ছন্দ

হাসির ছন্দ পিক | ছেলে এবং মেয়েদের প্রেমের হাসির ছন্দ

পৃথিবীতে প্রতিটি মানুষের আনন্দ অনুভূতি প্রকাশের অন্যতম মাধ্যম হচ্ছে হাসি।যার মাধ্যমে মানুষ বিনোদন পেয়ে থাকে এবং মনের সকল আনন্দ অনুভূতিগুলো প্রকাশ করে থাকে। প্রতিটি মানুষ আনন্দ পেলে এই হাসির মাধ্যমে তারা আনন্দ প্রকাশ করে থাকেন।

মানুষ সাধারণত বিভিন্ন উপায়ে হাসেন। অনেকেই বন্ধুদের সাথে বিভিন্ন ধরনের আড্ডা দিতে হাসি মশকরা করে থাকেন আবার অনেকেই সোশ্যাল মিডিয়া বিভিন্ন ধরনের ফানি স্ট্যাটাস ভিডিও দেখার মাধ্যমে হাসতে থাকেন। তাইতো আমরা আজকে আমাদের ওয়েবসাইটে আপনাদের উদ্দেশ্যে নিয়ে এসেছি হাসির ছন্দ পিক সম্পর্কিত একটি প্রতিবেদন।

যেখানে আমরা হাসির ছন্দের বেশ কিছু পিক তুলে ধরব আপনারা আজকের এই হাসির ছন্দের পিক গুলো আপনার বন্ধুদেরকে বিনোদন দেওয়ার জন্য ব্যবহার করতে পারবেন। আমাদের আজকের এই হাসির ছন্দের পিক গুলো আপনাকে এবং আপনার বন্ধুদেরকে হাসাতে সাহায্য করবে।

পৃথিবীতে প্রতিটি মানুষকে সুস্থ স্বাভাবিক জীবন যাপন করতে হলে অবশ্যই জীবনের গুরুত্বপূর্ণ উপাদান গুলো পূরণ করতে হবে। মানুষের জীবনের মৌলিক অধিকার গুলোর পাশাপাশি বেশ কিছু উপাদান রয়েছে যেগুলো পূরণ করার মাধ্যমে মানুষ সুন্দরভাবে নিজের জীবনকে পরিচালনা করতে পারে।

পৃথিবীতে প্রতিটি মানুষের জীবনে সুখ দুঃখ হাসি আনন্দ কষ্ট রয়েছে। মানুষ যেমন কষ্ট কিংবা দুঃখ পেলে কান্না করে থাকে তেমনি সুখ পেলে অথবা আনন্দ পেলে তার হাসির মাধ্যমে প্রকাশ করে থাকে।

একজন মানুষকে মানসিকভাবে সুস্থ রাখার জন্য হাসির গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। কেননা মানুষ হাসির মাধ্যমে মন ফ্রেশ করতে পারে এবং এটি মানুষের বিনোদনের উপাদান পূরণ করে। তাইতো প্রতিটি মানুষ বন্ধুদের সাথে একত্রিত হলে কিংবা আপনজনের সাথে বিভিন্ন বিষয়ে হাসি ঠাট্টার মাধ্যমে সময় কাটিয়ে থাকেন।

একজন সুস্থ মানুষকে দৈনন্দিন হাসির ব্যাপারে পরামর্শ প্রদান করা হয়েছে। কেননা হাসির মাধ্যমে প্রতিটি মানুষের হাড়ের গঠন শক্তিশালী ও মজবুত হয়ে ওঠে।

হাসির ছন্দ পিক

হাসি প্রতিটি মানুষের জীবনের একটি অনবদ্য অংশ। যা মানুষের আনন্দ অনুভূতি প্রকাশ্যে ব্যবহার করা হয়। পৃথিবীতে প্রতিটি মানুষ বিভিন্ন কারণে হেসে থাকেন এবং নিজের মনের আমাদের অনুভূতিগুলো প্রকাশ করে থাকেন।

এটি মানুষের মন ফ্রেশ করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। তাইতো একজন মানুষ সুস্থ থাকার জন্য এবং নিজের মন ফ্রেশ করার জন্য প্রতিনিয়ত বন্ধুদেরকেও এবং নিজে বন্ধুদের সাথে বিভিন্ন ধরনের হাসি ঠাট্টা করে থাকেন। অনেকে এবার বন্ধুদেরকে হাসানোর জন্য বিভিন্ন ধরনের স্ট্যাটাস ও হাসির মূলক ছন্দ গুলো ব্যবহার করেন। তাদের উদ্দেশ্যে আজকে তুলে ধরা হয়েছে হাসির ছন্দের পিক সম্পর্কিত একটি পোস্ট।

আজকের এই পোস্টটিতে আপনারা হাসির ছন্দ পিক গুলো সংগ্রহ করতে পারবেন এবং আপনার বন্ধুদেরকে অথবা আপনজনদের হাসাতে আমাদের এই ছন্দ গুলো ব্যবহার করতে পারবেন। নিচে হাসির ছন্দ পিকগুলো তুলে ধরা হলো:

হাসির ছন্দ পিক
হাসির ছন্দ পিক
হাসির ছন্দ পিক
হাসির ছন্দ পিক
হাসির ছন্দ পিক
হাসির ছন্দ পিক
হাসির ছন্দ পিক
হাসির ছন্দ পিক
হাসির ছন্দ পিক
হাসির ছন্দ পিক

রাতে মশা দিনে মাছি আমি তোমায় ভালোবাসি । দিনে জর, রাতে কাশি আমি তোমার কাছে আসি ।


প্রোফাইল করিয়া লক দুয়ারে দিয়েছো নক, কি করিয়া বুঝিবো তুমি কাউয়া না বক ?

আপডেট ভার্সনঃ দিয়াছো ফ্রেন্ড রিকুয়েস্ট প্রোফাইলে মারিয়া তালা কি করিয়া বুঝিবো তুমি কালা নাকি ধলা ?


তুমিও একা, আর আমিও একা প্রেম জমবে “ঝাকানাকা”


তুমি আমার মন আকাশে উড়ে চলা বার্ড তুমি আমার মোবাইল ফোনের ছয়শো টাকার কার্ড, তুমি আমার ফুলদানীতে জমে থাকা ছাই তুমি আমার গলার মাঝে ফাঁস লাগানো টাই ।

ছেলে এবং মেয়েদের প্রেমের মজার জোকস

সবাই বলে বাবার নাম উজ্জ্বল করতে হবে

তাই তো আজ আমি আমার বাবার নাম লাইটের মধ্যে লিখে দিলাম

কারণ মোটকথা বাবার নাম উজ্জ্বল হলেই হলো।

আজকে আমার পাশে তুমি নেই বলে

পাশের বাসার আন্টির মেয়ের দিকে তাকাই কোনা করে।

বুঝিনা Facebook তৈরি করল ছেলেরা

কিন্তু মেয়েরা এত লাফায় কেন।

আরে ভাড়াটিয়া ভাড়াটিয়ার মতো থাকো

ছেকা তো আমি খেয়েছি সেদিন

ভাবীর ছোট বোন বিবাহিত শুনেছি যেদিন।

ওগো মোর বিয়ের পাত্রী

তুমি এখন কোন ক্লাসের ছাত্রী।

Read More Posts;

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button