এসএমএস

রবি ৫ টাকা ৫০০ এসএমএস

বাংলাদেশে মোবাইল নেটওয়ার্ক সেবা দানকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম একটি হচ্ছে রবি। যেটি রবি আজিয়াটা গ্রুপের অধীনে পরিচালিত মোবাইল নেটওয়ার্ক সেবাদানকারী একটি প্রতিষ্ঠান। যা গ্রাহকদের মাঝে সীমিত মূল্যে সকল ধরনের অফার প্রদান করে থাকে। রবি সহজেই গ্রাহকদের জন্য সকল ধরনের অফার সিস্টেম চালু করেছে। তাইতো অনেক গ্রাহক রবিতে ৫ টাকা ৫০০ এসএমএস কেনার কোড অনুসন্ধান করে থাকে। তাদের উদ্দেশ্যে আজকে তুলে ধরা হয়েছে আমাদের ওয়েবসাইটে রবি ৫ টাকা ৫০০ এসএমএস সম্পর্কিত এই প্রতিবেদনটি। যেখানে আমরা পাঁচ টাকায় রবিতে কিভাবে ৫০০ এসএমএস ক্রয় করতে হয় সে কোডটি তুলে ধরব। আপনি এই কোড ব্যবহার করার মাধ্যমে আপনার প্রয়োজন অনুযায়ী এসএমএস ক্রয় করে আপনার প্রয়োজন পূরণ করতে পারবেন। এক্ষেত্রে আমাদের তথ্যগুলো আপনাদের উপকারে আসবে।

বর্তমান সময় বাংলাদেশের ব্যাপক ব্যবহারকারী মোবাইল নেটওয়ার্ক সেবা দানকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম একটি হচ্ছে রবি। যেটি বাংলাদেশের প্রতিটি অঞ্চলের সচলভাবে নেটওয়ার্ক সেবা প্রদান করে থাকে। বাংলাদেশের প্রতিনিয়ত রবি গ্রাহকদের সংখ্যা দিন দিন বৃদ্ধি পায়ছে কেননা রবি প্রতিষ্ঠানটি গ্রাহকদের মাঝে সচল নেটওয়ার্ক সেবা দান ছাড়াও এটি সীমিত মূল্যে বিভিন্ন ধরনের অফার প্রদান করে থাকে। রবি গ্রাহকদের কে সুযোগ-সুবিধা গুলো প্রদান করে তাদের সকল প্রয়োজন অনায়াসে পূরণ করতে সাহায্য করে থাকে।

তাইতো বর্তমান সময় বাংলাদেশ অন্যান্য সকল প্রতিষ্ঠানের থেকে রবি প্রতিষ্ঠানের উপর গ্রাহকদের বিশ্বাস দিন দিন বেড়ে চলেছে। প্রতিটি মানে নিজের প্রয়োজনের রবি সিম ব্যবহার করে সকল ধরনের যোগাযোগ রক্ষা করতে পারছে। এটি মানুষের উপকারে অত্যন্ত বিশ্বস্ত হয়ে উঠছে। কেননা রবিতে একজন গ্রাহক সীমিত মূল্যে বিভিন্ন ধরনের অফার যেমন এসএমএস ইন্টারনেট ভয়েস কল কম রেটে কথা বলা সফল অফার গ্রহণ করে উপকৃত হচ্ছে।

রবি ৫ টাকা ৫০০ এসএমএস

বাংলাদেশের রবি একমাত্র মোবাইল নেটওয়ার্ক সেবা দানকারী প্রতিষ্ঠান যেটি গ্রাহকদের মাঝে ৫ টাকায় 500 এসএমএস প্রদান করে থাকে। তাইতো প্রতিটি রবিগ্রাহক অনলাইনে ৫ টাকায় ৫০০ এসএমএস কেনার কোড অনুসন্ধান করে থাকেন। তাদের জন্য আজকে তুলে ধরা হয়েছে আমাদের ওয়েবসাইটে রবি ৫ টাকা ৫০০ এসএমএস সম্পর্কিত সকল তথ্য। আপনারা প্রত্যেকেই রবির ৫ টাকা ৫০০ এসএমএস কেনার কোড জানতে পারবেন এবং আপনার প্রয়োজন অনুযায়ী এসএমএস ক্রয় করে যোগাযোগ করতে পারবেন। আপনার প্রতিটি বন্ধুর মাঝে আমাদের আজকের এই তথ্যগুলো শেয়ার করে দিয়ে তাদেরকে ৫ টাকা ৫০০ এসএমএস কেনার কোড জানাতে পারবেন। নিচে রবি পাঁচ টাকার ৫০০ এসএমএস তুলে ধরা হলো:

  • যেকোনো নাম্বারে রবি এসএমএস পাঠাতে পারবেন।
  • অফারটি চালু করতে ডায়াল করুনঃ *১২৩*২*৭*১#

কিভাবে রবিতে এসএমএস ব্যালেন্স চেক করবেন?

যেকোনো রবি গ্রাহক মাই রবি অ্যাপ থেকে এসএমএস ব্যালেন্স চেক করতে পারবেন। এছাড়াও যেকোনো মোবাইল থেকে ডায়াল করুন *২২২*১২# এবং জেনেনিন আপনার এসএমএস ব্যালেন্স এবং এর মেয়াদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button