ছন্দ

অভিমানী ভালবাসার ছন্দ, স্ট্যাটাস ও ক্যাপশন

পৃথিবীতে প্রতিটি মানুষের জীবনের গুরুত্বপূর্ণ একটি অংশ হচ্ছে ভালোবাসা। যাকে কেন্দ্র করে মূলত মানুষ বেঁচে থাকেন। একজন মানুষের জীবনের ভালবাসার মাঝে বেশ কিছু উপাদান রয়েছে। যেগুলো প্রতিনিয়ত প্রতিটি ভালোবাসা সম্পর্কে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। ভালোবাসার এই উপাদানগুলোর মধ্যে অন্যতম হচ্ছে অভিমান। যা ভাঙ্গানোর মাধ্যমে প্রতিটি সম্পর্ক মধুর একটি সম্পর্কে পরিণত হয়। তাইতো অনেকেই অভিমানী ভালোবাসার ছন্দ স্ট্যাটাস ও ক্যাপশন গুলো অনুসন্ধান করে থাকেন। তাদের জন্য আজকে নিয়ে এসেছি আমরা অভিমানী ভালবাসার ছন্দ স্ট্যাটাস ও ক্যাপশন সম্পর্কিত একটি পোস্ট।। আজকের এই পোস্ট থেকে আপনারা অভিমানী ভালোবাসার সকল ছন্দ স্ট্যাটাস ও ক্যাপশন সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনে ব্যবহার করতে পারবেন। আশা করা যায় আজকের এই পোস্টটি আপনাদের সকলের ভালো লাগবে।

পৃথিবীতে প্রতিটি মানুষের জীবনে ভালোবাসা রয়েছে। ভালোবাসার মানুষের জীবনের এমন একটি অনুভূতি যা মানুষকে প্রতিনিয়ত নতুন নতুন অনুভূতি ও মানসিক শান্তি দান করে থাকে। এটি একজন মানুষের জীবনের প্রতিটি ক্ষেত্রে প্রয়োজন রয়েছে। তবে প্রতিটি মানুষ ব্যক্তিগত জীবনে যে প্রিয় মানুষটির প্রেমে পড়ে থাকে এবং তাকে ভালবেসে থাকে সেই ভালোবাসার অনুভূতি মানুষকে প্রতিনিয়ত নতুন নতুন স্বপ্ন দেখায় এবং প্রিয় মানুষের সাথে বাঁচতে শেখায়।

মানুষ প্রতিনিয়ত ভালোবাসার মানুষেরাই স্বপ্নগুলোকে আগলে রেখে জীবনকে সাজিয়ে থাকে। প্রতিটি ভালবাসা সম্পর্কে রাগ অভিমান বিশ্বাস ভরসা রয়েছে। যা মূলত মানুষের সম্পর্কে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে তাই তো মানুষ প্রিয় মানুষের সাথে রাগ করে থাকে অভিমান করে থাকে এবং এই অভিমান ভাঙানোর পরে প্রিয় মানুষকে সে গভীরভাবে ভালোবেসে থাকে। প্রিয় মানুষের অভিমানে ভালোবাসা মূলত ভালোবাসার সম্পর্ক টিকে আরো গভীরে নিয়ে যায়।

অভিমানী ভালোবাসার ছন্দ

অভিমানী ভালোবাসার ছন্দ গুলো মূলত প্রতিটি ভালোবাসা সম্পর্কে অভিমান বুঝতে সাহায্য করে থাকে। সেই সাথে প্রিয় মানুষের অভিমান ভাঙ্গানোর জন্য ছন্দ গুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাইতো অনেকেই অভিমানী ভালোবাসার ছন্দগুলো বিভিন্ন ওয়েবসাইটে অনুসন্ধান করে থাকেন। তাদের উদ্দেশ্যে আজকে আমরা অভিমানী ভালোবাসার ছন্দ গুলো উপস্থাপন করেছি। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে অভিমানে ভালোবাসার ছন্দ গুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনের ভালোবাসার অভিমান বুঝতে পারবেন এবং আপনার প্রিয় মানুষটির অভিমান ভাঙ্গিয়ে তাকে আপন করে নিতে পারবেন। এক্ষেত্রে আমাদের আজকের এই অভিমানী ভালোবাসার ছন্দ গুলো আপনাদেরকে প্রিয় মানুষের অভিমান ভাঙ্গাতে সাহায্য করবে। নিচে অভিমানী ভালোবাসার ছন্দ গুলো তুলে ধরা হলো:

ভালবেসেছি, ভালবাসবো।
তোমার জন্য আজীবন অপেক্ষা করব।

দুই চোখের মাঝে যতটুকু দূরত্ব,
তার চেয়েও কম দূরত্ব তোর আর আমার মনের মাঝে।
এভাবেই মন থেকে ভালোবাসতে চাই তোকে আজীবন ,
কখনো ভুলে যাস না আমাকে।
রেখে দিস তোর মনে আজীবন ।
যেখানে আর কেউ নেই।

মনের ব্যাথাটা কি করে তোকে দেখাবো,
যখন তোর কথা মনে পড়ে।
মনটা ব্যথায় শুধু কাঁদতে থাকে।
আর তোকে কাছে পেতে ইচ্ছে করে।

মনকে বলেছি তাকে কাছে পেতে চেষ্টা করো না ।
কারণ সে এখন আমার থেকে অনেক দূরে,
আল্লাহর কাছে এই প্রার্থনা,
তুমি আমার প্রিয়তমার কাছে নিয়ে,
তাকে আদর করার তৌফিক দান করিও।

হাজারটা বন্ধু চাই না।
হাজারটা ভালো মানুষ চাইনা।
শুধু তোকে চাই ।
জীবনেও তোকে চাই,
মরনেও তোকে চাই।

অভিমানী ভালোবাসার স্ট্যাটাস

ভালোবাসার মাঝে যে কয়েকটি উপাদান রয়েছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে অভিমান। যার মাধ্যমে প্রিয় মানুষের উপর অভিমান জন্মে থাকে এবং এই অভিমান ভাঙ্গানোর মাধ্যমে মূলত প্রিয় মানুষটিকে প্রতিটি মানুষ গভীরভাবে ভালোবেসে থাকে। তাই তো অনেক সময় ভালোবাসার অভিমান বোঝার জন্য এবং সকলের মাঝে ভালোবাসার অভিমান তুলে ধরার জন্য অভিমানী ভালোবাসা স্ট্যাটাস গুলো অনেকেই অনুসন্ধান করে থাকেন। তাদের উদ্দেশ্যে আজকে আমরা অভিমানী ভালোবাসার স্ট্যাটাসগুলো তুলে ধরেছি। আপনারা আমাদের আজকের এই অভিমানী ভালোবাসার স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনার সোশ্যাল মিডিয়ার স্ট্যাটাস গুলো শেয়ার করে দিতে পারবেন। আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো আপনার প্রিয় মানুষের কাছে পাঠিয়ে দিয়ে ভালোবাসার অভিমান বোঝাতে পারবেন। নিচে অভিমানী ভালোবাসার স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

হাজারো কষ্ট মনে কেউ দেখেনা।
বনের আগুন দেখা গেলেও ,
মনের আগুন দেখার মানুষ নেই।

তাকে হারিয়ে দুঃখ করে লাভ কি?
 সে তো কোনদিন আমার ছিলোই না।
আমিই শুধু তাকে মিস করতাম।
সে তো আমাকে কখনো মিস করত না।

কাউকে আর মনের দুঃখ বলবো না।
কারণ কেউ দুঃখ বুঝতে চায় না।
সবাই শুধু আমার দুঃখ গুলোকে নিয়ে উপহাস করে।

কার সাথে অভিমান করবো ।
সে তো ভালবাসার মানেই  বুঝেনা।

আমার অভিমান দেখার-
সময় এখন আর তার নেই।
এখন সে অন্য কারো ।
একসময় সে আমার জন্য বসে থাকতো
আর এখন আমি তার জন্য বসে থাকি।

অভিমানী ভালোবাসার ক্যাপশন

অভিমানী ভালোবাসা মূলত প্রতিনিয়ত প্রিয় মানুষের প্রতি মানুষের অভিমান জমিয়ে থাকে। এই অভিমান ভাঙ্গানোর মাধ্যমে প্রতিটি মানুষ ভালোবাসার সম্পর্ক টিকে আরো গভীরে নিয়ে যায় এবং এটি একটি মিষ্টি সম্পর্কে পরিণত করে থাকে। ভালোবাসা সম্পর্কে রাগ অভিমান থাকবে এটাই স্বাভাবিক। অনেকেই ভালোবাসার এই অভিমান ক্যাপশন না করে তুলে ধরার জন্য অনলাইনে অভিমানী ভালবাসার ক্যাপশনগুলো খুজে থাকেন। তাদের উদ্দেশ্যে আজকের এই প্রতিবেদনটি তুলে ধরা হয়েছে। আপনারা এই প্রতিবেদনের মাধ্যমে অভিমানী ভালোবাসার ক্যাপশন গুলো সংগ্রহ করে প্রতিটি মানুষের মাঝে ভালোবাসার অভিমান তুলে ধরার জন্য এই ক্যাপশন গুলো আপনার সোশ্যাল মিডিয়া শেয়ার করে দিতে পারবেন। নিচে অভিমানী ভালোবাসার ক্যাপশন গুলো তুলে ধরা হলো:

হায়রে ভালোবাসা
শুধু দুঃখই দিলি
একটু সুখ দিয়ে দেখলি না।

প্রতিদিন মনে করি তোর সাথে কথা বলব না।
কিন্তু কথা না বলে একটা দিনও থাকতে পারি না।
তোকে অনেক বেশি ভালোবেসে ফেলেছি।

যদি কোন দিন আমাকে ভুলে যাও
তবে আমাকে জানিয়ে দিও।
তোমাকে ছাড়া আমি বাঁচতে পারবো না।
তুমি ভুলে যাওয়ার আগেই মরে যাব।

প্রতিদিন ঘুমের ঘোরে-
কান্না করে ওঠি তোকে
হারিয়ে ফেলেছি বলে। তুই ছাড়া আর কেউ নাই।
আমার কল্পনা জুড়ে

ভালোবাসা না দিলেও ঘৃণা দিও না।
 করণ তোমকে আমি অনেক 
বেশি ভালবেসে ফেলেছি।
তোমার দেয়া অঘাত সইতে পারবো না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button