এসএমএস

বাংলালিংক এসএমএস কেনার কোড

বাংলাদেশে মোবাইল নেটওয়ার্ক প্রতিষ্ঠানগুলোর মধ্যে বৃহত্তম একটি প্রতিষ্ঠান হচ্ছে বাংলালিংক। যেটি দেশের প্রতিটি স্থানে সচল নেটওয়ার্ক সেবা প্রদান করে থাকে। এটি গ্রাহকদের সকল ধরনের সুযোগ সুবিধার মাধ্যমে নেটওয়ার্ক পরিষেবা দিয়ে থাকে। বর্তমান সময় বাংলাদেশের প্রতিটি স্থানে গ্রাহকদের সংখ্যা বেড়ে চলেছে। তাই তো আজকে আমাদের ওয়েব সাইটে নিয়ে এলাম আমরা বাংলালিংক এসএমএস কেনার কোড সম্পর্কিত এই পোস্টটি। আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে বাংলালিংক সিমে এসএমএস কেনার কোড গুলো তুলে ধরবো। আপনারা এই কোডটি সংগ্রহ করার মাধ্যমে বাংলালিংক সিমে আপনার পছন্দনীয় এসএমএস অফার ক্রয় করতে পারবেন। তাই আশা করা যায় আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনাদের উপকারে আসবে।

বর্তমান সময় বাংলাদেশে মোবাইল ফোনের যে সকল নেটওয়ার্ক সেবাদানকারী প্রতিষ্ঠান নেটওয়ার্ক পরিষেবা দিয়ে আসছে তার মধ্যে অন্যতম হচ্ছে বাংলালিংক। যেটি বর্তমানে দেশের প্রতিটি স্থানে সচল নেটওয়ার্ক সেবা প্রদান করে থাকে। বাংলাদেশের রনে বনে জঙ্গলে যেখানে একজন মানুষ অবস্থান করুক না কেন বাংলালিংক সেখানে সচল নেটওয়ার্ক প্রদান করে থাকে। এটি দেশের বৃহত্তর নেটওয়ার্ক সেবা দানকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম একটি। তাইতো বর্তমান সময়ে বাংলাদেশের প্রতিটি স্থানের বাংলা লিংকের গ্রাহকদের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এই প্রতিষ্ঠানটি দেশের প্রতিটি গ্রাহককে সচল নেটওয়ার্ক সেবা দান করে তাদের উপকার করছে। এছাড়া গ্রাহকদের মাঝে বিভিন্ন ধরনের অফার ও বোনাস সিস্টেম চালু করেছে যার মাধ্যমে প্রতিটি মানুষ এখন বাংলালিংক এর প্রতি বিশ্বাস্ত হয়ে উঠছে।

বাংলালিংক এসএমএস কেনার কোড

বাংলালিংক গ্রাহকদের মাঝে এসএমএস এ যোগাযোগ করার জন্য এসএমএস পরিষেবা চালু করেছে। এই এসএমএস ক্রয় করার মাধ্যমে অনেকেই নিজের প্রয়োজনীয় সকল ধরনের যোগাযোগ সহজেই করতে পারছে। তাইতো অনেকেই অনলাইনে বাংলালিংক এসএমএস কেনার কোড সম্পর্কিত তথ্যগুলো খুঁজে থাকেন। তাদেরকে সাহায্য করার জন্য আমাদের ওয়েবসাইটে আজকে আমরা নিয়ে এসেছি বাংলালিংকএসএমএস কেনার কোড সম্পর্কিত এই প্রতিবেদনটি। এখানে আমরা বাংলালিংকে এসএমএস কেনার সকল কোড তুলে ধরব। আপনি আপনার প্রয়োজন অনুযায়ী কোড ব্যবহার করে এসএমএস ক্রয় করে যে কোন ধরনের যোগাযোগ করতে পারবেন। আপনার প্রতিটি বাংলালিংক ব্যবহারকারী বন্ধুদের মাঝে আমাদের আজকের এই তথ্যগুলো শেয়ার করে দিতে পারবেন। নিচে বাংলালিংক এসএমএস কেনার কোড গুলো উপস্থাপন করা হলো:

মূল্য এসএমএস এর পরিমাণ ব্যাবহার মেয়াদ কোড
৩০ টাকা ৫০০ SMS All network ৩০ দিন *১১০০*৯*১#
১৫ টাকা ২০০ SMS All network ১৫ দিন *১১০০*৯*২#
৭ টাকা ৭০ SMS All network ৭ দিন *১১০০*৯*৩#
৩ টাকা ৩০ SMS All network ৩ দিন *১১০০*৯*৪#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
x