এসএমএস

বাংলা কষ্টের এস এম এস| রাত জাগা কষ্টের এসএমএস

পৃথিবীতে প্রতিটি মানুষের জীবনের অন্যান্য অংশের মত একটি গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে কষ্ট। যাকে বাদ দিয়ে একজন মানুষের সুখী জীবন কল্পনা করা সম্ভব নয়। এটি জীবনের অন্যান্য অংশের মতো মানুষের জীবনে প্রতিটি ক্ষেত্রে গভীরভাবে জড়িয়ে আছে। একজন মানুষের জীবনের কষ্ট বিভিন্ন ধরনের হয়ে থাকে। তবে শারীরিক থেকে মানসিক কষ্টগুলো মানুষকে প্রতিনিয়ত যন্ত্রণা দিয়ে থাকে। তাইতো অনেকেই মানসিক কষ্টগুলো প্রকাশ করার জন্য অনলাইনে বাংলা কষ্টের এসএমএস গুলো অনুসন্ধান করে থাকেন। তাদের উদ্দেশ্যে আজকে নিয়ে এলাম আমাদের ওয়েবসাইটে বাংলা কষ্টের বেশ কিছু এসএমএস। আমাদের ওয়েবসাইট থেকে আজকের এই বাংলা কষ্টের এসএমএস গুলো সংগ্রহ করার মাধ্যমে আপনারা ব্যক্তিগত জীবনের দুঃখ কষ্ট গুলো সহজে প্রকাশ করতে পারবেন। এক্ষেত্রে আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনাদেরকে সহায়তা করবে।

পৃথিবীতে প্রতিটি মানুষের জীবনে বেশ কিছু অংশ রয়েছে যেগুলো জীবনে একের পর এক পালাবদল করে আসে। মানুষের জীবন ক্ষণস্থায়ী হলেও মানুষের জীবনের এই অংশগুলো ব্যাপক। মানুষের জীবনের এই অংশগুলোর মধ্যে রয়েছে সুখ-দুঃখ হাসি আনন্দ ও কষ্ট। যেগুলো প্রতিটি ক্ষেত্রে একজন মানুষের জীবনে পালাবদল করে আসে। তাই তো কখনো কখনো পৃথিবীতে একজন মানুষের জীবনে সুখের স্রোতে ভাসতে থাকে আবার কখনো কখনো দুঃখে নদীতে ডুবে থাকে।

কেননা সময় পরিক্রমায় মানুষের জীবনে সুখ দুঃখ হাসি আনন্দ একের পর এক আস্তে থাকে। মানুষের জীবনে সুখ কোন প্রভাব না করলেও কষ্ট মানুষের জীবনে ভীষণ প্রভাব ফেলে থাকে। এটি একজন মানুষের জীবনে শারীরিকভাবে ও মানসিকভাবে এসে থাকে। এই কষ্ট প্রতিনিয়ত একজন মানুষকে তিলে তিলে কষ্ট দিয়ে থাকে এবং যন্ত্রণা সৃষ্টি করে।

বাংলা কষ্টের এসএমএস

অনেকেই নিজের মনের যন্ত্রণা ও কষ্ট গুলোকে স্ট্যাটাস আকারে প্রকাশ করার জন্য অনলাইনে বাংলা কষ্টের এসএমএস গুলো অনুসন্ধান করে থাকেন। তাদের জন্য আজকে তুলে ধরা হয়েছে আমাদের ওয়েবসাইটে বাংলা কষ্টের এস এম এস সম্পর্কিত এই পোস্টটি। আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের উদ্দেশ্যে বাংলা কষ্টের বেশ কিছু এসএমএস তুলে ধরব। যেগুলো সংগ্রহ করার মাধ্যমে আপনারা প্রত্যেকে ই আপনাদের বাস্তব জীবনের দুঃখ কষ্ট গুলো কমানোর জন্য আমাদের এই এসএমএসগুলো স্ট্যাটাস এখানে ব্যবহার করতে পারবেন। সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের স্ট্যাটাস হিসেবে আমাদের আজকের এই এসএমএস গুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। নিচে বাংলা কষ্টের এসএমএস গুলো প্রকাশ করা হলো:

আমি হাসি মুখে কথা বলি,
সবার সাথে মিশে চলি,
দুঃখ পেয়ে গোপন রাখি,
সবাই ভাবে আমি সুখি,
আসলে সুখি আমি নয়……
আমার জীবন টা সুখের অভিনয় !!!

নিষ্ঠুর পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়, সবাই মিষ্টি কথা বলে মন ভোলাতে চায় । আসলে কারো অন্তরে ভালোবাসা থাকে না, স্বার্থের জন্যে আসে কাছে মনে অন্য আশা । স্বার্থ উদ্বার হয়ে গেলে, দুঃখ দিয়ে কেটে পড়ে ।

সব সময় নিজেকে খুব একা ভাবি,, কারণ জানি আমার পাশে থাকার মতো কেউ নেই । মাঝে মাঝে কাউকে খুব আপন ভাবি,, পাশে গিয়ে দেখি সবই আমার কল্পনা ।

হাসি সব সময় আনন্দের অনুভুতি বুঝায় না । এটা মাঝে মাঝে এটাও বোঝায়, আপনি কতটা কষ্ট লুকাতে পারেন ।

এই কেমন অবাক পৃথিবীতে বাস করি, ভালোবাসার কথা বলার মত দুই একজন থাকলেও, তা বোঝার মত কেউ নেই ।

এক সাগর কষ্ট বুকে,, কষ্টের কথা বলি কাকে ?? যার কারনে নিস্ব হলাম,, সে তো আছে বেশ সুখে,, আর আমার কথা ভুলেই গেছে..!!

তোকে ছাড়া কষ্টে কাটে দিন, খুজবি আমায়, বুজবি সেদিন । বাজবে যেদিন আমার মরন বীন ।

যে মানুষ হাজার কষ্টের মাঝেও তার প্রিয় মানুষ টিকে মনে রাখতে পারে, সে সত্যিকার অর্থে ঐ প্রিয় মানুষটিকে ভালোবাসে ও তাকে কখনো ভুলতে পারে না ।

কষ্টে ভরা জীবন আমার,, দুঃখ ভরা মন,, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন.. তারার সাথে থাকি আমি,, চাদের পাশা পাশি,, আজব এক মানুষ আমি দুঃখ পেলেও হাসি..!!

কষ্টের সাথে যাদের বসবাস, রাতটা তাদের জন্য যে কি কষ্টের সেটা শুধুই তারা জানে । সারাদিন কষ্ট গুলো বুকের মাঝে চেপে রাখলেও রাতে যেনো কোনো ভাবেই ঠেকানো যায় না । বুক ফেটে কষ্ট গুলো বের না হলেও, চোখ দিয়ে বের হয়ে আসে অশ্রু ।

রাত জাগা কষ্টের এসএমএস

রাত জাগা গভীর কষ্টের এসএমএস গুলো খুঁজে যারা এই আলোচনা যুক্ত হয়েছেন তাদেরকে স্বাগতম জানিয়ে আমরা প্রদান করব বর্তমান সময়ের খুব বেশি কষ্টের কিছু এসএমএস। কষ্টের এসএমএস গুলো অনেকেই খুঁজে থাকেন আমরা চেষ্টা করেছি আমাদের আলোচনায় নতুন কিছু কষ্টের এসএমএস যুক্ত করে আপনাদের মাঝে তুলে ধরতে।

★রাত জাগা পাখি তুমি আমার কাছে এসো,,,,,, অল্প আলোয়,,,,হালকা ছোঁয়ায় আমায় ভালোবেসো,,,,!!!!

★প্রতিদিন রাত জাগি তোমার কথা ভেবে ভেবে,,,!!!!!

★রাত জাগার অনুভূতিটা ই অন্যরকম,,,,,, যা তুমি – আমি সবাইকেই মোহিত করে দেয়,,,,!!!!!

★প্রতি রাতে তোমার কথা মনে পড়ে,,,,,,, তাইতো তোমার কথা ভেবে ভেবে আমি প্রতিদিন বেশি বেশি রাত জাগি,,,,!!!!

★প্রতিদিন রাত জেগে জেগে,,,,,, চোখের নিচে কালি ফেলে ফেলে,,,,,, আমাদের সেই মধুময় স্মৃতি গুলোকে চারণ করি,,,,,!!!!!

★আজো প্রতি রাত জেগে আছি,,,,,,, তোমার অপেক্ষায়,,,,!!!!

★রাত জাগার বেলায়,,,,,, ফুলের পাপড়ি বিছিয়ে,,,,,, চারিদিকে ফুলেল শোভা ছড়িয়ে,,,,,,

তুমি আমার কাছে এসো প্রিয়,,,,,, আমাদের সেই মুহূর্তটা যে খুবই স্পেশাল,,,,!!!!!

★প্রতিদিন রাত জাগলে,,,,,, আক্ষরিক অর্থে হয়তো,,,,,, আগামীর ভোরের আলো এবং প্রভাতের সূর্য টাকে মিস করবো,,,,,,

কিন্তু তাতে কি?- আমার রাত জাগার সঙ্গী যে তুমি,,,,,,,, তাই তো এই রাত জাগার চেয়ে আর অন্য কিছু বেশি স্পেশাল হতেই পারে না,,,,!!!!!

★রাত জাগলেই কেন তোমার ঐ মায়াভরা মুখটা আমার সামনে ভেসে ওঠে!!! বলতে পারো প্রিয়,,,,!!!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button