ছন্দ

নতুন ভালোবাসার ছন্দ, স্ট্যাটাস ও এসএমএস

সম্মানিত পাঠক আপনাদের সবাইকে জানাচ্ছি আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে অনেক অনেক প্রীতি ও শুভেচ্ছা। আজকে আমরা আপনাদের সকলের উদ্দেশ্যে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে নতুন ভালোবাসার ছন্দ স্ট্যাটাস ও এসএমএস সম্পর্কিত একটি পোস্ট। আজকের এই পোস্ট থেকে আপনারা নতুন ভালোবাসার ছন্দ স্ট্যাটাস ও এসএমএস গুলো জানতে পারবেন। পৃথিবীতে প্রতিটি মানুষের জীবনের একটি সুন্দর অনুভূতি হচ্ছে ভালোবাসা। এটি একজন মানুষের জীবনে প্রতিটি ক্ষেত্রে গভীরভাবে জড়িয়ে আছে। এই অনুভূতিগুলো মূলত মানুষকে মানসিকভাবে সুখ শান্তি দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। তাইতো অনেকেই অনলাইনে নতুন ভালোবাসার ছন্দ স্ট্যাটাস এসএমএস গুলো খুজে থাকেন। তাদের জন্য আমাদের ওয়েবসাইটে আজকের এই প্রতিবেদনটি তুলে ধরা হয়েছে। যা আপনাদেরকে নতুন ভালোবাসার সকল ধরনের স্ট্যাটাস ছন্দ ও এসএমএস দিয়ে সাহায্য করবে।

পৃথিবীতে মানুষের জীবনকে সুন্দর করার জন্য যে অনুভূতিটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে তা হচ্ছে ভালোবাসা। এটি একজন মানুষের জীবনে পারিবারিকভাবে প্রয়োজন রয়েছে সামাজিক ক্ষেত্রে প্রয়োজন রয়েছে আবার ব্যক্তিগত জীবনে এই ভালোবাসার প্রয়োজন রয়েছে। পারিবারিকভাবে একজন মানুষ পরিবারের প্রতিটি সদস্যের কাছ থেকে ভালোবাসা পেয়ে থাকে এই ভালোবাসা মূলত পরিবারের প্রতিটি মানুষকে সুখে রাখতে সাহায্য করে থাকে। অপরদিকে সামাজিক ভালোবাসা মানুষকে সমাজের সকল ভাল কাজের জন্য অর্জন করে থাকে এবং এই ভালোবাসা মানুষকে সম্মান ও স্বীকৃতি দিয়ে থাকে। ব্যক্তিগত জীবনের যে ভালোবাসা প্রতিটি ক্ষেত্রে আমাদের জীবনকে সাজাতে এবং বোঝাতে সাহায্য করে থাকে তা হচ্ছে প্রিয়জনের ভালোবাসা। মূলত এই ভালবাসার কারণে মানুষ প্রতিনিয়ত নিজের জীবনকে ধ্বংস করছে আবার অনেকেই নিজের জীবনকে সুন্দরভাবে গুছিয়ে নিয়েছে। তাই বর্তমান সময়ের সকল ভালোবাসার থেকে সব থেকে গুরুত্বপূর্ণ ভালোবাসা হচ্ছে মানুষের জীবনের এই প্রিয়জনের ভালোবাসা।

নতুন ভালোবাসার ছন্দ

পৃথিবীতে প্রতিটি মানুষ ব্যক্তিগত জীবনে প্রিয় মানুষের প্রতি প্রতিনিয়ত নতুন ভালোবাসার অনুভূতিগুলো প্রকাশ করে থাকে। কেননা একজন আদর্শ প্রেমিক তার প্রেমিকাকে প্রতিনিয়ত নতুন নতুন ভাবে ভালোবেসে চেষ্টা করে থাকেন। এজন্যই আমরা আজকে আমাদের ওয়েবসাইটে আপনাদের উদ্দেশ্যে নতুন ভালোবাসার ছন্দ গুলো তুলে ধরেছি। যে ছন্দগুলো প্রতিটি মানুষকে প্রিয়জনের প্রতি নতুন নতুন ভালোবাসার অনুভূতিগুলো প্রকাশ করতে সাহায্য করবে। আমরা আপনাদের সাহায্যের জন্যই মূলত আজকের এই আর্টিকেলটিতে শুধুমাত্র নতুন ভালোবাসার ছন্দ গুলো অত্যন্ত আকর্ষণীয়ভাবে সাজিয়েছি। যা আপনাদের সকলের ভালো লাগবে। নিচে নতুন ভালোবাসার ছন্দ গুলো তুলে ধরা হয়েছে আপনারা দেখে নিন।

❤️ তুমি ছাড়া আমার জীবন একটি খালি ফুলদানির মতো.,,, আর সেই খালি ফুলদনিটি অপেক্ষা করছে একটি ফুলের জন্য,,,,,,,, সেই ফুলটি হচ্ছে তুমি।
❤️ ”আমি তোমাকে খুব ভালোবাসি,,,,,, সারাজীবন তোমাকে আমার মন প্রাণ উজাড় করে ভালোবেসে যাবো,,,,,,” ভালোবাসার মানূষটার মুখে এই কথাটা শুনলে যেন বুকটা জুড়িয়ে যায়।।
❤️ হাত বাড়িয়ে আছি তোমার ভালোবাসা নিবো বলে,,,,,। দাও, কত ভালোবাসা দেবে আমায়..,,। এর বিনিময়ে একটা হ্রদয় তোমাকে দেব। সারাজীবন আমার কাছে আগলে রেখ।।
❤️ কোনদিন তো আমি বলিনি সোনা-রোপা চাই,,,,,, শুধু তোমার মনের কোনে একটু জায়গা চাই।
সারাজীবন যাকে মন থেকে আমি আমার আপন ভাবতে পারব,,,,।
❤️ আমি তাকেই চাই,,,,,, যে কোনদিন ছেড়ে যাবে না আমায়,…. যতই ঝড়-তোফান আসোক সারাজীবন আমাকে তার বুকে আগলে রাখবে।
❤️ পৃথিবীর সবকিছুকে আমি ব্রেকআপ দিবো,,,,,, শুধু একটিবার বল, ভালোবাসিস আমায়?
❤️ চাঁদ যেভাবে রাতকে ভালোবাসে,,,,,,, ঠিক আমিও তেমনি করে একজনকে বিষন ভালোবাসি। চাদেঁর ভালোবাসার যেমন কেউ বুঝতে পারে না,,,  ঠিক আমার ভালোবাসাও কেউ বুঝে না।
❤️হ্রদয়ের সবটুকু রং দিলাম তোময়..,,,, রাঙ্গিয়ে নিও তোমার অবুঝ মন,,,, আমার মনের আশাগুলো উড়িয়ে দিলাম বাতাসে,,, সাঁজিয়ে নাও তোমার জীবন….. আই লাভ ইউ কলিজা।
❤️ তুমি আমার জীবন-মরন,,,, তুমি আমার জান, তুমি আমার প্রাণ। তুমি আমার ভালোবাসা।
💙 যত ভালোবাসা পেয়েছি তোমার কাছ থেকে,,,,,,, দুষ্টু এই হ্রদযটা শুধু চায় আরো বেশি পেতে।
তবে কি জানি তোমার মধ্যে কি আছে,,,,,,কেনো যে এ হ্রদয় চায়, তোমাকে আরো বেশি করে কাছে পেতে।
💙 ভাললাগা থেকেই জন্ম নেয় ভালোবাসা,,,,,, আর সাথেই গড়ে উঠে ছোট্ট ছোট্ট অনেক আশা..।
💙 হয়তবা আমি তোমাকে সত্যটা বলতে পারব না। সত্য কথাটি হলো,,,, তুমি আমার শুধু ভালোবাসার মানুষই নও। তুমি আমার প্রথম এবং আমার শেষ ভালোবাসা।।।
💙 ’ভালোবাসা’ শব্দটা কখনোও হয় না পুরানো..হয় না মলিন,,,,,, হয় না বর্ণহীন কিংবা ধুষর,,,,,যা শুধু রংধনুর রঙে রঙিন। হোক না সেটা এপার কিংবা ওপারের..তারপরেও ভালবাসা তো শুধুই ভালবাসাই।।
💙 মিষ্টি হেসে তুমি আমায় পাগল করে দিলে.,,, তোমাকে নিয়ে হারিয়ে যাবো ঐ আকাশের নীলে…, আমার মনে তোমাকে নিয়ে অনেক অনেক আশা., সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা। আই লাভ ইউ।
💙 খুজে দেখো হ্রদয়ের মধ্যে..,,,. আছি আমি রঙিন সাঁজে…. তোমার ওই চোখের মাঝে… হাজার স্বপ্ন এসে দাঁড়ায়,.,.. সারাজীবন থাকবে তুমি আমার ভালোবাসায়।।
💙 দিবো তোমায় লাল গোলাপ,,,,.,সপ্নে গিয়ে করব আলাপ…,। বলব তোমায় মনের কথা…, আছে যত মনের কথা.,..। বলবো তোমায় “ভালোবাসি” থাকবো দুজন পাশাপাশি.। আই লাভ ইউ জান।
💙 এক হ্রদয় ভালোবাসা.. এই হ্রদয়ের সুখ..,. যেন খুজে পাই দেখে তোমার মিষ্টি মুখ। ওগো ‍তুমি চাঁদনী আমার, জোসনা রাতের ফুল…. তোমাকে আমি দেখবো বলে হয়ে আছি বেকুল.।
💙 একটি প্রহর যেন মনে হয় ১০০ টি বছর…… যখন পাইনা ওগো আমার ময়নাপাখির খবর। লাভ ইউ।

নতুন ভালোবাসার স্ট্যাটাস

অনেকের প্রিয় মানুষের প্রতি ভালোবাসার অনুভূতিগুলো নতুন নতুন ভাবে প্রকাশ করার জন্য অনলাইনে নতুন ভালোবাসার স্ট্যাটাস গুলো বিভিন্ন ওয়েবসাইটে অনুসন্ধান করে থাকেন। তাদের জন্য মূলত আজকের এই প্রতিবেদনটি আমরা শেয়ার করেছি। যেখানে আপনাদের উদ্দেশ্যে নতুন ভালোবাসার বেশ কিছু স্ট্যাটাস তুলে ধরা হয়েছে। এই স্ট্যাটাসগুলো মূলত একজন মানুষকে তার প্রিয় মানুষের প্রতি ভালোবাসার নতুন অনুভূতিগুলো প্রতিনিয়ত প্রকাশ করতে সাহায্য করবে। আমাদের আজকের এই নতুন ভালোবাসার স্ট্যাটাস গুলো আপনি আপনার প্রতিটি বন্ধুর মাঝে শেয়ার করে দিয়ে তাদেরকে ব্যক্তিগত জীবনের সাহায্য করতে পারবেন। নিচে নতুন ভালোবাসার স্ট্যাটাস গুলো উপস্থাপন করা হলো:

তুমি আমার জীবন, তুমি আমার মরন, তুমি আমার আশা, তুমি আমার ভালোবাসা, তুমায় ছাড়া বাচতে পারব না জান। আই লাভ ইউ জান।

আমি যত আদর পেয়েছি, তোমার কাছ থেকে। আমার দুষ্টু মন চায়, আরোও বেশি পেতে। জানি না, তোমার মাঝে কি আছে। কেন শুধু এই মন চায়, তোমাকে আরো বেশি কাছে পেতে। আই লাভ ইউ।

তুাম সবচেয়ে ভালো, সুন্দরী, নিরাময়,  সংবেদনশীল এবং আশ্চর্য। তুমিই আমার সবকিছু। তোমকে ছাড়া আমার জীবন সম্পর্কে কল্পনাও করতে পারি না।

কখনও কখনও মনে হয় তোমার সাথে আমার হ্রদয়টা পাল্লাপাল্টি করি যাতে বুজতে পারো তুমায় আমি কতটা ভালোবাসি। আর আমি বুজতে পারি তুমি আমায় কতটা ভালোবাস।

তোমার আমার ভালোবাসা,,,,, ফুলের সৌরভ ছড়াবে। আমাদের প্রেম ওগো,,, সুরের জাল বুনবে।
আমি যে পাগল,,, প্রিয় তোমার আশায়,,,,, এসো রাজকুমারী মোর আঙিনায়। ভালোবাসার প্রদীপ জ্বেলে করিব আরতি,,,, এসো প্রাণ প্রিয় শুধু ১টাই মিনতি।
প্রমিস করলাম তোমার কাছে ,,, ওগো মোর প্রিয়া,,,,, তোমায় যদি না পাই,,, করবো নাকো বিয়া।।

নতুন ভালোবাসার এস এম এস

অনেকেই নিজের প্রিয় মানুষের কাছে প্রতিনিয়ত ভালবাসার নতুন নতুন অনুভূতিগুলো এসএমএস আকারে প্রকাশ করে থাকেন। তাইতো তারা অনেক সময় নতুন ভালোবাসার এস এম এস গুলো সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করেন। তাদেরকে জানাতে আজকে আমাদের ওয়েবসাইটে নতুন ভালোবাসার বেশ কিছু এসএমএস তুলে ধরা হয়েছে। আপনারা আজকের এই নতুন ভালোবাসার এসএমএস গুলো আপনার ব্যক্তিগত জীবনে প্রিয় মানুষের প্রতি নতুন ভালোবাসার অনুভূতি প্রকাশে ব্যবহার করতে পারবেন। তাই আপনারা যারা নতুন ভালোবেসেছেন এসএমএস গুলো সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করেছেন তারা আমাদের এই পোস্টটি দেখে নিন।

“লাল গোলাপের পাপড়ি দিয়ে, লিখবো তোমার নাম,
হাজার পাখির সুর দিয়, গাইবো তোমার গান,
তুমি আমার জান, তুমিই আমার প্রান।”

“যদি বৃষ্টি হতাম, তোমার দৃষ্টি ছুয়ে দিতাম,
চোখে জমা বিষাদ টুকু, এক নিমিষেই ধুয়ে দিতাম,
মেঘলা বড়ন অঙ্গ জুড়ে, তুুমি আমায় জড়িয়ে নিতে.!
কষ্ট আর পারতো না, তোমাকে অকারণে কষ্ট দিতে।”

“ভালোবাসে এই মন, তোমাকে চায় সারাক্ষন.!
আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঁঝে,
কিভাবে ভুলব তোকে, তুই যে আমার জীবন।”

“আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া,
আমার জীবনে কোন সপ্ন নেই তুমি ছাড়া,
আমার দুচোখ কিছুই দেখেনা তুমি ছাড়া,
আমার মন কিছু ভাবতে পারেনা তুমি ছাড়া,
আমি কিছু লিখতে পারিনা তুমি ছাড়া,
আমি কিছু বুঝতে চাইনা তুমি ছাড়া।”

“তুমি কি জানো তুমি আমার কাছে কি?
তুমি আমার হৃদয়ে থাকা এক সুপ্ত বাসনা।
এক অপূর্ন ইচ্ছে একটি বারের জন্য
আমার অস্তিত্বকে খুব কাছে থেকে উপলব্ধি করার।”

“তোমার সুখের জন্য যদি তোমাকে ভুলে যেতে হয়,
তাহলে আমি ভুলে যেতে রাজি…
ভুলতে হয়তো কোনদিনও পারবো না,
তবে ভুলে থাকার অভিনয় করতে পারবো!”

“যদি বলো আমায় মনে পরে কতবার?
বলবো, আমার চোখের পাপড়ি নড়ে যতবার!
যদি বলো আমায় ভালবাসো কত?
আমি বলবো, ওই আকাশে তাাঁরা আছে যত!”

“জীবনে এমন একটা সম্পর্ক করা উচিৎ।
যার সাথে সকল কিছু শেয়ার করা যায়,
রাগ করা যায়, অভিমান করা যায়, ঝগড়া করা যায়।
কিন্তু তাকে কখনোই ভুলে থাকা যায় না।”

“দূরে গেলে তুমি, হারিয়ে যাবাে আমি।
ভালােবাসি তােমায়, বােঝনা কেন তুমি।
ছােট্ট এই জীবনে, একটাই শুধু চাওয়া।
তােমাকে আপন করে, আমার শুধু পাওয়া।”

“ফুল লাল, পাতা সবুজ,
মন কেন এতো অবুজ।
কথা কম, কাজ বেশি,
মন চায় তোমার কাছে আসি।
মেঘ চায় বৃষ্টি, চাঁদ চায় নিশি,
মন বলে আমি তোমায় অনেক ভালোবাসি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button