এসএমএস

ঈদের এসএমএস, ইসলামিক ঈদের শুভেচ্ছা

সম্মানিত পাঠক ভাই বোন বন্ধুগণ আপনাদের সকলকে জানাচ্ছি ঈদের অনেক অনেক প্রীতি ও শুভেচ্ছা। প্রতিবছর ঈদ আমাদের মাঝে আনন্দ ও খুশির ঝড় নিয়ে হাজির হয়। তাইতো ঈদ উপলক্ষে আমরা নিজেদের অনেক হাসি খুশিতে রাখতে সক্ষম হই। পৃথিবীতে প্রতিটি মানুষ ঈদ উপলক্ষে নিজের প্রিয়জন কিংবা বন্ধুদেরকে ঈদের সুন্দরভাবে শুভেচ্ছা জানিয়ে থাকে। বর্তমান সময়ের সোশ্যাল মিডিয়া ব্যবহার করার মাধ্যমে কোন সরাসরি তুলনায় প্রতিটি মানুষ সোশ্যাল মিডিয়ায় প্রিয়জনদের ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকে। এজন্যে আমাদের ওয়েবসাইটে আজকে ঈদের এসএমএস গুলো আপনাদের উদ্দেশ্যে তুলে ধরা হয়েছে। কেননা অনেকেই প্রিয়জনদের ঈদের এসএমএস গুলোর মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে থাকে। তাদের ক্ষেত্রে আমাদের আজকের এই প্রতিবেদনটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আপনারা আপনাদের পছন্দনীয় এসএমএস গুলো সংগ্রহ করে আপনার প্রিয়জনদের ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন।

ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি ঈদ মানে একে অপরের সাথে প্রাণ খুলে বাঁচি। প্রতিবছর আমাদের মাঝে আনন্দ ও খুশির ঢল নিয়ে উপস্থিত হয় ঈদ। ঈদের আগমনে বাংলার মাঠ ঘাট সারা বিশ্বের প্রতিটি স্থান মুখরিত হয়ে ওঠে সেই সাথে মানুষের জীবন ভেসে যায় ঈদের নতুন আনন্দ ও স্রোতে। ঈদ প্রতিটি মানুষের জীবনের একটি বিশেষ দিন ও আনন্দের দিন। এটি ইসলাম ধর্মালম্বীদের জীবনের সবথেকে বড় ধর্মীয় উৎসব।

প্রতিবছর এই ঈদ উপলক্ষে প্রতিটি মানুষ নতুন নতুন পোশাক পরিধান করে থাকে এবং ঈদের দিনটিকে আনন্দের সাথে কাটানোর জন্য তারা সকল ধরনের চেষ্টা করে থাকে। ঈদ উপলক্ষে প্রতিটি মানুষ পাড়াপড়শি আত্মীয় বন্ধু ও প্রিয়তমদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়। ঈদ উপলক্ষে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে প্রতিটি ক্ষেত্রে প্রতিটি মানুষকে ঈদের শুভেচ্ছা জানানো হয়। ঈদের আগমন যেন পৃথিবীর প্রতিটি মানুষের জীবন ও প্রতিটি স্থান মুখরিত করে তোলে।

ঈদের এসএমএস

ঈদ প্রতিটি মানুষের জীবনে আনন্দ ও খুশির ঢল নিয়ে হাজির হয়। তাইতো প্রতিটি মানুষ ঈদের আনন্দ প্রিয়জনদের সাথে ভাগাভাগি করার জন্য ঈদ উপলক্ষে প্রিয়জনদের ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকে। ঈদের শুভেচ্ছা তারা বিভিন্ন ধরনের ঈদ সম্পর্কিত স্ট্যাটাস কিংবা ঈদ মোবারক এর মাধ্যমে জানায়। তাইতো আমরা আজকে নিয়ে এলাম আমাদের ওয়েবসাইটে ঈদের এসএমএস সম্পর্কিত এই পোস্টটি। যেখানে আপনারা ঈদ উপলক্ষে বেশ কিছু এসএমএস সংগ্রহ করে আপনার বন্ধুদের অথবা প্রিয় জনদের ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন। আপনি আজকে থেকে এসএমএস গুলো মুঠোফোনে ক্ষুদে ক্ষুদে বার তার মাধ্যমেও আপনার বন্ধুদের মাঝে পাঠিয়ে তাদেরকে ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন। নিচে ঈদের এসএমএস তুলে ধরা হলো:

ঈদ মানে হাসি, ঈদ মানে আশা। ঈদ মানে তোমার প্রতি আমার ভালোবাসা।
ঈদ মানে দুর আকাশে মিষ্টি চাঁদের হাসি। ঈদ মানে সুখ সাগরে সবাই মিলে ভাসি।
ঈদ মোবারক ।

হ্যালো প্রিয় এন্ড প্রিয়তম, আর মাত্র কয়েক দিন, আসছে সবার খুশির দিন! নতুন জামা কিনে নিন, সময় নেই বেশি দিন| দাওয়াত রইল অগ্রিম, আসবেন কিন্তু ঈদের দিন, অপেক্ষায় থাকবো সারাদিন..

 তোর ইচ্ছে গুলো উরে চলুক পাখনা দুটি মেলে, দিন গুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে, অপূর্ন না থাকে যেন তোর কোনো শখ, এই কামনায় বন্ধু তোকে ঈদ মোবারক।

 আজকে খুশির বাঁধ ভেঙেছে,
ঈদ এসেছে ভাই ঈদ এসেছে
শাওআলের চাঁদ ওই উকি দিয়েছে,
সবার ঘরে আজ ঈদ এসেছে
সেই দিন আর নয় বেশি দূর,
রমযান শেষ হলে
কাটবে অপেখখার ঘোর।
ঈদ মোবারক

ফুল সুবাস দেয়, দৃষ্টি মনচুরি করে,
খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাদায় ,
আর আমার এই এসএমএস তোমাকে ঈদের শুভেচছা জানাই, ঈদ মোবারাক।

 রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে. খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে সাজবে সবায় নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক । ঈদ মোবারক।

সারা দেশে চলছে ঈদের উৎসব। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি।
ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাসি।
ঈদ মোবারক।

ইচ্ছে করে বলতে তোমায় সত্যি ভালোবাসি,
বলতাম ঠিকই থাকলে তুমি আমার পাশাপাশি।
কোন দূরেতে আছিস বন্ধু আয়না আমার কাছে,
আজকের দিনে তোকে আমার পরছে খুব মনে।
ঈদ মোবারক।

ইসলামিক ঈদের শুভেচ্ছা

ইসলাম ধর্ম অনুসারীদের অত্যন্ত গুরুত্বপূর্ণ আনন্দ ও উৎসবের একটি দিন হচ্ছে ঈদের দিন। বিশেষ এই দিনটিতে সকলেই আনন্দে আত্মহারা হয়ে ওঠে সমাজের সকল স্তরের মানুষ ঈদের আনন্দে আনন্দিত। সকলেই মিলে ঈদ আনন্দে উদযাপন করে থাকেন তেমনিভাবে ঈদের শুভেচ্ছা একই অপরকে জানিয়ে থাকেন আমরা আজকের আলোচনায় ইসলামিক কিছু ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা প্রদান করে সহযোগিতা করব আপনাকে।

এই ঈদ নবরূপ রাঙিয়ে দিকতোমার প্রতিটি মুহূর্ত,
সুন্দর সমৃদ্ধ হোক ,আগামীর দিনগুলো।
ঈদ মোবারক !

নীল আকাশের খামে ভরে,
সাদা মেঘের কাগজে করে,রঃধনুর রঙে লিখে
,দখিনা বাতাস কে দিয়েআমার মনের কথা পাঠালাম।
ঈদ মোবারক , My Friend !!

ঈদে যদি কর দাওয়াত !ভুলে যাব শত আঘাত !
সাত সমুদ্র দেবো পাড়ি !হোক না আমার যতই দেরি !
তবু যাবো তোমার বাড়ি !! ঈদ মুবারক !!

নতুন পোশাক পরে নিও!বেশি করে ঈদ নিও.
সেমাই খেও পেট ভরে,গুড়ো ফের মন ভরে.
ঈদ মোবারাক বলো,সবাইকে প্রান খুলে!
ঈদ মোবারক !!

ইলিশ মাছের ৩০ কাটা,বোয়াল মাছের দাড়ি. মে এর ১৪ তারিখ,এস আমার বাড়ি.ছেলে হলে পাঞ্জাবি,মেয়ে হলে শাড়িকরবো বোরন বন্ধু তোমায়,আসবে আমার বাড়ি.ঈদ মোবারাক ২০২৩ !!

কোন ফুল দিয়ে নয়,
কোন মালা দিয়ে নয়।
চোখের পানি দিয়ে নয়,
কোন গানের সুর দিয়ে নয়।
শুধু হৃদয়ের গভীর অনুভূতি দিয়ে জানাই,
ঈদের শুভেচ্ছা।

আপনাকে এবং আপনার প্রিয়জনকে অগ্রিম ঈদ মোবারক শুভেচ্ছা! এই রমজান মৌসুমে সর্বশক্তিমান আমাদের আশীর্বাদ করুন এবং আমাদের সমৃদ্ধির দিকে নিয়ে যান।

আমার সকল প্রিয় বন্ধু ও পরিবারের সদস্যদের অগ্রিম ঈদ মোবারক। আল্লাহ আমাদের জীবনে জ্ঞান, শান্তি ও সমৃদ্ধি দান করুন। আমীন।

শেষ হতে চলেছে পবিত্র রমজান মাস। আমি আশা করি যে আমরা সবাই রমজান মাসে আমাদের অর্জিত জ্ঞানের অমূল্য রত্নগুলিকে বাস্তবে প্রয়োগ করব। আপনাদের সবাইকে অগ্রিম ঈদ মোবারক।

আমার সকল বন্ধু ও পরিবারকে অগ্রিম ঈদ মোবারক। হাসি, ভাল খাবার, এবং আনন্দের মুহূর্তগুলি ভাগ করে নিয়ে একটি সুন্দর ঈদ কাটুক সেই আশা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button