এসএমএস

শুভ সন্ধ্যা রোমান্টিক এসএমএস ও শুভ সন্ধ্যা রোমান্টিক কবিতা

প্রিয় ভিউয়ার্স আপনাদের সকলের জন্য আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে শুভ সন্ধ্যা রোমান্টিক এসএমএস ও শুভ সন্ধ্যা রোমান্টিক কবিতা সম্পর্কিত একটি প্রতিবেদন। আজকের এই প্রতিবেদনটিতে আমরা আপনাদেরকে সহায়তা করার জন্য শুভ সন্ধ্যা রোমান্টিক এসএমএস ও শুভ সন্ধ্যা রোমান্টিক কবিতা গুলো উপস্থাপন করেছি।

প্রতিটি মানুষ তার ব্যক্তিগত জীবনে প্রিয় মানুষটিকে বিভিন্ন ধরনের রোমান্টিক এসএমএস ও কবিতার মাধ্যমে বিশেষ মুহূর্তগুলোর শুভেচ্ছা জানাতে চাই। তাইতো তারা অনলাইনে শুভ সন্ধ্যা রোমান্টিক এসএমএস ও শুভ সন্ধ্যা রোমান্টিক কবিতা গুলো খুজে থাকেন।

তাদের জন্য আজকে আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি আমরা শুভ সন্ধ্যা রোমান্টিক এসএমএস ও শুভ সন্ধ্যা রোমান্টিক কবিতা সম্পর্কিত এই পোস্টটি। আজকের এই পোস্টটি আপনারা আপনাদের ব্যক্তিগত জীবনে ব্যবহার করতে পারবেন।

পৃথিবীতে প্রতিটি মানুষ তার ব্যক্তিগত জীবনের প্রিয় মানুষটিকে হাসিখুশি করার জন্য শত ব্যস্ততার মাঝেও সুন্দর সুন্দর মুহূর্তগুলো শুভেচ্ছা জানিয়ে থাকে। কেননা প্রতিটি মানুষ প্রিয়জনের কাছ থেকে একটু সময় কিংবা একটু কেয়ার একটু যত্ন পাওয়ার ইচ্ছা পোষণ করে থাকে।

তাইতো প্রতিটি মানুষের প্রিয়জনকে খুশি করার জন্য সকালে ঘুম থেকে উঠে সুন্দর সুন্দর এসএমএস স্ট্যাটাস কিংবা নিজের মনের মত করে সকালের গুড মর্নিং অথবা শুভ সকাল জানিয়ে থাকে। ব্যক্তিগত জীবনে একজন মানুষ প্রিয় মানুষটিকে সকলের শুভেচ্ছা জানানোর মাধ্যমে দিনের শুরু করে থাকে যা মানসিকভাবে মানুষকে তৃপ্তি দিয়ে থাকে।

বর্তমান সময় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখন প্রতিটি মানুষ নিজের প্রিয়জনকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুভমেন্ট গুলোর শুভেচ্ছা জানিয়ে থাকে। সোশ্যাল মিডিয়া এখন ব্যক্তিগত জীবনে একজন মানুষকে প্রিয় মানুষটির কেয়ার কিংবা যত্ন নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে।

শুভ সন্ধ্যা রোমান্টিক এসএমএস

অনেকে অনলাইনে শুভ সন্ধ্যার রোমান্টিক এসএমএস গুলো অনুসন্ধান করে থাকেন। তাই আমরা আজকে এই প্রতিবেদনটিতে শুভ সন্ধ্যা রোমান্টিক বেশি কিছু এসএমএস তুলে ধরেছি। আপনারা আজকের আর্টিকেল থেকে আপনার পছন্দনীয় শুভ সন্ধ্যা বেশ কিছু রোমান্টিক এসএমএস সংগ্রহ করতে পারবেন।

আজকের রোমান্টিক এসএমএস গুলো আপনি আপনার ভালোবাসার মানুষের কাছে শেয়ার করে তাদেরকে শুভ সন্ধ্যা রোমান্টিক এসএমএস গুলো মাধ্যমে সন্ধ্যার শুভেচ্ছা জানাতে পারবেন। এমনকি আজকের এই শুভ সন্ধ্যার রোমান্টিক এসএমএস গুলো আপনি সোশ্যাল মিডিয়া ফেসবুক হোয়াটসঅ্যাপ কিংবা instagram এর বিভিন্ন গ্রুপে শেয়ার করতে পারবেন। নিচে শুভ সন্ধ্যা রোমান্টিক এসএমএস গুলো তুলে ধরা হলো:

দিনের আলো নিভলো শেষে,
স্নিগ্ধ বিকেল বেলার বেশে,
বলছে সে ” আর একটু পরেই
তলিয়ে যাবে ঘুমের দেশে ”
@@ শুভ সন্ধ্যা @@

দিনের শেষে সব পাখিরা
ফিরে আসে নিজ ঘরে,
এই কাজটা চলছে তাদের
যুগ যুগ ধরে,
এটাই আমি জানিয়ে দিলাম
তোমায় sms করে ।
*/’*+*/’* শুভ সন্ধ্যা */’*+*/’*

দিনের শেষে সূর্য যখন
পশ্চিমে দেবে ডুব,
কিছুক্ষনের জন্য তুমি
থেকো একটু চুপ ।

নীল আকাশের বুকে তখনি
পাখিরা উড়বে হলদে ছায়ায়,
আমিও তখন বলবো তোমায়,
এসো আমার মনে এই
শুভ সন্ধ্যায় ।

শুভ সন্ধ্যা রোমান্টিক কবিতা

অনেকেই প্রিয় মানুষটিকে সন্ধ্যার শুভেচ্ছা জানানোর জন্য রোমান্টিক সুন্দর সুন্দর শুভ সন্ধ্যার কবিতা গুলো অনুসন্ধান করে থাকেন। এজন্য আজকে প্রতিবেদনটিতে আমরা শুভ সন্ধ্যা রোমান্টিক বেশ কিছু কবিতা সংগ্রহ করেছি। এই কবিতাগুলো সংগ্রহ করে আপনারা আপনাদের প্রিয় মানুষের কাছে গোধূলি বিকেল কিংবা শুভ সন্ধ্যার শুভেচ্ছা জানাতে রোমান্টিক কবিতা গুলো ব্যবহার করতে পারবেন।

আপনি আজকের এই প্রতিবেদনটির মাধ্যমে শুভ সন্ধ্যা রোমান্টিক অসংখ্য কবিতা পেয়ে যাবেন।যেগুলো আপনার বাস্তব জীবনে প্রিয় মানুষটিকে শুভ সন্ধ্যার শুভেচ্ছা জানাতে সাহায্য করবে। নিচে শুভ সন্ধ্যা রোমান্টিক কবিতা গুলো তুলে ধরা হলো:

নিভল আলো রাত্রি হলো
আকাশ হলো কালো।
এক ফালি চাঁদ হাঁসছে দেখো
বলছে থেকো ভালো।
রাত এখন অনেক হলো
এবার শুতে যাও.
পাহারা দেবে রাতের তারা
শান্তিতে ঘুমাও..
শুভরাত্রি…

পৃথিবীতে কিছু মানুষ
এত
বেশী “নিখুঁত” হয় যে প্রশংসার জন্যে কোনো বাক্যই যথেষ্ঠ মনে হয় না..এই যেমন তুমি..
আমাকেই দেখো..
শুভ সন্ধ্যা..

প্রকৃতি জুড়ায় দৃষ্টি
তোমার নামটা ভীষণ মিষ্টি
আমার মনে তুমি যেন মরুভূমিতে বৃষ্টি॥
শুভ সন্ধ্যা

প্রতিটি বিকেলবেলা আসে নিজের নতুন সম্ভার নিয়ে…
তোমায় সেই সম্ভারে সামিল করতে..
তোমার সারাদিনের ক্লান্তিকে কিছুটা হলেও কমাতে…
শুভ সন্ধ্যা…

বিচ্ছেদ এমন একটি আঘাত যার ওষুধ কোনো ডাক্তারের কাছেই নেই..
আর স্মৃতি এমন একটি সম্পদ যা কোনো চোর এর পক্ষেই চুরি করা সম্ভব নয়..
তাই স্মৃতিগুলো যত্নে রেখো..
শুভ সন্ধ্যা..

বন্ধু মানে জীবনের পরিচয়
বন্ধু মানে খেলার সথী
এত  বন্ধু মানে অজানা এক পরীর গল্প
তাই বন্ধুকে কখনো কষ্ট দিও না
বন্ধুর ভালবাসা আছে বলেই পৃথিবী এত সুন্দর
তাই বন্ধুর মতো বন্ধু একটা হলেই হয়।
☀☀শুভ সন্ধ্যা☀☀ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
x