উক্তি

বেইমান মানুষ নিয়ে উক্তি| বেইমান ভালোবাসা নিয়ে উক্তি

প্রিয় পাঠক বন্ধুরা, আপনাদের সকলের প্রতি রইল আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। আজকে আমরা আপনাদের সকলের উদ্দেশ্যে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে নতুন একটি পোস্ট। আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে বেইমান মানুষ নিয়ে উক্তিগুলো তুলে ধরবো। আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনারা বেঈমান মানুষ সম্পর্কে জানতে পারবেন। বেইমানরা সাধারণত আমাদের জীবনের আবেগ অনুভূতি গুলো নিয়ে খেলা করে আমাদেরকে ঠকিয়ে অনেক দূরে চলে যায়। তাদের প্রতারণা আমাদেরকে কষ্ট দিয়ে থাকে। তাইতো বিখ্যাত জ্ঞানী গুণীজনরা বেইমান নিয়ে বেশ কিছু উক্তি প্রকাশ করেছেন। আমরা আজকে আমাদের আলোচনায় আপনাদের মাঝে বেইমান নিয়ে বিখ্যাত মনীষীদের সেই উক্তিগুলো তুলে ধরব।

বেইমান বলতে সাধারণত পৃথিবীতে যে মানুষ একজন মানুষের আবেগ অনুভূতি নিয়ে খেলা করে মৃত্যু ছলনা করে অথবা ভালোবাসার নামে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে অনেক দূরে চলে যায় তাদেরকে মূলত বেইমান বলা হয়। বেইমানরা কখনোই কারো ভালো বন্ধু হতে পারেনা। তারা সর্বদা মানুষের সাথে মিথ্যে ছলনা দিয়ে তাদেরকে ঠকিয়ে থাকে। তাদের ছলনার কারণে অনেকের জীবন ধ্বংস হয়ে যায়। বেইমানের সাধারণত মানুষের আবেগ ভালোবাসা নিয়ে মানুষকে ঠকিয়ে থাকে।

আমাদের চারপাশে খুঁজলে এমন অনেক মানুষ খুঁজে পাওয়া যাবে যারা মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে ভালোবাসার নামে অথবা বন্ধুত্বের নামে প্রতারণা করে মানুষকে ঠকিয়েছে। বেইমান হতে একজন মানুষের জীবনে নিজের স্বার্থ হাসিল করে অনেক দূরে চলে যেতে পারে। কিন্তু তাদের দেওয়া প্রতারণা ও কষ্ট একজন মানুষের ভুলতে সারা জীবন সময় লাগে। বেইমানের দেওয়া প্রতারণা ও ছলনা প্রতিনিয়ত মানুষকে তিলে তিলে কষ্ট দিতে থাকে।

বেইমান মানুষ নিয়ে উক্তি

বিখ্যাত জ্ঞানী গুণীজনরা তাদের বাস্তব জীবনে বেইমান মানুষ নিয়ে বেশ কিছু উক্তি প্রকাশ করেছেন। বর্তমান সময় অনেকে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। তাদের উদ্দেশ্যে আজকে আমরা এই প্রতিবেদনটিতে বেইমান মানুষ নিয়ে বিখ্যাত জ্ঞানী গুণীজনদের বেশ কিছু উক্তি তুলে ধরব। আমাদের আজকের এই উক্তি গুলোর মাধ্যমে আপনারা আপনাদের চারপাশে বেইমানদের চিহ্নিত করতে পারবেন। আমাদের এই উক্তিগুলোর মাধ্যমে আপনারা সহজেই বেইমানদের যন্ত্রণা ও কষ্টগুলোকে ভুলে ঘুরে দাঁড়াতে পারবেন। আপনাদের কথা ভেবে আমাদের আজকের আর্টিকেলটি তে আমরা বেইমানদের নিয়ে গুলো শেয়ার করেছি। তাই আপনারা দেরি না করে আমাদের আজকের এই উক্তি গুলো দেখে নিন। নিচে বেইমান মানুষ নিয়ে উক্তি গুলো তুলে ধরা হলো:

**মানব জাতি বড় স্বার্থপর আর বেইমান…. এই স্বার্থের দুনিয়ায় কারো কাছ থেকে কিছু আশা করা উচিত নয়..!!**

** যে কারো সাথে বেইমানি করে, সে কখনো কাউকে ভালবাসতে পারে না..!!**
** বেইমানের প্রতিশোধ কখনো নেয়া যায় না,.. কারণ সেই প্রতিশোধ নিতে নিজেরও বেইমানি করতে হয়..!!**

** বেইমানের চেয়ে সমাজ বিরোধী ও চরম অধর্মের কোন কাজই হতে পারে না,,!!**
** এই পৃথিবীর বুকে বেইমান কে শাস্তি শুধু বেইমানি দিতে পারে..!!**

** কখনো কারো সাথে বেইমানি করে নিজেকে চালাক মনে করবেন না..,
কারণ জেনে রাখুন এই পৃথিবীতে তাহলে আপনার মত হতভাগা আর কেউ নেই..!!**

**মানুষ অতি সহজে দূরের লোকদের কাছ থেকে বেইমানির শিকার হয় না…,,, বরং তারা সবচেয়ে অতি কাছের পরিচিত মানুষদের থেকেই বেশি বেইমানের শিকার হয়..!!**

** বেইমান ও স্বার্থপর মানুষ দ্বারা কখনো অন্যের উপকার হয়না..,, কেননা তারা সব সময় তাদের নিজেদের স্বার্থ নিয়েই চিন্তা করে..!!**

** ক্ষমা তাকেই করা যায় যে ভুল করেছে..,, কিন্তু বেইমানিকে কখনো ক্ষমা করা যায় না..!!**

** মানুষের স্বপ্ন কখনো তার সাথে বেইমানি করে না..,, বরং স্বপ্ন দেখানো সেই মানুষগুলো বেইমানি করে..!!**

** জীবনে একজন ব্যক্তিকে কখনো মাফ করা যায় না..,, যে বন্ধুত্বের সুযোগ নিয়ে বেইমানি করে..!!**

** যতই খারাপ কাজ করো কিন্তু জীবনে এমন কাউকে ধোকা দিও না..,, যে তোমাকে তার প্রাণের চেয়েও বেশি বিশ্বাস করে..!!**

** প্রকৃত বন্ধু কখনো বেইমানি করে না..,, বরং যারা বেইমানি করে তারা হচ্ছে বন্ধুত্বের রূপ ধরে থাকা শত্রু,,!!**

** ভালোবাসা কখনো মানুষের সাথে বেইমানি করে না..,, বেইমান তো করে ভালোবাসার সেই মানুষটা..!!**

বেইমান ভালোবাসা নিয়ে উক্তি

বর্তমান সময়ে ভালোবাসাকে কেন্দ্র করে অনেকেই বেইমানি করে থাকে। এক্ষেত্রে মূলত ছেলে এবং মেয়ে উভয়পক্ষেই বেঈমানির সাথে সম্পর্কিত তবে একই সম্পর্কে দুজনে বেইমানি না করলেও কোন একজন বেইমানি করতে পারে। মূলত যে ব্যক্তি বেঈমানির শিকার হয়ে থাকে এক্ষেত্রে বেইমানি কে কেন্দ্র করে তারা স্ট্যাটাস ক্যাপশন ও বিশেষ ব্যক্তিদের মতামত গুলো সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে। তাদের সহযোগিতায় আমরা বেইমান ভালোবাসা নিয়ে উক্তি প্রদান করব। আমাদের সাথে থেকে বেইমান ভালবাসা নিয়ে উক্তিগুলো সম্পর্কে জানুন।

বেইমানদের মন বড়ই সংকীর্ণ। তারা কেবল অন্যের ক্ষতি করার জন্য উন্মুখ হয়ে অধীর আগ্রহে বসে থাকে।

সততার পুরষ্কার স্বর্গ, আর বেইমানির পুরষ্কার হলো নরক।

খনিকের সুখ চাও? তবে বেইমানি করো। কিন্তু মনে রেখো, এইটা পরিশেষে তোমায় ভোগাবে।

কাউকে কষ্ট দিতে চাও? তো তার সাথে বেইমানি করো।

বেইমানির ছলনায় পরে যেও না, নয়তো একদিন খুব কাঁদবে।

বেইমান? সে তো কেবল একমাত্র মানুষই হতে পারে।

বেইমানদের তো গঙ্গা জলে স্নান করালেও কখনো আত্মশুদ্ধি হবে না তাদের।

বেইমান তো সবাই ই। কিন্তু সেটা প্রকাশিত হয় স্থান, কাল, পাত্র ভেদে।

বেইমান কে দেখতে চাও? নিজের দিকে তাকাও। কি ভাবছো, তুমি তো কখনো বেইমানি করো নি? চিন্তা করো না। তুমিও ঠিকই একদিন না একদিন কারোর সাথে বেইমানি করবে।

বেইমানদের চেনা বড়ই দায় এই মুখোশের দুনিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button