ছন্দ

দুষ্টু মিষ্টি প্রেমের ছন্দ ও স্ট্যাটাস

প্রেম প্রতিটি মানুষের জীবনের একটি অংশ। ব্যক্তিগত জীবনে প্রতিটি মানুষ মানসিকভাবে সুখ লাভ করার জন্য নির্দিষ্ট একজন মানুষের প্রেমে পড়ে থাকেন। তারা প্রতিনিয়ত নির্দিষ্ট একটি মানুষকেই প্রেমের অনুভূতিগুলো বিভিন্নভাবে শেয়ার করে নিজের মনের সকল জমানো ভালোবাসার কথা জানিয়ে থাকেন। প্রেমের এই অনুভূতিগুলো প্রিয় মানুষের কাছে শেয়ার করার জন্য অনেকেই সুন্দর সুন্দর প্রেমের ছন্দ ও স্ট্যাটাস গুলো ব্যবহার করেন। তাদের জন্য আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে দুষ্টু মিষ্টি প্রেমের ছন্দ ও স্ট্যাটাস সম্পর্কিত একটি পোস্ট। আজকের এই পোস্ট থেকে আপনারা দুষ্টু মিষ্টি প্রেমের ছন্দ ও স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনার প্রিয় মানুষটিকে আপনার দুষ্টু মিষ্টি প্রেমের অনুভূতিগুলো জানাতে পারবেন। তাই আশা করা যায় আমাদের আজকের এই দুষ্টু মিষ্টি প্রেমের ছন্দ ও স্ট্যাটাস গুলো আপনাদের সকলের অনেক ভালো লাগবে।।

পৃথিবীতে প্রতিটি মানুষ ব্যক্তিগত জীবনে প্রেম ভালোবাসার সম্পর্কের সাথে নিজেকে জড়িয়ে রাখে। এই প্রেম মানুষকে মানসিকভাবে সুখ দিয়ে থাকে এবং শান্তি দিয়ে থাকে। মানুষ তার জীবনের সকল চাহিদা ও ভালোবাসা পরিবারের মানুষদের কাছ থেকে পেয়ে থাকলেও প্রেম মানুষকে যে সুখ ও শান্তি দিয়ে থাকে তা কখনোই পরিবারের মাধ্যমে পূরণ করা সম্ভব নয়। তাইতো পরিবারের পাশাপাশি প্রতিটি মানুষ ব্যক্তিগত জীবনের নির্দিষ্ট একটি সময়ের পর প্রেমে পড়ে থাকে। বর্তমান সময়ের প্রতিটি মানুষ প্রেমের সম্পর্কের সাথে জড়িত আছে। প্রতিনিয়ত তারা এই প্রেম বিষয়টির সাথে গভীরভাবে জড়িয়ে পড়ছে। প্রেম মানুষের জীবনের এমন একটি অনুভূতি যা কখনো সময় কিংবা অন্য কোন কিছুর উপর নির্ভর করে না। তাইতো কখন মানুষ কার প্রেমে পড়বে তা বোঝা মুশকিল। তবে প্রতিটি মানুষ ব্যক্তিগত জীবনে যার প্রেমে পড়ুক না কেন তার কাছে প্রেমের সকল অনুভূতি শেয়ার করার মাধ্যমে মূলত সে প্রেমের সম্পর্কটি গড়ে ওঠে।

দুষ্টু মিষ্টি প্রেমের ছন্দ

বর্তমান সময়ে প্রতিটি মানুষ প্রেমের সম্পর্কের সাথে জড়িয়ে পড়েছে। তারা প্রিয় মানুষটির প্রেমে পড়ে তাকে প্রেমের অনুভূতিগুলো প্রতিনিয়ত বিভিন্ন মাধ্যমে শেয়ার করছে। অনেকেই আবার প্রিয় মানুষের কাছে দুষ্টু মিষ্টি রোমান্টিক প্রেমের ছন্দ গুলোর মাধ্যমে মনের প্রেমের রোমান্টিকতা প্রকাশ করছে আবার হৃদয়ের সকল প্রেমময় না বলা কথাগুলোই সুন্দর ছন্দ গুলোর মাধ্যমে প্রিয় মানুষের কাছে জানাতে পারছে। তাদের জন্য আজকে নিয়ে এসেছি আমরা দুষ্টু মিষ্টি প্রেমের ছন্দ সম্পর্কিত এই পোস্টটি। যেখানে আমরা বেশ কিছু দুষ্টু মিষ্টি প্রেমের ছন্দ তুলে ধরেছি। আপনারা আমাদের আজকের এই দুষ্টু মিষ্টি প্রেমের ছন্দ গুলো সংগ্রহ করে আপনার প্রিয় মানুষটির কাছে প্রেমের অনুভূতিগুলো শেয়ার করার জন্য আমাদের এই ছন্দ গুলো ব্যবহার করতে পারবেন। নিচে দুষ্টু মিষ্টি প্রেমের ছন্দ গুলো তুলে ধরা হলো:

১। আমি তোমার মনে নয় বরং তোমর হৃদয়ে থাকব। মন ভুলে যেতে পারে, হৃদয় সবসময় মনে রাখবে। আমি তোমাকে ভালবাসি প্রিয়।

২। একমুঠো ভালোবাসা একমুঠো সুখ, যেন খুজে পাই, দেখে তোমার মুখ। আমার জোসনা রাতের ফুল, তোমায় আমি দেখবো বলে, হয়ে আছি বেকুল।

৩। যতো ভালবাসা পেয়েছি, তোমার কাছ থেকে। কি জানি, তোমার মধ্যে কি আছে। কেনো যে এ মন চায়, তোমাকে আরো বেশি করে কাছে পেতে।

৪। তুমি সবচেয়ে চমৎকার, সুন্দর, সংবেদনশীল এবং অশ্চর্য। তুমিই আমার সব।

৫। পুরো পৃথিবীকে ব্রেকআপ দিবো। শুধু একবার বল, ভালোবাসিস আমায়?

৬। একটি প্রহর যেন ১টি বছর, যখনই পাইনা প্রিয় তোমার খবর।

৭। ভালোবাসার সবটুকু রং ছড়িয়ে দিলাম একসাথে, তুমি রাঙ্গিয়ে নিও তোমার মন, অবুঝ এ মনের স্বপ্নগুলো উড়িয়ে দিলাম বাতাসে তুমি সাঁজিয়ে নিও তোমার জীবন।

৮। আমাদের সম্পর্ক টম এবং জেরির মতো। আমরা একে অপরকে জ্বালাতন করি, একে অপরকে তাড়া করি, একে অপরের সাথে রাগ করি , একে অপরকে বিরক্ত করি কিন্তু আমরা একে অপরকে ছাড়া থাকতে পারিনা।

৯। দিন যায় দিন আসে, সময়ের স্রােতে ভেসে,কেউ কাদে কেউ হাসে, তাতে কি যায় আসে,খুঁজে দেখো আসে পাশে, কেউ তোমায় তার জীবনের চেয়ে বেশি ভালোবাসে।

১০। আমি তোমার প্রতি আমার ভালবাসার বর্ণনা দিয়ে হাজার হাজার কবিতা লিখতে পারি তবে শব্দ দিয়ে আমার ভালবাসা প্রকাশ করে শেষ হবে না।

১১। জীবনে অনেকবার প্রেমে পড়েছি। কিন্তু প্রতিবার, এটি তোমার সাথে ছিল!

১২। হাজার তারা চাইনা আমি, একটা চাঁদ চাই,হাজার ফুল চাইনা আমি একটা গোলাপ চাই,হাজার জনম চাইনা আমি একটা জনম চাই,সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই।

১৩। তুমি যদি হও পাখি
আমি হবো ডানা,
অচিন দেশে পাড়ি দেবো
শুনব নাকো মানা,
মনি-মুক্তা নিয়ে আসবো
আমার ডানায় করে।
তা দিয়ে সাজাবো তোমায় আমার
মনের মতো করে।

১৪। ছায়ার মত থাকব আমি শুধু তারি পাশে।
যে আমাকে নিজের থেকেও বেশি ভালবাসে।

১৫। আমরা একে অপরের সাথে যতবেশি সময় কাটাচ্ছি, ততই আমি তোমার প্রেমে পড়েছি।

দুষ্টু মিষ্টি প্রেমের স্ট্যাটাস

বর্তমান সময়ের প্রতিটি মানুষের জীবনের একটি গভীর অংশ হিসেবে প্রেম বিষয়টি ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। প্রতিনিয়ত মানুষ এই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ছে এবং নিজের জীবনের সর্বোচ্চটুকু দিয়ে প্রেমের সম্পর্কটিকে টিকিয়ে রাখার চেষ্টা করছে।অনেকেই আবার প্রিয় মানুষের প্রতি প্রেমের এই অনুভূতিগুলো সোশ্যাল মিডিয়া বিভিন্ন ধরনের স্ট্যাটাসের মাধ্যমে সকলের কাছে তুলে ধরছেন। এজন্যই আমরা আজকে আমাদের ওয়েব সাইটে নিয়ে এসেছি দুষ্টু মিষ্টি প্রেমের স্ট্যাটাস সম্পর্কিত একটি পোস্ট। যেখানে আমরা দুষ্টু মিষ্টি প্রেমের বেশ কিছু স্ট্যাটাস তুলে ধরেছি। আপনারা আমাদের আজকের এই দুষ্টু মিষ্টি প্রেমের স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনে প্রেমময় অনুভূতিগুলো শেয়ার করার জন্য সোশ্যাল মিডিয়া এই স্ট্যাটাস গুলো শেয়ার করতে পারবেন। নিচে দুষ্টু মিষ্টি প্রেমের স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

★গভীর রাতে স্বপ্নের মাঝে দেখি তোমার ছবি,,,,,,, সেই ছবি দেখে দেখে তোমার কথা ভাবি,,,,,, ভাবতে আমার ভালো লাগে শুধু তোমাকে,,,,,,  তোমার মাঝে হারিয়ে ফেলেছি আমি নিজেকে,,,,,!!!!

★রূপের তুলনা নাইকো তোমার,,,,,, তুমি যে অপরুপা,,,,,, কিছুতেই তো যায়না ভোলা,,,,,, ক্ষনিকের সেই দেখা,,,,,!!!!

★তুমি সারাক্ষন আমার হৃদয়ে আর মাথায় যে পরিমান ঘুর-পাক খাও,,,,, তাতে তো তুমি অনায়াসে চাঁদে গিয়েও ঘুরে আসতে পারতে,,,,,,!!!!

★যদি ফ্রেব্রুয়ারি মাস ২৮ দিনে না হয়ে ৩০ দিনে হতো,,,,,,,তাহলে বছরে আরো ২ দিন বেশি পেতাম তোমাকে ভালোবাসার জন্য,,,,,,, বা তোমার সাথে কথা বলার জন্য,,,,,!!!!

★আমার ফোনে তোমার কল আসলে,,,,,,,,ফোনে রিং টোন বেঁজে উঠুক বা না উঠুক,,,,,,,,আমার হৃদয়ে ঠিকই রোমান্টিক সুরে গিটার বাজতে শুরু করে,,,,,,!!!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button