এসএমএস

১৯ টাকায় ৫০০ এসএমএস কেনার কোড

বর্তমান সময়ে যোগাযোগ করার জন্য অনেকেই ভয়েস কলের পরিবর্তে এসএমএস ব্যবহার করে থাকেন। তাইতো প্রতিটি মোবাইল নেটওয়ার্ক সেবাদানকারী প্রতিষ্ঠান গ্রাহকদের মাঝে সুষ্ঠু সেবা পরিচালনার জন্য এসএমএস সিস্টেম চালু করেছে। এই এসএমএস ক্রয় করার মাধ্যমে প্রতিটি গ্রাহক সীমিত মূল্যে নিজের বন্ধু-বান্ধব কিংবা আত্মীয়দের সাথে সকল ধরনের যোগাযোগ করতে পারছে। মনের ভাব প্রকাশের জন্য এই এসএমএসগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। এজন্য আজকে আমরা নিয়ে এসেছি ১৯ টাকায় ৫০০ এসএমএস কেনার কোড সম্পর্কিত এই পোস্টটি। আপনারা আমাদের এই পোস্টের মাধ্যমে 19 টাকার 500 এসএমএস কেনার কোড জানতে পারবেন। তাই আপনারা যারা এসএমএসে বন্ধুবান্ধব কিংবা আত্মীয়দের সাথে যোগাযোগ করতে চান তারা আমাদের ওয়েবসাইট থেকে আজকের এই 19 টাকার 500 এসএমএস কেনার কোড সম্পর্কিত তথ্যগুলো সংগ্রহ করুন।

এসএমএস বলতে মূলত শর্ট মেসেজ সার্ভিস অর্থাৎ খুদেবার্তা কে বুঝিয়ে থাকে। বর্তমান সময়ে কলরেটের মূল্য বেড়ে যাওয়ার কারণে এখন অনেকেই যোগাযোগের জন্য এসএমএস গুলো ব্যবহার করে থাকেন। বাংলাদেশের প্রচলিত প্রতিটি মোবাইল নেটওয়ার্ক সেবাদানকারী প্রতিষ্ঠান গ্রাহকদের মাঝে সকল পরিসেবা তুলে ধরার জন্য এখন এসএমএস সিস্টেম চালু করেছে। প্রতিটি মোবাইল নেটওয়ার্ক সেবা দানকারী প্রতিষ্ঠান কর্তৃপক্ষ গ্রাহকদের বিভিন্ন মেয়াদের এসএমএস অফার প্রদান করে থাকে।

যে অফার গুলো প্রতিটি গ্রাহক নিজের পছন্দ ও অর্থনৈতিক সমর্থ্য অনুযায়ী ক্রয় করে নিজের প্রয়োজন অনুযায়ী এসএমএস গুলোর ব্যবহার করে। এসএমএস প্রাচীনকাল থেকেই মনের ভাব প্রকাশের একমাত্র মাধ্যম হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আছে। বর্তমান সময়ে ও প্রতিটি মানুষ নিজেদের মনের ভাব প্রকাশের জন্য এসএমএস গুলো ব্যবহার করে থাকে।

১৯ টাকার ৫০০ এসএমএস কেনার কোড

অনেকেই ১৯ টাকার ৫০০ এসএমএস কেনার কোড সম্পর্কে তথ্য গুলো অনুসন্ধান করে থাকে। তাদের জন্য আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েব সাইটে ১৯ টাকায় ৫০০ এসএমএস কেনার কোড সম্পর্কিত সকল তথ্য। এতগুলো সংগ্রহ করার মাধ্যমে আপনারা প্রত্যেকেই 19 টাকা ৫০০ এসএমএস কেনার কোড জানতে পারবেন এবং আপনার প্রয়োজন অনুযায়ী কোডটির ব্যবহার করে এসএমএস ক্রয় করে আপনার বন্ধু-বান্ধব অথবা আপনজনদের সাথে যোগাযোগ করতে পারবেন। আপনি আপনার বন্ধুদের মাঝে আমাদের আজকের এই কোড শেয়ার করার মাধ্যমে তাদেরকে ১৯ টাকা ৫০০ এসএমএস কিভাবে ক্রয় করতে হয় জানাতে পারবেন। নিচে 19 টাকায় ৫০০ এসএমএস কেনার কোড তুলে ধরা হলো:

প্যাকেজ মোট দাম ইউএসএসডি কোড বৈধতা
50 এসএমএস টাকা ঘ * 121 * 1015 * 2 # 3 দিন
25 এসএমএস টাকা 7  843 পাঠাতে “এস 3”  টাইপ করুন 1 দিন
100 এসএমএস 100 এসএমএস (জিপি-জিপি) টাকা ৫ * 111 * 10 * 06 # 3 দিন
১০০ এসএমএস (জিপি-জিপি) টাকা 7 * 121 * 1015 * 1 # 4 দিন
200 এসএমএস টাকা 11 ফ্লেক্সি পরিকল্পনা দেখুন 30 দিন
500 এসএমএস টাকা 19 ভিস্ট ফ্লেক্সি প্ল্যান 30 দিন

Gp 500 sms 30 days code

মেয়াদঃ ৩০ দিন

অ্যাক্টিভ কোডঃ MyGp FlexiPlan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button