এসএমএস

লাভ স্টোরি এস এম এস| ইমপ্রেস করার মতো লাভ এসএমএস

সম্মানিত ভিউয়ার্স আপনাদের সবাইকে জানাচ্ছি অনেক অনেক প্রীতি ও আন্তরিক শুভেচ্ছা। আশা করছি আপনারা সবাই ভাল আছেন। আজকে আমরা আপনাদের সকলের ব্যক্তিগত জীবনের কথা চিন্তা করে নিয়ে এলাম আমাদের ওয়েবসাইটে লাভ স্টোরি এস এম এস সম্পর্কিত একটি প্রতিবেদন। যেখানে আমরা আপনাদের মাঝে লাভ স্টোরি অর্থাৎ ভালবাসার গল্পের এসএমএস গুলো তুলে ধরব। কেননা ব্যক্তিগত জীবনে প্রতিটি মানুষ লাভ স্টোরি এসএমএস গুলো পছন্দ করে থাকেন। অর্থাৎ তারা ভালোবাসার গল্পর বিভিন্ন ধরনের কথা সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করেন। তাইতো আজকে আমাদের ওয়েবসাইটে লাভ স্টরি এস এম এস সম্পর্কিত তথ্যগুলো উপস্থাপন করা হয়েছে। আশা করা যায় আমাদের এই প্রতিবেদনটি আপনাদের সকলের অনেক ভালো লাগবে।

লাভ শব্দটি ইংরেজি একটি শব্দ এর বাংলা প্রতিশব্দ হচ্ছে ভালোবাসা। লাভ স্টোরি শব্দের অর্থ হচ্ছে ভালোবাসার গল্প। যদি প্রতিটি মানুষ ব্যক্তিগত জীবনে বিভিন্ন ধরনের মানুষের মাঝে শুনে থাকেন এবং ভালোবাসার গল্পগুলোকে তারা কৌতূহলের সাথে সংগ্রহ করে থাকেন। কেননা একজন মানুষের ব্যক্তিগত জীবনে যে জিনিসটির প্রয়োজন রয়েছে সেটি হচ্ছে ভালোবাসা। এটি বন্ধুত্ব হোক কিংবা প্রিয়জনের হোক। ভালোবাসা মানুষের জীবনকে সুন্দর করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে।

তাইতো প্রতিটি মানুষ কর্মব্যস্ত জীবনের পাশাপাশি ভালোবাসা সম্পর্ক গুলোর অধিক মূল্য দিয়ে থাকে। পরিবার-পরিজন কিংবা বন্ধু অথবা প্রিয় মানুষ প্রতিটি ভালোবাসা সম্পর্কে মানুষদের সাথে তারা সময় কাটানোর চেষ্টা করে থাকে। তাদের সাথে হাসিখুশি সময় কাটানোর মাধ্যমে মূলত ভালোবাসার সম্পর্কগুলো স্থায়িত্ব বৃদ্ধি পায়। ধীরে ধীরে একজন মানুষের মনের গভীরে এই সম্পর্ক গুলো প্রবেশ করে থাকে।

লাভ স্টোরি এস এম এস

অনেকেই অনলাইনে ভালোবাসার গল্পের এসএমএস অর্থাৎ লাভ স্টরি এসএমএস গুলো সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করে থাকেন। তাদের জন্য আজকে তুলে ধরা হয়েছে আমাদের ওয়েব সাইটে লাভ স্টোরি এস এম এস সম্পর্কিত এই প্রতিবেদনটি। যেখানে আমরা আপনাদের উদ্দেশ্যে বেশ কিছু ভালোবাসার গল্পের এসএমএস তুলে ধরব। আপনি আজকে এই এসএমএস গুলো আপনার ব্যক্তিগত জীবনে বিভিন্ন কাজে ব্যবহার করে আপনার প্রয়োজন পূরণ করতে পারবেন। এছাড়া ভালোবাসার গল্প জানতে আমাদের আজকের এই এসএমএস গুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আপনি আপনার প্রিয়জনের কাছে আমাদের আজকের এই এসএমএস গুলো পাঠাতে পারবেন। নিচে লাভ স্টোরি এস এম এস গুলো তুলে ধরা হলো:

১. যদি বৃষ্টি হতাম তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখের জমা বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে দিতাম। মেঘলা বড় অংশজুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে, কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে।

২. কেটে যাক কতরাত কতদিন গুনে গুনে। কবে  সাত পাকে আমায় বাদবি তোর সাথে।

৩. বন্ধু তোমায় ভালোবাসি আপন করে নিতে। কষ্ট লাগে তোমায় ছেড়ে দূরে কোথাও যেতে। বন্ধু তোমার কানে কানে বলবো একটা কথা। বন্ধু তুমি আমার মনে দিও না কখনো ব্যথা।

৪. রূপকথা রানী তুমি দুই নয়নের আলো। সারা জীবন তোমায় আমি ভালোবেসে যাবো। তুমি আমার রাতজাগা সুন্দর একটা পাখি। তোমায় ছাড়া বন্ধু আমি কেমন করে থাকি।

৫. যত ভালবাসা পেয়েছি তোমার কাছ থেকে। দুষ্টু এই মন চায় আরো বেশি পেতে। কি জানি তোমার মধ্যে কি আছে। কেন যে এমন চায় তোমাকে আরো বেশি করে কাছে পেতে।

৬. ভোরের আকাশ ডাকছে তোমায়। ডাকছে ভোরের পাখি। বলছি তোমায় জেগে উঠো। খোলো দুটি আঁখি। ফুলের বাগান ডাকছে তোমায় বাড়িয়ে দুটি হাত। আমিও তাই বলছি তোমায় মিষ্টি করে সুপ্রভাত।

৭. ভালোবাসা তো যায়না টাকা দিয়ে কেনা।ভালোবাসা তো যায়না হিরা মুক্তা দিয়ে গড়া। দুটি মনের আকুলতা এজে বন্ধন হয় তাকে তো ভালোবাসা কয়।

ইমপ্রেস করার মতো লাভ এসএমএস

আপনি আপনার পছন্দের মানুষটিকে ইমপ্রেস করার জন্য সুন্দর লাভ এসএমএস গুলো ব্যবহার করতে পারেন। অনেকেই নিজেদের সম্পর্কের মধ্যে এমন এসএমএস গুলো ব্যবহার করছেন। আমরা আমাদের এই আলোচনাটির মাধ্যমে আপনাদেরকে সুন্দর কিছু ইমপ্রেস করার মতো লাভ এসএমএস প্রদান করে সহযোগিতা করব। এক্ষেত্রে আমরা নিয়ে এসেছি নতুন কিছু ইমপ্রেস করার মতো লাভ এসএমএস।

❤️ তুমি ছাড়া আমার জীবন একটি খালি ফুলদানির মতো.,,, আর সেই খালি ফুলদনিটি অপেক্ষা করছে একটি ফুলের জন্য,,,,,,,, সেই ফুলটি হচ্ছে তুমি।
❤️ ”আমি তোমাকে খুব ভালোবাসি,,,,,, সারাজীবন তোমাকে আমার মন প্রাণ উজাড় করে ভালোবেসে যাবো,,,,,,” ভালোবাসার মানূষটার মুখে এই কথাটা শুনলে যেন বুকটা জুড়িয়ে যায়।।
❤️ হাত বাড়িয়ে আছি তোমার ভালোবাসা নিবো বলে,,,,,। দাও, কত ভালোবাসা দেবে আমায়..,,। এর বিনিময়ে একটা হ্রদয় তোমাকে দেব। সারাজীবন আমার কাছে আগলে রেখ।।
❤️ কোনদিন তো আমি বলিনি সোনা-রোপা চাই,,,,,, শুধু তোমার মনের কোনে একটু জায়গা চাই।
সারাজীবন যাকে মন থেকে আমি আমার আপন ভাবতে পারব,,,,।
❤️ আমি তাকেই চাই,,,,,, যে কোনদিন ছেড়ে যাবে না আমায়,…. যতই ঝড়-তোফান আসোক সারাজীবন আমাকে তার বুকে আগলে রাখবে।
❤️ পৃথিবীর সবকিছুকে আমি ব্রেকআপ দিবো,,,,,, শুধু একটিবার বল, ভালোবাসিস আমায়?
❤️ চাঁদ যেভাবে রাতকে ভালোবাসে,,,,,,, ঠিক আমিও তেমনি করে একজনকে বিষন ভালোবাসি। চাদেঁর ভালোবাসার যেমন কেউ বুঝতে পারে না,,,  ঠিক আমার ভালোবাসাও কেউ বুঝে না।
❤️হ্রদয়ের সবটুকু রং দিলাম তোময়..,,,, রাঙ্গিয়ে নিও তোমার অবুঝ মন,,,, আমার মনের আশাগুলো উড়িয়ে দিলাম বাতাসে,,, সাঁজিয়ে নাও তোমার জীবন….. আই লাভ ইউ কলিজা।
❤️ তুমি আমার জীবন-মরন,,,, তুমি আমার জান, তুমি আমার প্রাণ। তুমি আমার ভালোবাসা।
💙 যত ভালোবাসা পেয়েছি তোমার কাছ থেকে,,,,,,, দুষ্টু এই হ্রদযটা শুধু চায় আরো বেশি পেতে।
তবে কি জানি তোমার মধ্যে কি আছে,,,,,,কেনো যে এ হ্রদয় চায়, তোমাকে আরো বেশি করে কাছে পেতে।
💙 ভাললাগা থেকেই জন্ম নেয় ভালোবাসা,,,,,, আর সাথেই গড়ে উঠে ছোট্ট ছোট্ট অনেক আশা..।
💙 হয়তবা আমি তোমাকে সত্যটা বলতে পারব না। সত্য কথাটি হলো,,,, তুমি আমার শুধু ভালোবাসার মানুষই নও। তুমি আমার প্রথম এবং আমার শেষ ভালোবাসা।।।
💙 ’ভালোবাসা’ শব্দটা কখনোও হয় না পুরানো..হয় না মলিন,,,,,, হয় না বর্ণহীন কিংবা ধুষর,,,,,যা শুধু রংধনুর রঙে রঙিন। হোক না সেটা এপার কিংবা ওপারের..তারপরেও ভালবাসা তো শুধুই ভালবাসাই।।
💙 মিষ্টি হেসে তুমি আমায় পাগল করে দিলে.,,, তোমাকে নিয়ে হারিয়ে যাবো ঐ আকাশের নীলে…, আমার মনে তোমাকে নিয়ে অনেক অনেক আশা., সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা। আই লাভ ইউ।
💙 খুজে দেখো হ্রদয়ের মধ্যে..,,,. আছি আমি রঙিন সাঁজে…. তোমার ওই চোখের মাঝে… হাজার স্বপ্ন এসে দাঁড়ায়,.,.. সারাজীবন থাকবে তুমি আমার ভালোবাসায়।।
💙 দিবো তোমায় লাল গোলাপ,,,,.,সপ্নে গিয়ে করব আলাপ…,। বলব তোমায় মনের কথা…, আছে যত মনের কথা.,..। বলবো তোমায় “ভালোবাসি” থাকবো দুজন পাশাপাশি.। আই লাভ ইউ জান।
💙 এক হ্রদয় ভালোবাসা.. এই হ্রদয়ের সুখ..,. যেন খুজে পাই দেখে তোমার মিষ্টি মুখ। ওগো ‍তুমি চাঁদনী আমার, জোসনা রাতের ফুল…. তোমাকে আমি দেখবো বলে হয়ে আছি বেকুল.।
💙 একটি প্রহর যেন মনে হয় ১০০ টি বছর…… যখন পাইনা ওগো আমার ময়নাপাখির খবর। লাভ ইউ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button