ছন্দ

রোমান্টিক হট ছন্দ ও এসএমএস 2024

বর্তমান সময়ের প্রতিটি মানুষের কাছে ব্যক্তিগত জীবনের বিভিন্ন ধরনের অনুভূতি শেয়ার করার জন্য ছন্দ ও এসএমএস গুলো প্রধান মাধ্যম হিসেবে দাঁড়িয়েছে।

ব্যক্তিগত জীবনের প্রতিটি মানুষ যখন প্রিয় মানুষটির কাছে মনের জমানো সকল অনুভূতি শেয়ার করার জন্য বিভিন্ন ধরনের রোমান্টিক ছন্দ ও এসএমএস গুলো ব্যবহার করে থাকেন।

এছাড়া অনেকেই নিজের মনের গভীর ভালোবাসা রোমান্টিকতা গুলো বিভিন্ন ধরনের রোমান্টিক হট ছন্দ ও এসএমএস এর মাধ্যমে প্রিয় মানুষকে জানিয়ে থাকেন। তাইতো আমরা আজকে আপনাদের উদ্দেশ্যে নিয়ে এলাম আমাদের ওয়েবসাইটে রোমান্টিক হট ছন্দ ও এসএমএস সম্পর্কিত নতুন এই প্রতিবেদনটি।

যেখানে আমরা আপনাদের উদ্দেশ্যে নতুন নতুন রোমান্টিক হট ছন্দ ও এসএমএস তুলে ধরেছি। এগুলো আপনারা আপনাদের ব্যক্তিগত জীবনে প্রিয় মানুষটির কাছে রোমান্টিক অনুভূতিগুলো প্রকাশ করতে ব্যবহার করতে পারবেন।

পৃথিবীতে প্রতিটি মানুষের ব্যক্তিগত জীবনে একজন প্রিয় মানুষ রয়েছে। যাকে প্রতিনিয়ত প্রতিটি মানুষ বিভিন্ন উপায়ে ভালোবেসে যাচ্ছে। প্রতিটি মানুষ নিজের ভালোবাসার মানুষের কাছে তার মনের জমানো সকল ভালোবাসা ও রোমান্টিক অনুভূতিগুলো প্রকাশ করছে।

কেননা প্রতিটি মানুষ প্রিয়জনের কাছ থেকে এই সকল অনুভূতি প্রকাশের আশা করে থাকে। প্রতিটি মানুষ যায় তার প্রিয় মানুষটি যেন তার কাছে নিজের ভালোবাসা ও সকল মনের রোমান্টিক অনুভূতিগুলো প্রকাশ করে থাকেন।

ভালোবাসার এই রোমান্টিক অনুভূতিগুলো প্রকাশ করার মাধ্যমে মূলত প্রতিটি মানুষ তার প্রিয় মানুষকে গভীরভাবে ভালবাসতে পারছে এবং সম্পর্কটি গভীর থেকে গভীরতর হয়ে উঠছে। এখন মানুষ নিজের প্রিয় মানুষের কাছে মনের সকল অনুভূতি ও রোমান্টিক কথাগুলো সরাসরি প্রকাশ না করে বিভিন্ন ধরনের রোমান্টিক ছন্দ এসএমএস স্ট্যাটাসের মাধ্যমে প্রিয় মানুষকে জানিয়ে দিচ্ছে। যার কারনে সহজেই প্রিয় মানুষেরা ভালোবাসার মানুষের মনের সকল কথা বুঝতে পারছে।

রোমান্টিক হট ছন্দ

রোমান্টিক হট ছন্দ গুলো মূলত প্রতিটি মানুষ তার প্রিয় মানুষের মাঝে ভালোবাসার গভীর অনুভূতিগুলো প্রকাশ করার জন্য ব্যবহার করে থাকেন। অনেকেই আবার ভালোবাসার মানুষের কাছাকাছি আসার জন্য নিজের মনের সকল রোমান্টিক অনুভূতিগুলো এই হট রোমান্টিক ছন্দ গুলোর মাধ্যমে প্রকাশ করে থাকেন।

তাইতো আমরা তাদের উদ্দেশ্যে আজকে তুলে ধরেছি রোমান্টিক হট ছন্দ সম্পর্কিত একটি পোস্ট। আজকের এই পোস্ট থেকে আপনারা রোমান্টিক হওয়ার ছন্দ গুলো সংগ্রহ করতে পারবেন এবং আপনার প্রিয় মানুষের কাছে আপনার মনের রোমান্টিক অনুভূতিগুলো প্রকাশ করতে এই হট ছন্দ গুলো ব্যবহার করতে পারবেন।

আপনার সকল বন্ধুদের কাছে আমাদের আজকের এই রোমান্টিক হট ছন্দ গুলো শেয়ার করে তাদেরকে জানাতে পারবেন। নিচে রোমান্টিক হট ছন্দ গুলো উপস্থাপন করা হলো:

নরম হাতের মিষ্টি লেখা. বন্ধু Amay বড় একা। চাঁদের গায়ে জোসনা মাখা মনটা আমার ভীষণ ফাঁকা। ফাঁকা মনটা পূরণ কর বন্ধু আমায় Kiss,থুক্কু! Miss কর।

ভালোবাসা তো যায়না টাকা দিয়ে কেনা,  ভালোবাসা তো যায়না হীরা মুক্তা দিয়ে গড়া।  দুটি মনের আকুলতায় যে বন্ধন হয়, তাকেই তো ভালোবাসা কয় ।

তুমি আমার রঙিন স্বপ্ন শিল্পীর রঙে ছবি, তুমি আমার ছাঁদের আলো, সকাল বেলার রবি, তুমি আমার নদীর মাঝে একটি মাত্র কূল, তুমি আমার ভালোবাসার শিউলি বকুল ফুল ।

মানুষ মানুষের জন্য, পাখি আকাশের জন্য, সবুজ প্রকিতির জন্য, পাহাড় ঝর্নার জন্য, ভালোবাসা সবার জন্য, আর তুমি শুধু আমার জন্য …

আজকের এই দিন গুলো কাল সৃতি হয়ে যাবে, মনের খাতায় কোনো পাতায় লেখা হয়ে রবে। কালকে এই পাতা গুলো একটু উল্টে দেখো, আবছা সব সৃতির মাঝে আমায় খুঁজে পাবে…..

সবুজ বনের ছোট্ট পাখি, অবুঝ তার মন. কেউ জানেনা জগৎ জুড়ে কে তার আপনজন.  আপন মনে ঘুরে বেড়ায়  নীল্ আকাশের বুকে. তাইতো নিজে দুখী হয়েও, সুখী সবার চোখে……

রাতের আকশে তাকালে দেখি লক্ষ তারার মেলা, এক চাঁদকে ঘিরেই যেন তাদের যত খেলা, বন্ধু অনেক পাওয়া যায় বাড়ালেই হাত, আমার কাছে তুই যে বন্ধু ওই আকাশের চাঁদ ।

আমি মেঘের মত চেয়ে থাকি চাঁদের মত হাসি তারার মত জ্বলে থাকি বৃষ্টির মত কাঁদি দূর থেকে বন্ধু শুধু তোমার কথাই ভাবি…

প্রেম মানে হৃদয়ের টান প্রেম মানে একটু অভিমান দুটি পাখির একটি নীড় একটি নদীর দুটি তীর দুটি মনের একটি আশা তার নাম ভালোবাসা…
জীবনে দুটো জিনিস খুবেই কষ্টদায়ক।একটি হচ্ছে, যখন তোমার ভালবাসার মানুষ তোমাকে ভালবাসে কিন্তু সেটা তোমাকে বলে না।আর অপরটি হচ্ছে, যখন তোমার ভালবাসার মানুষ তোমাকে ভালবাসে না এবং সেটা তোমাকে সরাসরি বলে দেয়।।I LOVE U
যে তোমাকে হাজার কষ্টের মাঝে তোমাকে পাশে রাখতে চায় সেটা হলাম আমি।যে নতুন করে সব ভুলে তোমাকে নিয়ে স্বপ্ন দেখে সে হল তোমার ই পাগল।শত বাধার মাঝে তোমার সাথে যে কথা বলার জন্য পাগলামি করে সে ই আমি।

রোমান্টিক হট এস এম এস

রোমান্টিক হট ছন্দ গুলোর পাশাপাশি অনেকেই প্রিয় মানুষের কাছে ভালোবাসার রোমান্টিকতা কিংবা মনের সকল রোমান্টিক-অনুভূতিগুলো প্রকাশ করার জন্য ছোট ছোট এসএমএস গুলো ব্যবহার করে থাকেন।

এই এসএমএস গুলো মূলত সুন্দরভাবে প্রিয় মানুষের মনের না বলা সকল অনুভূতি মানুষের মাঝে তুলে ধরে থাকে। তাই আমরা আজকে আমাদের ওয়েবসাইটে আপনাদের উদ্দেশ্যে নতুন এর প্রতিবেদনটিতে রোমান্টিক হট এসএমএস গুলো উপস্থাপন করেছি।

আপনারা আমাদের ওয়েবসাইট থেকে আজকে রোমান্টিক হট বেশ কিছু এসএমএস জানতে পারবেন এবং আপনার প্রিয় মানুষের কাছে আমাদের এই এসএমএস গুলো পাঠিয়ে দিয়ে তাদেরকে আপনার রোমান্টিক অনুভূতিগুলো জানাতে পারবেন। নিচে আপনাদের জন্যই রোমান্টিক হট এসএমএস গুলো প্রকাশ করা হলো:

হাত দিয়ে চানাচুর মেখে চামচ দিয়ে খাওয়ার নামই বড়লোকি।

কি দরকার বাবু বলে ডাকার যদি নিজের dud না খাওয়াতে পার

দুধ গরম করলে সর জমে উপরে আর মেয়েদের জমে নিচে

দুইটা জিনিস কখনো একা খাওয়া যায়না 1ফুচকা 2চুম্মা

ভাবতেই অবাক লাগে কোন একদিন কেও আমার সামনে শাড়ী জামা বদলাবে

ডিয়ার হবু বউ রান্নাটা অন্তত শিখে নিও লিপস্টিক খেয়ে খেয়ে কতদিনই বা বেচে থাকবো বলো

আজকে ফার্মেসীতে দেখলাম এক মেয়ে বেলুন কিনলো মনে হয় আমার মতো তার ও আজ বার্থডে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
x