এসএমএস

শুভ সকাল এসএমএস| Good Morning Sms In Bengali

সম্মানিত পাঠক আপনাদেরকে সাহায্য করার জন্য আমাদের ওয়েব সাইটে আজকে তুলে ধরেছি আমরা শুভ সকাল এসএমএস সম্পর্কে একটি প্রতিবেদন। এই প্রতিবেদনটির মাধ্যমে আমরা আপনাদের মাঝে শুভ সকাল বেশ কিছু এসএমএস তুলে ধরব। কেননা প্রতিটি মানুষ নিজের প্রিয়জন কিংবা বন্ধুদেরকে শুভ সকাল সুন্দর সুন্দর এসএমএসের মাধ্যমে সকালে শুভেচ্ছা জানিয়ে থাকে। তাইতো তারা প্রতিনিয়ত অনলাইনে নতুন নতুন শুভ সকালের এসএমএস গুলো খুশি থাকেন। তাদের জন্য মূলত আজকের এই প্রতিবেদনটিতে আমরা শুভ সকাল সুন্দর সুন্দর এসএমএস গুলো তুলে ধরেছি যেগুলো আপনারা সংগ্রহ করার মাধ্যমে আপনার প্রিয়জন কিংবা বন্ধুদেরকে সকালে শুভেচ্ছা জানাতে পারবেন। আপনাদের জন্য আমাদের আজকের আর্টিকেলটিতে শুভ সকাল সুন্দর সুন্দর এসএমএস গুলো দ্বারা আকর্ষণীয়ভাবে সাজানো হয়েছে। আশা করা যায় এসএমএস গুলো আপনাদের সকলের অনেক পছন্দ হবে।

ব্যক্তিগত জীবনে প্রতিটি মানুষ প্রিয়তমদের ছোট ছোট উপায়ে খুশি করার চেষ্টা করে থাকে। কেননা প্রতিটি মানুষ প্রিয়জনদের কাছ থেকে ছোট ছোট আদর যত্ন ভালোবাসা প্রত্যাশী হয়ে থাকে। একটি সম্পর্কের মূল হচ্ছে আদর যত্ন ভালোবাসা বিশ্বাস। যার মাধ্যমে পৃথিবীতে প্রতিটি সম্পর্কের স্থায়িত্ব রয়েছে। প্রতিটি মানে নিজের জায়গা থেকে প্রিয় জনদের খুশি করার চেষ্টা করে থাকে। এজন্য অনেকেই প্রিয় মানুষটিকে দিনের শুরুতে বিভিন্ন উপায়ে সকালে শুভেচ্ছা জানিয়ে থাকে, সকালে শুভেচ্ছা জানানোর জন্য তারা গুড মর্নিং অথবা শুভ সকাল এছাড়া বিভিন্ন ধরনের ছন্দ এসএমএস এর মাধ্যমে নিজেদের মতো করে সকালে শুভেচ্ছা ও ভালোবাসা প্রকাশ করে থাকে। যা প্রতিটি সম্পর্ককে গভীরে নিয়ে যেতে সাহায্য করে থাকে। তাই আমাদের হাজারো কর্মব্যস্ত জীবনের মাঝে একটু হলেও প্রিয়জনদের সময় দেওয়া উচিত।

শুভ সকাল এসএমএস

প্রতিটি মানুষ চায় নিজের প্রিয় মানুষটিকে সকাল বেলার সুন্দর একটি এসএমএস এর মাধ্যমে শুভ সকাল জানানো আর তাইতো আজকে আমরা নিয়ে এলাম আমাদের ওয়েবসাইটের শুভ সকাল এসএমএস সম্পর্কিত এই পোস্টটি। আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে শুভ সকাল এসএমএস গুলো তুলে ধরেছি। আপনারা আমাদের এই এসএমএস গুলো সংগ্রহ করার মাধ্যমে আপনার প্রিয় মানুষটিকে সকালে শুভেচ্ছা জানাতে পারবেন। আপনি আমাদের এসএমএস গুলোর মাধ্যমে সকালে শুভেচ্ছা জানিয়ে তাদের মাঝে ভালোবাসা প্রকাশ করতে পারবেন। নিচে শুভ সকাল এসএমএস গুলো তুলে ধরা হলো আপনারা দেখে নিন।

ভোরের প্রথম সোনালী আলো
স্বপ্ন নতুন জাগিয়ে গেলো,
শিশির ভেজা ঘাসের পাতায়,
তোমার হাতের আলতো ছোয়ায়,
ফুটলো সকাল কাটলো রাত,
তাই মিস্টি মুখে জানাই তোমায়
“”সুপ্রভাত””

যদি হাতে রাখো হাত,
আনবো ডেকে নতুন এক প্রভাত,
করবো শুরু নতুন করে দিন,
বন্ধু তোমায় জানাই,
“” Happy Good Morning “”

ছোট্ট পাখি বললো এসে আমার কানে কানে,
সূর্যি মামা উঠেছে জেগে নতুন কিছুর টানে,
সুখে থেকো ভালো থেকো রেখো ভালোবেসে,
মিস্টি সকাল জানিয়ে দিলাম ছোট্ট এস এম এসে .
“” শুভ সকাল “”

শুভ সকাল শান্ত মন,
তুমি বন্ধু আছো কেমন ?
রাত পোহালো ভোর হলো,
আমি বন্ধু আছি ভালো,
ভালো থেকো সারাদিন ,
তোমাকে জানাই ….. গুড মর্নিং

রাতে মশার জ্বালা,
দিনে মাছির জ্বালা,
ভোরে পাখির জ্বালা ,
২৪ ঘন্টা এস এম এস এর জ্বালা,
সব ভুলে গিয়ে বলছি তোমায়,
“”” সুপ্রভাত ”””‘

আমি কল্পনাতে ভাসি, তুমি ভালোবাসো বলে,
আমি সুখের মাঝে হারায়, তুমি ভালোবাসো বলে,
আমার সকাল শুভ হয় তুমি ভালোবাসো বলে,
শুভ সকাল জান,

নিশি যখন ভোর হবে,
সুখ তারা গুলো নিভে যাবে,
সামনে আসবে নতুন একটা দিন,
দিন টা হোক অমলিন,
শুভ হোক তোমার প্রতিদিন.
**** শুভ সকাল *****

শিশির ভেজা কোমল হাওয়া,
নরম ঘাসের আলতো ছোঁয়া ।
মিষ্টি রোদের নরম আলো,
আখি মেলে দেখবে চলো !
সবাইকে—-*শুভ সকাল*

Good Morning Sms In Bengali

আজকের আলোচনায় সুন্দর কিছু গুড মর্নিং এসএমএস বাংলায় প্রদান করব আপনাদের মাঝে। আমরা বাঙালি , আমাদের চিন্তাভাবনা মনের ভাব বাংলায় প্রকাশ করতে স্বাচ্ছন্দ্যবোধ করে থাকি তাই দিনের শুরুতে প্রিয় ব্যক্তিদের বাংলায় শুভ সকাল জানানোর বিষয়টি আপনাদের আরো সহজ করে দিতে আমরা নিয়ে এসেছি কিছু গুড মর্নিং বাংলা এসএমএস।

  1. তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি, তুমি পাহাড়ের গায়ে ঝর্ণার পানি, তুমি বর্ষার এক পশলা বৃস্টি, তুমি মাজ রাতের পূর্ণিমার চাদ, তুমি সকালের স্নিগ্ধ সূর্যের আলো, তুমি হলে আমার বন্ধু ভীষণ ভালো, সুপ্রভাত।
  2. রাত গেলো ভোর হলো, সব তারা নিভে গেলো, স্বপ্নগুলো দূরে গেলো, শুরু হলো নতুন দিন, সবাইকে জানাই, ~শুভসকাল~
  3. মৃদু হাওয়া, শীতল পরিবেশ চিক চিক করে শিশির, পাখির কলতানে চারিদিক মাতআরা। শুধু তুমি নেই পাশে বন্ধু আমার, “শুভ সকাল”
  4. রাতে মশার জ্বালা, দিনে মাছির জ্বালা, ভোরে পাখির জ্বালা, ২৪ ঘন্টা এস এম এস এর জ্বালা, সব ভুলে গিয়ে বলছি তোমায়, সুপ্রভাত।
  5. রাত্রি কেটে গেল নতুন আলোর ছোঁয়ায়, নতুন আলোয় সাজল নতুন দিন, সেই খুশিতে তোমায় জানাই, শুভ সকাল !
  6. দুবলা ঘাসের ডগায় জমে থাকা এক ফোটা শিশিরবিন্দু, স্পর্শে ভরে উঠুক তোমার প্রতিটি সকাল। #শুভ সকাল
  7. ভোরের প্রথম সোনালী আলো, স্বপ্ন নতুন জাগিয়ে গেলো, শিশির ভেজা ঘাসের পাতায়, তোমার হাতের আলতো ছোয়ায়, ফুটলো সকাল কাটলো রাত, তাই মিস্টি মুখে জানাই তোমায়, সুপ্রভাত।
  8. শুভ সকাল শান্ত মন, তুমি বন্ধু আছো কেমন ? রাত পোহালো ভোর হলো, আমি বন্ধু আছি ভালো, ভালো থেকো সারাদিন, তোমাকে জানাই, গুড মর্নিং।
  9. আয় না আবার আয় না ফিরে, হাঁটব দুজন হাতটি ধরে । একলা আমি আছি বসে, আয় না আবার চুপটি করে বসবি পাশে, থাকবো আমি চুপ করে, শুনবো কথা ঝিম ধরে…!!! -শুভ সকাল..
  10. সকালে শুনি কোকিলের কুহু কুহু ডাক, দূর আকাশে উড়ে যায় সাদা বকের ঝাঁক, বাতাসের শীতল হাওয়ায় মন মাতাল,
    বন্ধু তোমাকে জানাই “” শুভ সকাল “”
  11. আমি ভালোবাসি তোমায়, রাতের ওই আকাশের তারার মত, আর তোমার মুখটা যেন ওই আকাশের চাঁদের মত, সকালের পাখির ডাকে তোমার ঘুম টা গেলো ভেঙ্গে , তাই তোমাকে জানাই শুপ্রভাত ।
  12. মেঘ বলেছে যাব যাব, রাত বলেছে যাই, সাগর বলে কূল মিলেছে, আমিতো আর নাই………….শুভ সকাল ..
  13. যদি হাতে রাখো হাত, আনবো ডেকে নতুন এক প্রভাত, করবো শুরু নতুন করে দিন, বন্ধু তোমায় জানাই, “” Happy Good Morning “”
  14. চাঁদের এল ফিরে এলো, তারা গুলি সব হারিয়ে গেলো, সূর্য মামা উঠলো হেসে তাড়িয়ে দিলো রাত। ভালোবেসে বন্ধু তোমায় জানায় সুপ্রভাত। ☼শুভসকাল☼
  15. জেগেছে পাখি গাইবে গান, নতুন দিনের আহবান, জেগেছে সুর্য দিবে আলো, দিনটা তোমার কাটুক ভাল, জেগেছে মাঝি তুলবে পাল, সবাইকে জানাই শুভ সকাল।
  16. ছোট্ট পাখি বললো এসে আমার কানে কানে, সূর্যি মামা উঠেছে জেগে নতুন কিছুর টানে, সুখে থেকো ভালো থেকো রেখো ভালোবেসে, মিস্টি সকাল জানিয়ে দিলাম ছোট্ট এস এম এসে, “” শুভ সকাল “”
  17. যদি হাতে রাখো হাত, আনবো ডেকে নতুন এক প্রভাত, করবো শুরু নতুন করে দিন, বন্ধু তোমায় জানাই, “” Happy Good Morning “”
  18. সকাল মানে ঘুম চোখে একটু জেগে ওঠা, সকাল মানে ভরের আলোয় নতুন গোলাপ ফোঁটা, সকাল মানে নতুন আশায় বাড়িয়ে দেয়া হাত। আজ সকালে তোমায় জানাই নতুন সুপ্রভাত।
  19. তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি, তুমি পাহাড়ের গায়ে ঝর্ণার পানি, তুমি বর্ষার এক পশলা বৃস্টি, তুমি মাজ রাতের পূর্ণিমার চাদ, তুমি সকালের স্নিগ্ধ সূর্যের আলো, তুমি হলে আমার বন্ধু ভীষণ ভালো, ******** সুপ্রভাত **********
  20. আমি কল্পনায় ভাসি তুমি ভালোবাসো বলে, আমি সুখের মাঝে হারাই তুমি ভালোবাসো বলে, আমার সকাল শুভ হয় তুমি ভালোবাসো বলে। তাইতো তোমায় আমি জানাই শুভ সকাল।
  21. একটু খানি শোন, একটু আমায় জানো। একটু সময় দিও, একটু খবর নিও। একটু যখন একা, একটু দিও দেখা। একটু নিও খোঁজ, বলব তোমায় রোজ । ****** শুভ সকাল।******
  22. শুভ সকাল শান্ত মন, তুমি বন্ধু আছো কেমন ? রাত পোহালো ভোর হলো, আমি বন্ধু আছি ভালো, ভালো থেকো সারাদিন, তোমাকে জানাই ….. গুড মর্নিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button