ছন্দ

মেয়েদের রাগ ভাঙ্গানোর ছন্দ ও এসএমএস

রাগ প্রতিটি মানুষের মাঝেই রয়েছে। এটি মানুষের আচরণের একটি বহিঃপ্রকাশ। প্রতিটি মানুষ ব্যক্তিগত জীবনে বিভিন্ন প্রয়োজনে অপরের উপর রাগ করে থাকে অথবা বিভিন্ন কারণে রাগ করে থাকেন। তবে স্বভাবগতভাবে প্রতিটি মানুষ প্রিয় মানুষের উপর রাগ করে থাকেন এবং প্রিয় মানুষেরা তাদের রাগ ভাঙ্গানোর চেষ্টা করে থাকেন। পৃথিবীতে ছেলেদের তুলনায় মেয়েদের রাগের পরিমাণ বেশি হয়ে থাকে কারণ মেয়েরা কথায় কথায় রাগ করে থাকেন। তাইতো প্রতিটি ছেলে নিজের ভালোবাসার অথবা পছন্দের মানুষের রাগ ভাঙ্গানোর চেষ্টা করেন। এজন্যই আমরা আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে মেয়েদের রাগ ভাঙ্গানোর ছন্দ ও এসএমএস সম্পর্কিত এই পোস্টটি। যেখানে আমরা মেয়েদের রাগ ভাঙ্গানোর জন্য বেশ কিছু সন্দেহ এসএমএস তুলে ধরেছি। আপনি আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনার ব্যক্তিগত জীবনে ব্যবহার করে প্রিয় মানুষের রাগ সহজেই ভাঙ্গাতে পারবেন।

রাগ মানুষের স্বভাব চরিত্রের আচরণের একটি দিক। ব্যক্তিগত জীবনে প্রতিটি মানুষ রাগের সাথে পরিচিত রয়েছে। কেননা পৃথিবীতে প্রতিটি মানুষের মাঝে এর রাগের এই বিষয়টি রয়েছে। অনেকেই বেশি রাগারাগি করে থাকেন আবার অনেকে কম রাগ করে থাকেন। তবে একজন মানুষের জীবনের রাগের পরিমাণ যেমনি হোক না কেন প্রিয় মানুষের কাছে প্রতিটি মানুষ বিভিন্ন কারণে রাগারাগি করে থাকেন।

একজন মানুষ প্রিয় মানুষের উপর রাগ করে থাকলে প্রিয় মানুষ সেই রাগ ভাঙ্গানোর উপায় খুঁজতে থাকে। স্বভাবগতভাবে প্রতিটি মেয়ে নিজের ভালোবাসার মানুষের উপর রাগ করে থাকে এই ভেবে যে তার প্রিয় মানুষটি তার সুন্দর করে রাগ ভাঙ্গিয়ে তাকে আপন করে নেবে। তাইতো স্বভাবগতভাবে মেয়েরা নিজেদের প্রিয় মানুষের উপর রাগ করে থাকে। মেয়েদের এই রাগের পরিমাণ যেমন কথায় কথায় বৃদ্ধি পায় তেমনি আবার ছোট ছোট উপায়ে সহজেই রাগ ভাঙ্গানো যায়। তাইতো পৃথিবীর প্রতিটি প্রেমিক কিংবা প্রিয় মানুষ মেয়েদের এই বিভিন্ন উপায়ে ভাগিয়ে থাকে।

মেয়েদের রাগ ভাঙ্গানোর ছন্দ

অনেকেই নিজের স্ত্রী অথবা প্রেমিকার রাগ ভাঙ্গানোর জন্য অনলাইনে মেয়েদের রাগ ভাঙানোর ছন্দ গুলো অনুসন্ধান করে থাকেন। তাদের উদ্দেশ্যে আজকে নিয়ে এসেছি আমরা মেয়েদের রাগ ভাঙ্গানোর ছন্দ সম্পর্কিত একটি পোস্ট। আজকের এই পোস্ট থেকে আপনারা মেয়েদের রাগ ভাঙ্গানোর ছন্দ গুলো সংগ্রহ করতে পারবেন এবং আপনার প্রেমিকা অথবা আপনার স্ত্রীর রাগ ভাঙ্গাতে আমাদের আজকের এই সুন্দর সুন্দর ছন্দ গুলো ব্যবহার করতে পারবেন। কেননা আজকের এই ছন্দগুলোতে আপনার প্রেমিকা অথবা স্ত্রী রাগ ভাঙ্গানোর উপায় গুলো সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে। তাই আপনারা আর দেরি না করে আমাদের আজকের এই মেয়েদের রাগ ভাঙ্গানোর ছন্দ গুলো সংগ্রহ করুন এবং আপনার প্রিয় মানুষটির রাগ ভাঙ্গিয়ে তাদেরকে কাছে টেনে নিন। নিচে মেয়েদের রাগ ভাঙ্গানোর ছন্দ গুলো তুলে ধরা হলো:

১। আপনার রাগের জন্য হয়তো কেউ আপনাকে শাস্তি দেবে না , কিন্তু আপনার রাগই আপনাকে শাস্তি দেবে।

২। প্রকৃত স্মার্ট তারা , যারা সব পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নিতে পারে ।

৩। ৫ মিনিট সময় চেয়ে ৫০ মিনিট ধরে সাজু গুজু করা মেয়েদের জন্মগত অধিকার !

৪। শুনেছি ভালো মানুষের কপালে ভাত জোটে না ! . তাহলে কি আমাকে সারাজীবন বিরিয়ানি খেয়ে থাকতে হবে..?

৫। ঘুম ভাঙ্গেছে তবু বিছানা আমাকে ছাড়ে না কেন আরও ঘন্টাখানেক শুয়ে থাকা মানে কি অলসতা নাকি সত্যি বিছানা আমাকে ভালোবাসে

৬। মানবহৃদয় আয়নার মত। সে আয়নায় ভালবাসার আলো পড়লে তা ফিরে আসবেই।

৭। সব শখ মিটে গেলে বেঁচে থাকার প্রেরণা নষ্ট হয়ে যায়। যেসব মানুষের শখ মিটে গেছে তারা অসুখী।

৮। যার কাছে ঘুম আনন্দময় সে-ই পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ। অতি সামান্য জিনিসও মানুষকে অভিভূত করে ফেলতে পারে।

৯। খুব বেশি সুন্দর কোন কিছু দীর্ঘস্থায়ী হয় না। খুব ভাল মানুষরাও বেশি দিন বাঁচে না। স্বল্পায়ু নিয়ে তারা পৃথিবীতে প্রবেশ করে।

১০। যখন কেউ কারো প্রতি মমতা বোধ করে, তখনই সে লজিক থেকে সরে আসতে শুরু করে। মায়া-মমতা-ভালবাসা এসব যুক্তির বাইরের ব্যাপার।

১১। বেশি নৈকট্য দূরত্বের সৃষ্টি করে। প্রিয়জনদের থেকে তাই দূরে থাকাই ভাল। সম্পর্ক স্থির নয়, পরিবর্তনশীল।

১২। মোহের কাছে পরাজিত হওয়া ঠিক নয়। কিন্তু খুব কম মানুষই মোহযুদ্ধে অপরাজিত থাকে।

১৩। সুন্দর স্বপ্ন আফসোসেরও কারণ। বাস্তবতা যতই মধুরই হোক, স্বপ্নের মত হয় না। স্বপ্ন পূরণ হতেই হবে সেটা কিন্তু সত্যি নয়। স্বপ্ন দেখতে হয় আর সেটার জন্য কাজ করতে হয় – এটা হচ্ছে সত্যি।

মেয়েদের রাগ ভাঙ্গানোর এস এম এস

স্বভাবগতভাবে সাধারণত মেয়েরা কথায় কথায় রাগ করে থাকে। মেয়েরা রাগ প্রচুর পরিমাণে পুষে রাখতে পারে। তাইতো পৃথিবীতে মেয়েদের তুলনায় ছেলেদের কে নিজের প্রিয় মানুষের রাগ বেশি পরিমাণে ভাঙাতে হয়। এজন্য আমরা আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েব সাইটে মেয়েদের রাগ ভাঙ্গানোর এসএমএস সম্পর্কিত একটি পোস্ট। আজকের এই পোস্ট থেকে আপনারা মেয়েদের রাগ ভাঙানোর এসএমএস গুলো সংগ্রহ করতে পারবেন এবং আপনার প্রিয় মানুষের রাগ ভাঙ্গাতে আমাদের আজকের এই এসএমএস গুলো তাদেরকে পাঠিয়ে দিতে পারবেন। আজকের এই এসএমএস গুলোর মাধ্যমে আপনি সহজেই আপনার প্রিয় মানুষের রাগ ভাঙ্গাতে পারবেন। আমাদের আজকের এই রাগ ভাঙ্গানোর এসএমএস গুলো আপনার সকল বন্ধুদের কাছে শেয়ার করতে পারবেন। নিচে মেয়েদের রাগ ভাঙ্গানোর এসএমএস গুলো তুলে ধরা হলো:

১৪। প্রতিজ্ঞা করার আগে তাই একটু হলেও ভাবা উচিত। মিথ্যা দিয়ে হাসানোর চেয়ে সত্য বলে কাঁদানোই শ্রেয়।
বলার আগে শুনে নাও, প্রতিক্রিয়া দেখানোর আগে চিন্তা কর, সমালোচনার আগে ধৈর্য্য ধর, প্রার্থনার আগে ক্ষমা চাও, ছেড়ে দেয়ার আগে চেষ্টা কর।

১৫। অতিরিক্ত যেকোন কিছু পতন নিয়ে আসে। সবকিছু তাই নির্দিষ্ট সীমায় রাখাই শ্রেয়।

১৬। চুপ থাকা খুব সহজ একটা কাজ। পারস্পরিক বহু সমস্যার সমাধান শুধু চুপ থাকলেই হয়ে যায়। কিন্তু মানুষের সবচেয়ে বড় অযোগ্যাতা হচ্ছে সে মুখ বন্ধই রাখতে পারে না, অপ্রয়োজনে অনর্গল বকে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
x