টিপস

আরব আমিরাতে সোনার দাম কত| আজকের স্বর্ণের দাম

প্রিয় ভিউয়ার্স আশা করছি আপনারা সবাই ভাল আছেন। আজকে আমরা সকলের উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইটে গুরুত্বপূর্ণ একটি পোস্ট শেয়ার করব। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে আরব আমিরাতের সোনার দাম কত সে সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরব। অনেক প্রবাসী রয়েছে যারা আরব আমিরাতে কর্মসূত্রে প্রবাস জীবন অতিবাহিত করছেন। অনেক সময় তারা আরব আমিরাতে সোনা ক্রয় করার জন্য অনলাইনে আরব আমিরাতে সোনার মূল্য সম্পর্কে বাংলা প্রতিবেদনটি অনুসন্ধান করে থাকেন। তাদের উদ্দেশ্যে আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে আরব আমিরাতে সোনার দাম কত সে সম্পর্কিত আজকের এই পোস্টটি। আজকের এই পোস্টটির মাধ্যমে আপনারা আরব আমিরাতের বাজারের প্রতিটি সোনার মূল্য জানতে পারবেন।

পৃথিবীতে মহামূল্যবান ধাতু গুলোর মধ্যে রয়েছে সোনা যার ব্যবহার প্রতিটি দেশে হয়ে থাকে। প্রাচীনকাল থেকে মেয়েদের অলংকার তৈরির ক্ষেত্রে সোনা ব্যবহার করা হতো। প্রাচীনকালে রাজা বাদশাহ কিংবা জমিদার গন সোনার তৈরি বিভিন্ন ধরনের অলংকার এবং বাসনকোসন তৈরি করত। প্রাচীনকালের ইতিহাস পর্যালোচনা করলে আমরা সোনার ব্যবহার লক্ষ্য করতে পারি। প্রাচীনকাল থেকে বর্তমান সময় পর্যন্ত সারা বিশ্বের প্রতিটি স্থানে সোনা ব্যবহৃত হয়।

সোনা উৎপাদনের দিক থেকে মধ্যপ্রাচ্যের দেশগুলো শীর্ষস্থানে অবস্থান করছে। মধ্যপ্রাচ্যের দেশগুলো খাঁটি সোনা উৎপন্ন করে থাকে যা বিশ্বের প্রতিটি দেশে সোনার রপ্তানি করার মাধ্যমে বৈদেশিক মুদ্রা অর্জন করে থাকেন। বিশ্বের সোনার রপ্তানি কারক দেশগুলোর মধ্যে আরব আমিরাত অন্যতম একটি দেশ। যেখানে প্রচুর পরিমাণ সোনা উৎপন্ন হয়ে থাকে। দেশের প্রতিটি দেশে আরব আমিরাতের সোনা গুলো চাহিদার প্রধান বস্তু হয়ে দাঁড়িয়েছে।

আরব আমিরাতে সোনার দাম কত

বিশ্বের উৎপাদনকারী দেশগুলোর মধ্যে অন্যতম দেশ আছে আরব আমিরাত। যে দেশের সোনা মানের তুলনায় অত্যন্ত ভালো হওয়ার কারণে বিশ্বের প্রতিটি দেশে জনপ্রিয়তা অর্জন করেছে। তাইতো অনেকেই স্বর্ণের অলংকার তৈরি করার ক্ষেত্রে আরব আমিরাতের সোনা ক্রয় করে থাকেন। তাদের উদ্দেশ্যে আজকে নিয়ে এলাম আমাদের ওয়েবসাইটে আরব আমিরাতে সোনার দাম কত সে সম্পর্কিত আজকের এই পোস্টটি। আমাদের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে আরব আমিরাতে সোনার বাজার সম্পর্কিত সকল তথ্য তুলে ধরেছি। যে তথ্য গুলোর মাধ্যমে আপনারা আরব আমিরাতের সকল ধরনের সোনার সঠিক মূল্য জানতে পারবেন। তাই আপনারা যারা সোনা ক্রয় করার জন্য অনলাইনে আরব আমিরাতে সোনার দাম জানতে চাচ্ছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে পোস্টটি সংগ্রহ করুন। নিচে আরব আমিরাতের সোনার দাম কত তা তুলে ধরা হলো:

আজকের স্বর্ণের দাম আরব আমিরাত

আরব আমিরাতে যারা প্রবাস জীবন কাটাচ্ছেন এবং দেশের কোন ব্যক্তিকে উপহার সামগ্রী হিসেবে স্বর্ণের অলংকার প্রদান করতে চান এক্ষেত্রে আপনাকে স্বর্ণের বর্তমান দাম জানিয়ে সহযোগিতা করতে পারি আমরা। মহিলাদের পছন্দের উপহার সামগ্রীর মধ্যে অন্যতম সেরা স্থানে রয়েছে স্বর্ণের অলংকার পরিবারসহ সকল ব্যক্তিকে স্বর্ণের অলংকার দিয়ে খুশি করতে পারেন। এক্ষেত্রে আরব আমিরা থেকে স্বর্ণ ক্রয়ের কথা চিন্তা করে থাকলে আপনাদের জানাই স্বর্ণের বর্তমান দাম আশা রাখছি স্বর্ণের বর্তমান দাম জেনে আপনারা স্বর্ণক্রয়ের সিদ্ধান্ত গ্রহণ করতে পারবেন।

শহর তারিখ দাম
 আবু ধাবি সিটি AED د.إ222.75
 আজমান সিটি AED د.إ222.75
 আল আইন AED د.إ222.75
 আল ম্যাডাম AED د.إ222.75
 আল কোজ AED د.إ222.75
 আর রামস AED د.إ222.75
 ধইদ AED د.إ222.75
 দিব্বা আল ফুজাইরাহ AED د.إ222.75
 দিব্বা আল হিসন AED د.إ222.75
 দুবাই সিটি AED د.إ222.75
 ফুজাইরাহ শহর AED د.إ222.75
 গায়াথি AED د.إ222.75
 হাট্টা AED د.إ222.75
 জেবেল আলি AED د.إ222.75
 কালবা AED د.إ222.75
 খোর ফাক্কান AED د.إ222.75
 লিওয়া ওসিস AED د.إ222.75
 মদিনাত জায়েদ AED د.إ222.75
 রাস আল খাইমাহ AED د.إ222.75
 রুওয়াইস AED د.إ222.75
 শারজাহ শহর AED د.إ222.75
 উম্মে আল কোওয়াইন AED د.إ222.75

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button