এসএমএস

স্ত্রীর রাগ ভাঙানোর এস এম এস,বউয়ের রাগ ভাঙ্গানোর উপায়

পৃথিবীতে প্রতিটি পুরুষের জীবনের স্ত্রীর ভূমিকা অপরিসীম। স্ত্রীদের সাধারণত পুরুষের জীবনের অর্ধাঙ্গিনী বলা হয়। একজন পুরুষের জীবনে প্রতিটি ক্ষেত্রে স্ত্রী গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। পৃথিবীতে স্বামী স্ত্রীর সম্পর্ক অত্যন্ত মধুর একটি সম্পর্ক। এই সম্পর্কটিতে রাগ অভিমান ভালোবাসা খুনসুটি মিশে আছে। তাইতো প্রতিটি স্ত্রী স্বামীর উপর বিভিন্ন কারণে রেগে থাকে যার কারণে স্ত্রী রাগ ভাঙ্গানোর জন্য প্রতিটি স্বামী আপ্রাণ চেষ্টা করে থাকে। আজকে আমরা এজন্যই আপনাদের উদ্দেশ্যে নিয়ে এলাম আমাদের ওয়েবসাইটে স্ত্রী রাগ ভাঙ্গানোর এসএমএস সম্পর্কিত এই পোস্টটি। আজকের এই পোস্টটিতে আমরা স্ত্রী রাগ ভাঙ্গানোর জন্য বেশ কিছু সুন্দর সুন্দর এসএমএস নিয়ে হাজির হয়েছি। এগুলো আপনারা আপনাদের ব্যক্তিগত জীবনে স্ত্রীর রাগ ভাঙ্গানোর ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন।

পৃথিবীতে সব থেকে সুন্দর সম্পর্ক হচ্ছে স্বামী স্ত্রী সম্পর্ক। যে সম্পর্কটিতে পবিত্রতা ও ভালোবাসা মিশে আছে। এই সম্পর্কটি বিবাহ বন্ধনের মাধ্যমে তৈরি করা হয়। পৃথিবীতে প্রতিটি ভালোবাসা সম্পর্কের মতো এই সম্পর্কটিতে রাগ অভিমান ভালোবাসা খুনসুটি মিশে আছে। যার কারণে সম্পর্ক টি প্রতিটি মানুষের কাছে অত্যন্ত প্রিয় একটি সম্পর্ক। বিয়ের মাধ্যমে সাধারণত প্রতিটি মানুষ স্বামী-স্ত্রীতে পরিণত হয়। মহান আল্লাহ তা’আলা পৃথিবীতে প্রতিটি স্বামী স্ত্রীকে একে অপরের পরিপূরক হিসেবে সৃষ্টি করেছেন।

তাইতো তারা একজনের অর্ধাঙ্গিনী ও অর্ধাংশ হিসেবে সকল দায়িত্ব পালন করে থাকে। স্ত্রীদেরকে মূলত অর্ধাঙ্গিনী বলা হয় অর্থাৎ প্রতিটি স্ত্রী স্বামীর শরীরের অর্ধেক হয়ে থাকে। এই স্ত্রীগণ স্বামীর সকল বিপদ আপদে একজন উত্তম বন্ধুর মতো থাকে সাহায্য সহযোগিতা করে থাকে। পৃথিবীতে একজন আদর্শ স্বামীর জীবনে একজন আদর্শ স্ত্রীর ভূমিকা সব থেকে বেশি। মূলত প্রতিটি স্বামীর সফলতার ক্ষেত্রে একজন আদর্শ স্ত্রী বিরাট ভূমিকা পালন করে থাকে।

স্ত্রী রাগ ভাঙ্গানোর এসএমএস

প্রতিটি মানুষ ব্যক্তিগত জীবনে বিভিন্ন উপায়ে নিজের প্রিয় মানুষটির রাগ ভাঙ্গিয়ে থাকে। অনেকেই আবার নিজের স্ত্রীর রাগ ভাঙ্গানোর জন্য অনলাইনে সুন্দর সুন্দর এসএমএস গুলো খুজে থাকেন। তাদের জন্য আজকে নিয়ে এসেছে আমাদের ওয়েবসাইটির স্ত্রী রাগ ভাঙ্গানোর এসএমএস সম্পর্কিত এই পোস্টটি।এই পোস্টটিতে আমরা স্ত্রীর রাগ ভাঙ্গানোর জন্য বেশ কিছু এসএমএস সংগ্রহ করেছি। আপনারা আমাদের এসএমএস গুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনে স্ত্রী রাগ ভাঙ্গানোর জন্য নতুন নতুন এসএমএস গুলো ব্যবহার করতে পারবেন। এছাড়া আজকের এই রাগ ভাঙানোর এসএমএস গুলো আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারবেন। নিচে স্ত্রীর রাগ ভাঙ্গানোর এসএমএস গুলো তুলে ধরা হলো:

১। আপনার রাগের জন্য হয়তো কেউ আপনাকে শাস্তি দেবে না , কিন্তু আপনার রাগই আপনাকে শাস্তি দেবে।

২। প্রকৃত স্মার্ট তারা , যারা সব পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নিতে পারে ।

৩। ৫ মিনিট সময় চেয়ে ৫০ মিনিট ধরে সাজু গুজু করা মেয়েদের জন্মগত অধিকার !

৪। শুনেছি ভালো মানুষের কপালে ভাত জোটে না ! . তাহলে কি আমাকে সারাজীবন বিরিয়ানি খেয়ে থাকতে হবে..?

৫। ঘুম ভাঙ্গেছে তবু বিছানা আমাকে ছাড়ে না কেন আরও ঘন্টাখানেক শুয়ে থাকা মানে কি অলসতা নাকি সত্যি বিছানা আমাকে ভালোবাসে

৬। মানবহৃদয় আয়নার মত। সে আয়নায় ভালবাসার আলো পড়লে তা ফিরে আসবেই।

৭। সব শখ মিটে গেলে বেঁচে থাকার প্রেরণা নষ্ট হয়ে যায়। যেসব মানুষের শখ মিটে গেছে তারা অসুখী।

৮। যার কাছে ঘুম আনন্দময় সে-ই পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ। অতি সামান্য জিনিসও মানুষকে অভিভূত করে ফেলতে পারে।

৯। খুব বেশি সুন্দর কোন কিছু দীর্ঘস্থায়ী হয় না। খুব ভাল মানুষরাও বেশি দিন বাঁচে না। স্বল্পায়ু নিয়ে তারা পৃথিবীতে প্রবেশ করে।

১০। যখন কেউ কারো প্রতি মমতা বোধ করে, তখনই সে লজিক থেকে সরে আসতে শুরু করে। মায়া-মমতা-ভালবাসা এসব যুক্তির বাইরের ব্যাপার।

১১। বেশি নৈকট্য দূরত্বের সৃষ্টি করে। প্রিয়জনদের থেকে তাই দূরে থাকাই ভাল। সম্পর্ক স্থির নয়, পরিবর্তনশীল।

১২। মোহের কাছে পরাজিত হওয়া ঠিক নয়। কিন্তু খুব কম মানুষই মোহযুদ্ধে অপরাজিত থাকে।

বউয়ের রাগ ভাঙ্গানোর উপায়

১. রাগের কারণ বোঝা

২. বউ রেগে গেলে আপনি শান্ত থাকুন

৩. তাঁর সাথে সময় কাটান

৪. বাচ্চাদের সাহায্য নিন

৫. আপনার স্ত্রীর অনুভূতি গুলো বোঝা

৬. অবহেলা না করা

৭. ঝগড়া না করা

৮. বউয়ের ধ্যান রাখুন

৯. মাঝে মাঝে উপহার দিন

১০. সিনেমা দেখতে চলে যান

১১. মাঝে মাঝে রোমান্টিক হওয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button