টিপস

রিয়াদ টু ঢাকা বিমান ভাড়া কত ২০২৩

সম্মানিত পাঠক আজকে আমরা আপনাদের উদ্দেশ্যে নিয়ে এলাম আমাদের ওয়েবসাইটে ঢাকা বিমান ভাড়া কত ২০২৩ সম্পর্কিত একটি প্রতিবেদন। বর্তমান সময়ে দৈনন্দিন জীবনের প্রয়োজনে অনেকেই বাংলাদেশ থেকে বিশ্বের বিভিন্ন দেশের উদ্দেশ্যে বিমানে যাতায়াত করে থাকেন। প্রতিটি মানুষকে বিমানে যাতায়াত করার জন্য বিমানের ভাড়া সম্পর্কে সুস্পষ্টভাবে ধারণা রাখতে হয়। বর্তমানে বিশ্বের বিভিন্ন দেশে তুলনায় মধ্যপ্রাচ্যের দেশগুলোতে বাংলাদেশ থেকে প্রতিনিয়ত অসংখ্য মানুষ যাত্রা করে থাকেন। আজকে আমরা তাদের উদ্দেশ্যে নিয়ে এলাম আমাদের ওয়েবসাইটে রিয়াদপুর ঢাকা বিমান ভাড়া কত ২০২৩ সম্পর্কিত এই প্রতিবেদনটি। আজকের এই প্রতিবেদনে আমরা আপনাদের মাঝে ঢাকা থেকে রিয়াদের উদ্দেশ্যে যাতায়াতকারী প্রতিটি ফ্লাইট এর টিকিট মূল্য সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরবো। যা আপনাদেরকে সঠিক টিকিট ভাড়া সম্পর্কে জানতে সাহায্য করবে।

বর্তমান সময়ে পৃথিবীর এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যাতায়াত করার জন্য বিমানগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। বাংলাদেশ সরকার দেশের ভাবমূর্তি পরিবর্তনে এখন বিশ্বের বিভিন্ন দেশের সাথে আন্তর্জাতিক বিমান ব্যবস্থা চালু করেছে। যা এখন একজন মানুষকে উন্নত চিকিৎসার জন্য কিংবা দেশের বিভিন্ন দেশে চিকিৎসার জন্য শিক্ষার জন্য অথবা কর্মসম্পাদনের উদ্দেশ্যে যাতায়াত করার জন্য সাহায্য করছে। তাইতো এখন প্রতিনিয়ত নতুন নতুন কর্মসংস্থানের উদ্দেশ্যে অনেকেই বিশ্বের বিভিন্ন দেশে বিমানের মাধ্যমে যাতায়াত করছেন। আন্তর্জাতিক বিমানগুলো বিশ্বের বিভিন্ন দেশ থেকে যাত্রী ও মালামাল পরিবহনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তারা যাত্রীদেরকে সকল ধরনের নিরাপত্তা ও সুযোগ সুবিধার মাধ্যমে নির্দিষ্ট গন্তব্যস্থলে পৌঁছাতে সাহায্য করছে। এই বিমানগুলো যাত্রী সেবা দিয়ে প্রতিটি প্রবাসী ও যাত্রীদেরকে সহায়তা করছে।

রিয়াদ টু ঢাকা বিমান ভাড়া কত ২০২৩

অনেকেই অনলাইনে রিয়াদ থেকে ঢাকা আসার জন্য বিমানের ভাড়া সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে চান। তাদের উদ্দেশ্যে আজকে আমরা আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি ঢাকা বিমান ভাড়া কত ২০২৩ সম্পর্কিত একটি প্রতিবেদন। আজকের এই প্রতিবেদনে আমরা আপনাদের মাঝে রিয়াদ থেকে ঢাকা যাতায়াতকারী সমস্ত ফ্লাইটের টিকিট মূল্য সম্পর্কিত তথ্য গুলো উপস্থাপন করেছি।

যেগুলো সংগ্রহ করার মাধ্যমে আপনারা যারা এরিয়ার থেকে ঢাকায় আসার জন্য বিমানের ভাড়া সম্পর্কে জানতে চাচ্ছেন তারা সুস্পষ্টভাবে জানতে পারবেন এবং সঠিক ভাড়া দিয়ে ঢাকার উদ্দেশ্যে যাতায়াত করতে পারবেন। আপনি আমাদের আজকের এই তথ্যগুলো আপনার রিয়াদ প্রবাসী প্রতিটি বন্ধুদের মাঝে শেয়ার করে তাদেরকে জানাতে পারবেন। নিচে রিয়াজ টু ঢাকা বিমানের ভাড়া কত ২০২৩ তা তুলে ধরা হলো:

এয়ারলাইন্স যাত্রী ভাড়া
Srilankan Airlines ১৮২২৩ টাকা
Air Arabia ১৯৫৪৬ টাকা
Oman Air ২০৭৫৯ টাকা
Emirates ২১১৪১ টাকা
Qatar Airways ২৬২৮৯ টাকা
Gulf Air ২৭৬৮৫ টাকা
Saudi Arabian Airlines ৩৩০৩৪ টাকা
Ethihad Airways ৩৪২২৭ টাকা

BUSINESS বিমান টিকেটের দাম কত?

 

এয়ারলাইন্স যাত্রী ভাড়া
Srilankan Airlines ৫৯৩১৩ টাকা
Oman Air ৬২৭০১ টাকা
Saudi Arabian Airlines ৮৪০৮৯ টাকা
Gulf Air ৬৮২৮২ টাকা
Emirates ১০৬৯৯৩ টাকা

FIRST CLASS বিমান টিকেটের দাম কত?

 

এয়ারলাইন্স যাত্রী ভাড়া
Qatar airways ১৭৪৬৫৩ টাকা
Multiple Airlines ৩৬৩১০৪ টাকা
Malaysia Airlines ৫০৭৪৫৩ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button