এসএমএস

ইসলামিক এসএমএস বাংলা, ইসলামিক স্ট্যাটাস বাংলা

আসসালামু আলাইকুম সম্মানিত ভিউয়ার্স আশা করছি মহান আল্লাহ তাআলার বিশেষ রহমতে আপনারা সবাই ভাল আছেন। আজকে আমরা আপনাদের উদ্দেশ্যে ইসলামিক একটি প্রতিবেদন নিয়ে হাজির হয়েছি। যেখানে আমরা ইসলামিক এসএমএস বাংলা ও ইসলামিক স্ট্যাটাস বাংলা সম্পর্কিত বেশ কিছু এসএমএস ও স্ট্যাটাস তুলে ধরবো। অনেকেই নিজের বাস্তব জীবনের প্রতিটি ক্ষেত্রে ইসলামের রীতিনীতি গুলো অনুসরণ করে থাকে। তাইতো তারা ব্যক্তিগত জীবনে বিভিন্ন ক্ষেত্রে ইসলামকে অনুসরণ করে। তাদের উদ্দেশ্যে আজকে নিয়ে এসেছি আমরা ইসলামিক এসএমএস বাংলা ও ইসলামিক স্ট্যাটাস বাংলা সম্পর্কিত পোস্টটি। যেখান থেকে আপনি আপনার পছন্দনীয় ইসলামিক এসএমএস ও স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনে ব্যবহার করতে পারবেন। তাই আশা করা যায় আজকের এই প্রতিবেদনটি আপনাদের উপকারে আসবে।

ইসলামিক স্ট্যাটাস ও এসএমএস গুলো সাধারণত একজন মানুষকে ইসলামের বিভিন্ন ধরনের বিষয় সম্পর্কে জানতে সাহায্য করে থাকে। পৃথিবীতে ইসলাম ধর্মালম্বী প্রতিটি মানুষ নিজের ব্যক্তিগত জীবনের প্রতিটি ক্ষেত্রে ইসলামের সকল বিষয়কে সুন্দরভাবে অনুসরণ করে থাকে। পৃথিবীর শ্রেষ্ঠ ধর্ম হিসেবে ইসলাম ধর্ম ব্যাপক প্রচার ও প্রসারিত হয়েছে। ইসলাম ধর্মালম্বী একজন মানুষকে মুসলিম বলা হয় যিনি তার বাস্তব জীবনের প্রতিটি ক্ষেত্রে ইসলামের দিক নির্দেশনা গুলো গ্রহণ করে থাকেন। তাইতো ইসলাম প্রিয় প্রতিটি মানুষ ব্যক্তিগত জীবন থেকে শুরু করে অন্যান্য সকল ক্ষেত্রে ইসলামকে কাজে লাগান। তাদের এই বাস্তব জীবনে ইসলামের বিভিন্ন দিকনির্দেশনা গুলো জানার মাধ্যমে মূলত নিজের জীবনকে ইসলামের আলোকে সুন্দরভাবে পরিচালনা করতে সক্ষম হন। এমনকি তারা তাদের ব্যক্তিগত জীবনের বিভিন্ন ধরনের বিষয় সম্পর্কে ইসলামিক উক্তি স্ট্যাটাস গুলো মাধ্যমে শেয়ার করে থাকেন।

ইসলামিক এসএমএস বাংলা

অনেকেই অনলাইনে ইসলামিক এসএমএস বাংলা অর্থাৎ ইসলামিক বাংলা এসএমএস গুলো অনুসন্ধান করে থাকেন। তাদের জন্য আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েব সাইটে ইসলামিক এসএমএস বাংলা সম্পর্কিত একটি পোষ্ট। এই পোস্টটি তো আমরা আপনাদের উদ্দেশ্যে ইসলামিক এসএমএস বাংলা সম্পর্কিত বেশ কিছু এসএমএস তুলে ধরেছি যেগুলো আপনারা ব্যক্তিগত জীবনে বিভিন্ন ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ইসলামিক এসএমএস গুলো সংগ্রহ করে আপনার বন্ধুদের মাঝে এই এসএমএস গুলো শেয়ার করে তাদেরকে জানাতে পারবেন। নিচে ইসলামিক এসএমএস বাংলা সম্পর্কিত পোস্টটি তুলে ধরা হলো:

*ইসলাম ধর্ম সহজ – কিন্তু এতটা সহজ নয় যে, কোন মেসেজ ২০ জনকে ফরোয়ার্ড করলে বেহেস্ত  পেয়ে *
*সালাত শুধু পরকালে মুক্তি দেয় না, সালাত ইহকালেও ভরপুর করে দেয় ! সালাতে শরীর সুস্থ থাকে রিজিকও বাড়ে ! বিপদ দূরীভূত হয় *
*মহান আল্লাহ তায়ালা বলেনঃ- তুমি ওই দিনকে ভয় করো , যে দিন তোমার মুখে তালা লাগিয়ে দেয়া হবে আর তোমার হাত পা তোমার ক্রিত কর্মের সাক্ষী দিবে । —ু সুরা ইয়াসিন (৬৫)*
*দামি কাপড় পড়ে কি লাভ হবে ! সালাতের জন্য ডাকলে যদি বলতে হয় পোশাক তো এখন নাপাক*
**চরিত্রহীন স্বামীর সঙ্গে রাজপ্রসাদে থাকার চেয়ে,,,, দরিদ্র আদর্শবান স্বামীর সঙ্গে কুঁড়েঘরে থাকা অনেক সুখের। **
**বিজ্ঞানের সবচেয়ে বড় ব্যর্থতা হলো—–বেইমান চেনার কোন যন্ত্রই বিজ্ঞান আবিষ্কার করতে পারেনি **
**হে আল্লাহ. আমরা যারা ইসলামিক লেখা দেখি ও পড়ি,,, আমাদের সবাইকে দেখা ও পড়ার চেয়ে বেশি বেশি আমল করার তৌফিক দান করুন ! আমিন !! “**
**কখনও মায়ের কথা শুনে স্ত্রীকে আর স্ত্রীর কথা শুনে মাকে বিচারের কঠগড়ায় দ্বারা করাবেন না। আগে নিজের বিবেক ‍দিয়ে চিন্তা করুন। কারন, স্ত্রী আপনার আমানত এবং মা আপনার বেহেস্ত। **

ইসলামিক স্ট্যাটাস বাংলা

অনেকেই নিজের সোশ্যাল মিডিয়াতে ইসলামিক বিভিন্ন ধরনের স্ট্যাটাস শেয়ার করার জন্য আমাদের আর্টিকেলটিতে ক্লিক করে থাকেন তাদের উদ্দেশ্যে আজকে নিয়ে এসেছি আমরা ইসলামিক স্টাটাস বাংলা সম্পর্কিত এই পোস্টটি। আজকের এই পোষ্টটির মাধ্যমে আপনারা বেশ কিছু ইসলামিক স্ট্যাটাস সংগ্রহ করতে পারবেন। আপনারা আজকের এই পোষ্টের মাধ্যমে বেশ কিছু ইসলামিক স্ট্যাটাস সংগ্রহ করে আপনার বাস্তব জীবনে স্ট্যাটাস গুলো অনুসরণ করতে পারবেন। আপনি ইসলামের বিভিন্ন বিষয় সম্পর্কে বুঝাতে আমাদের আজকের এই ইসলামিক স্ট্যাটাস গুলো আপনার পরিচিতদের মাঝে শেয়ার করতে পারবেন। তাই আপনারা যারা ইসলামিক স্ট্যাটাস বাংলা সম্পর্কিত পোস্টটি সংগ্রহ করতে চান তারা আমাদের ওয়েবসাইট থেকে এই পোস্টটি দেখে নিন।

*গুনাহ কে তুচ্ছ মনে করাটাও মস্তবড় গুনাহ। (- আদ-দুররুল মানসুর, ২/১৪৮)
*কোন ব্যক্তি গুনাহের স্বাদের সাথে অপরাধের পরিমানটা যদি একবার করতে পারে, তখন সে ভালো করেই বুঝতে পারবে যে, সে যা পেয়েছে তার চেয়ে কতগুন বেশি খুইয়েছে। **বইঃ আত্মার পরিচর্যা।
*নিশ্চয় আমার সালাত আমার কুরবানী, আমার জীবন ও আমার মৃত্যু আল্লাহর জন্য, যিনি সকল সৃষ্টির রব। (- সূরা আল-আন’আম, আয়াত ১৬২)
*পড়বে কোরআন প্রত্যেকদিন সুরের দরজা খুলে,,,, সেই কোরআনের মধুর সুরে সবার মন উঠবে আনন্দে দুলে।
*তুমি জান্নাত চেওনা বরং তুমি দুনিয়াতে এমন কাজ কর যেন জান্নাত তোমাকে চায়।” {হযরত আলী (রহঃ))}
*একজন বেপর্দা নারী ১টা ব্রেক ছাড়া গাড়ির মতো।। যেকোনো মূর্হূরতে আপনার জীবনকে ধ্বংস করতে পারে।।।।
*যে মহিলা মাথায় কাপড় ছাড়া চলবে, কিয়ামতের দিন তার ১ একটা চুল সাপ হয়ে তাকে কামড়াবে,।(আল-হাদিস)
জ্ঞানী মানুষ আগে চিন্তা করে পরে কথা বলে,,,,,,,বোকা ব্যক্তি আগে কথা বলে পরে চিন্তা করে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button