এসএমএস

বাংলা এসএমএস কষ্টের| ছেলেদের কষ্টের মেসেজ

সম্মানিত ভিউয়ার্স আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এলাম আমাদের ওয়েবসাইটে বাংলা এসএমএস কষ্টের সম্পর্কিত একটি প্রতিবেদন। যেখানে আমরা আপনাদের মাঝে বাংলা এমন কিছু এসএমএস তুলে ধরব যার মাধ্যমে আপনারা আপনাদের বাস্তব জীবনের দুঃখ কষ্ট গুলো প্রকাশ করতে পারবেন। পৃথিবীতে প্রতিটি মানুষের জীবনে দুঃখ কষ্ট থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু অনেক সময় একজন মানুষের ব্যক্তিগত জীবনে এমন কিছু দুঃখ কিংবা কষ্ট এসে জমা হয় যা থাকে তিলে তিলে যন্ত্রণা দিয়ে থাকে। মানুষ তার জীবনের এই যন্ত্রণাময় দুঃখ কষ্ট গুলো প্রকাশ করার জন্য বিভিন্ন ধরনের কষ্টের স্ট্যাটাস কিংবা এসএমএস ব্যবহার করে থাকেন। এজন্য আজকে আমাদের ওয়েবসাইটে আপনাদের মাঝে বাংলা কষ্টের এসএমএস গুলো তুলে ধরা হয়েছে। যেগুলো আপনাদের প্রত্যেকের বাস্তব জীবনের দুঃখ কষ্ট গুলো শেয়ার করার জন্য ভূমিকা পালন করবে।

পৃথিবীতে প্রতিটি মানুষের জীবন ক্ষণস্থায়ী। এই জীবন ক্ষণস্থায়ী হলেও জীবনের বিস্তৃতি ব্যাপক। কেননা একজন মানুষের জীবনে বেশ কিছু অংশ রয়েছে তা একের পর এক পালাবদল করে আসে। এই গুরুত্বপূর্ণ অংশগুলোর মধ্যে রয়েছে সুখ-দুঃখ হাসি আনন্দ ও কষ্ট। প্রতিটি মানুষের ব্যক্তিগত জীবনে একের পর এক পালাবদল করে এই অংশগুলো এসে থাকে। মাঝে মাঝে মানুষের জীবনে এই অংশগুলো এমন বিস্তৃতি তৈরি করে থাকে যা মনে হয় ক্ষণস্থায়ী জীবন নয় বরং এটি একটি স্থায়ী জীবন। মানুষের সুখের পরিধি ছোট হলেও দুঃখের পরিধি ব্যাপক।

এটি যখন আমাদের মাঝে এসে উপস্থিত হয় তখন প্রতিনিয়ত আমাদের মনের ভেতর নতুন নতুন কষ্টের তৈরি হয় ধীরে ধীরে একজন মানুষের মনে যন্ত্রণা ও হতাশার তৈরি করে থাকে। তাইতো তখন মানুষের কাছে নিজের জীবনের বিস্তৃতি ও কষ্টের করে দিয়ে ব্যাপক মনে হয়।

বাংলা এসএমএস কষ্টের

অনেকেই নিজের ব্যক্তিগত জীবনের দুঃখ কষ্ট গুলো বাংলা এসএমএস গুলো মাধ্যমে প্রকাশ করার জন্য অনলাইনে আমাদের আর্টিকেলটিতে ক্লিক করেন। তাদের জন্য মূলত আজকের এই প্রতিবেদনটিতে বেশ কিছু বাংলা এসএমএস কষ্টের তুলে ধরা হয়েছে। আপনি আমাদের আজকের এই এসএমএস গুলো ব্যবহার করার মাধ্যমে আপনার ব্যক্তিগত জীবনের দুঃখ কষ্ট গুলো কমানোর জন্য এই এসএমএস গুলো ব্যবহার করতে পারবেন। আপনি চাইলে আপনার বন্ধুদের মাঝে সাহায্য সহযোগিতার জন্য আমাদের আজকের এই এসএমএস গুলো তাদের কাছে পাঠাতে পারবেন। আমরা আপনাদের জীবনের বাস্তবতার কথা বিবেচনা করে আমাদের ওয়েবসাইটে আজকের এই এসএমএস গুলো তুলে ধরেছি। নিচে আমাদের আজকের এই বাংলা এসএমএস কষ্টের তুলে ধরা হলো আপনারা দেখে নিন।

আমি হাসি মুখে কথা বলি,
সবার সাথে মিশে চলি,
দুঃখ পেয়ে গোপন রাখি,
সবাই ভাবে আমি সুখি,
আসলে সুখি আমি নয়……
আমার জীবন টা সুখের অভিনয় !!!

এই কেমন অবাক পৃথিবীতে বাস করি, ভালোবাসার কথা বলার মত দুই একজন থাকলেও, তা বোঝার মত কেউ নেই ।

তোকে ছাড়া কষ্টে কাটে দিন, খুজবি আমায়, বুজবি সেদিন । বাজবে যেদিন আমার মরন বীন ।

যে মানুষ হাজার কষ্টের মাঝেও তার প্রিয় মানুষ টিকে মনে রাখতে পারে, সে সত্যিকার অর্থে ঐ প্রিয় মানুষটিকে ভালোবাসে ও তাকে কখনো ভুলতে পারে না ।

কষ্টে ভরা জীবন আমার,, দুঃখ ভরা মন,, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন.. তারার সাথে থাকি আমি,, চাদের পাশা পাশি,, আজব এক মানুষ আমি দুঃখ পেলেও হাসি..!!

হাসি সব সময় আনন্দের অনুভুতি বুঝায় না । এটা মাঝে মাঝে এটাও বোঝায়, আপনি কতটা কষ্ট লুকাতে পারেন ।

নিষ্ঠুর পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়, সবাই মিষ্টি কথা বলে মন ভোলাতে চায় । আসলে কারো অন্তরে ভালোবাসা থাকে না, স্বার্থের জন্যে আসে কাছে মনে অন্য আশা । স্বার্থ উদ্বার হয়ে গেলে, দুঃখ দিয়ে কেটে পড়ে ।

সব সময় নিজেকে খুব একা ভাবি,, কারণ জানি আমার পাশে থাকার মতো কেউ নেই । মাঝে মাঝে কাউকে খুব আপন ভাবি,, পাশে গিয়ে দেখি সবই আমার কল্পনা ।

কষ্টের সাথে যাদের বসবাস, রাতটা তাদের জন্য যে কি কষ্টের সেটা শুধুই তারা জানে । সারাদিন কষ্ট গুলো বুকের মাঝে চেপে রাখলেও রাতে যেনো কোনো ভাবেই ঠেকানো যায় না । বুক ফেটে কষ্ট গুলো বের না হলেও, চোখ দিয়ে বের হয়ে আসে অশ্রু ।

ছেলেদের কষ্টের মেসেজ

যে সমস্ত ভাইয়েরা কষ্টে রয়েছে কষ্টের মেসেজ অন্যকে পাঠানোর জন্য সুন্দর কিছু এসএমএস করছেন খুব বেশি কষ্টের মেসেজগুলো তারাই এখান থেকে কৃত হতে পারবেন। বিভিন্ন মাধ্যম থেকে বিভিন্ন দিক থেকে কষ্ট পেয়ে থাকেন ছেলেরা ছেলেদের এই কষ্টের বিষয় কখনো কোন ভাবে কোন মেয়েকে বোঝানো সম্ভব নয় ছেলেদের এই কষ্টের মেসেজগুলো আপনাদের মাঝে তুলে ধরছি।

  • কান্না পেলে কেঁদে নিও কারণ বৃষ্টির পরে কিন্তু আকাশ সুন্দর হয়।
  • নিষিদ্ধ হয়ে যায় ভালবাসা নয়তো নিষিদ্ধ হয়ে যাক ছেড়ে চলে যাওয়া।
  • উপহাস হয়ে না আফসোস হয়ে একদিন সামনে দাঁড়াবো তোমার। 
  • কাঁদার একটা সীমা আছে সেই সীমা অতিক্রম করার পর কেউ কাঁদতে পারেনা।
  • সমাজ কি বলবে পরিবার মেনে নেবে না এই দুইটা শব্দের কাছে প্রায় সব ভালবাসার মৃত্যু হয়।
  • মানুষ পাল্টে যায় নিজ নিজ স্বার্থের জন্য আর বন্ধুরা পাল্টে যায় এক নারির জন্য।
  • আমি এতটাও খারাপ ছিলাম না যতটা খারাপ তুমি মানুষের সামনে আমাকে বানিয়েছে।
  • বাহিরের হাসিটা তো প্রতিদিন দেখ দাওয়াত রইলো একদিন ভিতরের যন্ত্রণাটাও দেখে এসো।
  • হয়তো একদিন আফসোস করে বলবে ওর সাথে কাজটা করা ঠিক হয়নি। 
  • আজ এত অবহেলা করছেতো একদিন ঠিকই বুঝবে আমি কি ছিলাম তোমার জীবনে।
  • যে তোমার গুরুত্ব দেয় না তার কাছে যাওয়া বন্ধ করে দাও।
  • তুমি হয়তো পৃথিবীতে অনেক মানুষ পাবে কিন্তু দেখে নিও আমার মত একটাও পাবেনা । 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button