টাকা

সৌদি আরবে এক ভরি সোনার দাম কত

সম্মানিত ভিউয়ার্স আপনাদের সকলের প্রতি রইল আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে অনেক অনেক প্রীতি ও আন্তরিক শুভেচ্ছা। আজকে আমরা আপনাদের সুবিধার্থে আমাদের ওয়েব সাইটে নিয়ে এসেছি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি আলোচনা। আজকের আলোচনায় আমরা আপনাদের মাঝে সৌদি আরবে সোনার দাম কত সে সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্যগুলো উপস্থাপন করব। অনেকেই বিশ্ব সোনার বাজার সম্পর্কে জানতে আমাদের আর্টিকেলটিতে ক্লিক করে থাকেন। তাদের উদ্দেশ্যে মূলত আমাদের আজকের এই প্রতিবেদনটি শেয়ার করা হয়েছে। এই প্রতিবেদনের আলোকে আপনারা প্রত্যেককে সৌদি আরবের বাজারে সোনার মূল্য সম্পর্কে জানতে পারবেন। যা আপনাদেরকে সৌদি আরবের সঠিক মূল্যে ক্রয় করতে সাহায্য করবে। তাই আশা করা যায় আমাদের আজকের এই আলোচনাটি আপনাদের সকলের উপকারে আসবে।

বিশ্ব সোনা উৎপাদনের দিক থেকে মূলত শীর্ষ স্থানীয় দেশগুলোর মধ্যে সৌদি আরবের অবস্থান । প্রতিনিয়ত সৌদি আরবে প্রচুর পরিমাণে সোনা উৎপাদন করা হয় এবং এই সোনা বিশ্বের প্রতিটি দেশেই রপ্তানি করা হয়। সৌদি আরব দেশটিতে খাঁটি সোনা উৎপাদন করার কারণে মূলত বিশ্বের প্রতিটি দেশের কাছে সৌদি আরবের সোনা গুলো জনপ্রিয়তা অর্জন করেছে। এজন্য অনেকে অলংকার তৈরির ক্ষেত্রে নিজের দেশের সোনার তুলনায় বিশ্বের সৌদি আরবের দেশের সোনা ক্রয় করে থাকেন। প্রতিনিয়ত মানুষের চাহিদার উপর বিবেচনা করে সোনার বাজার দিন দিন বৃদ্ধি পাচ্ছে। সোনার বাজার বৃদ্ধি হওয়ার কারণে এখন অনেকের পক্ষেই প্রয়োজনীয় সোনা ক্রয় করে অলংকার তৈরি করা সম্ভব হচ্ছে না। যা বর্তমান সময়ে অনেকের বিভিন্ন ধরনের সমস্যা তৈরি করছে। তাই বিশ্ব সোনার বাজার নিয়ন্ত্রণে আনা দরকার।

সৌদি আরবে ১ ভরি সোনার দাম কত

অনেকেই সৌদি আরবের সোনা ক্রয় করার জন্য অনলাইনে সৌদি আরবের এক ভরি সোনার দাম কত সে সম্পর্কে তথ্য গুলো অনুসন্ধান করে থাকেন। আজকের এই প্রতিবেদনের আলোকে আমরা তাদেরকে জানাতে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে সৌদি আরবের এক ভরি সোনার দাম কত সে সম্পর্কিত সকল তথ্য। আপনারা আমাদের আজকের এই তথ্য গুলোর আলোকে সৌদি আরবের দাম সম্পর্কে জানতে পারবেন। আজকের এই তথ্যগুলো সংগ্রহ করে আপনি নিজের প্রয়োজনে তথ্যগুলোর ব্যবহার করতে পারবেন। এছাড়া আপনার বন্ধু বা আত্মীয়দের মাঝে যারা সোনা ক্রয় করার কথা ভাবছেন তাদের কাছে আমাদের এই তথ্যগুলো শেয়ার করে দিয়ে তাদের উপকার করতে পারবেন। নিচে সৌদি আরবে একবার সোনার দাম কত সে সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরা হলো:

Qty 22K Gold Rate 18K Gold Rate 24K Gold Rate
10g SAR 2,230.00 SAR 1,820.00 SAR 2,420.00
8g SAR 1,784.00 SAR 1,456.00 SAR 1,936.00
4g SAR 892.00 SAR 728.00 SAR 968.00
2g SAR 446.00 SAR 364.00 SAR 484.00
1g SAR 223.00 SAR 182.00 SAR 242.00

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
x