টিপস

ঢাকা টু মদিনা বিমান ভাড়া| মদিনার টিকেটের দাম কত

আসসালামু আলাইকুম সম্মানিত ভিউয়ার্স আশা করছি আপনারা সবাই ভাল আছেন। আজকে আমরা আপনাদেরকে সহায়তা করার জন্য আমাদের ওয়েবসাইটে নিয়ে এলাম ঢাকা টু মদিনা বিমান ভাড়া সম্পর্কিত একটি প্রতিবেদন। প্রতিবছর বাংলাদেশ থেকে অসংখ্য মানুষ হজ করার উদ্দেশ্যে মক্কা-মদিনায় জিয়ারত করে থাকেন। তাদের উদ্দেশ্যে মূলত আমাদের প্রতিবেদনে আজকে নিয়ে এসেছি আমরা ঢাকা টু মদিনা বিমান ভাড়া সম্পর্কিত আজকের এই পোস্টটি। আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে আমরা আপনাদের মাঝে ঢাকা থেকে মদিনার উদ্দেশ্যে যাতায়াতকারী প্রতিটি ফ্লাইট এর ভাড়া সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরব। যেগুলো আপনাদেরকে ঢাকা থেকে মদিনা যাতায়াত করার জন্য যাতায়াত খরচ সম্পর্কে বিস্তারিতভাবে জানতে সহায়তা করবে।

তথ্য যোগাযোগ প্রযুক্তি সুদূর দূরত্বকে নিকটবর্তী করার জন্য আমাদের মাঝে বিভিন্ন ধরনের যানবাহন আবিষ্কার করে সহায়তা করেছে। যানবাহন গুলো ব্যবহার করার মাধ্যমে আমরা দেশের যে কোন প্রান্তে সহজে যাতায়াত করতে পারছি এছাড়াও আমাদের দৈনন্দিন জীবনের বিভিন্ন প্রয়োজনে পৃথিবীর যেকোনো প্রান্তে এই যানবাহন গুলো অনায়াসে পৌঁছে দিচ্ছে। অতীতে প্রযুক্তির আবির্ভাবের পূর্বে মানুষের স্থান থেকে অন্য স্থানে যাতায়াত করার জন্য পায়ে হেঁটে কিংবা গরু অথবা ঘোরার গাড়ি ব্যবহার করত।

প্রযুক্তির আবির্ভাবের সাথে সাথে পায়ে হাঁটার পরিবর্তে কিংবা ঘোড়ার গাড়ি ও গরুর গাড়ির পরিবর্তে আমাদের মাঝে চলে এসেছে বিভিন্ন ধরনের ইঞ্জিন চালিত গাড়ি। এমনকি মানুষের আকাশে ওড়ার স্বপ্ন কে প্রযুক্তি বাস্তবের রূপ দিয়েছে। তাইতো এখন মানুষ পৃথিবীর যেকোন প্রান্তে যাতায়াত করার জন্য বিমান এরোপ্লেন অথবা হেলিকপ্টার ব্যবহার করে থাকে। যেগুলো আকাশযান নামে পরিচিত। মানুষ তার প্রয়োজন এসব যানবাহন ব্যবহার করে এক স্থান থেকে অন্য স্থানে যাচ্ছে।

ঢাকা টু মদিনা বিমান ভাড়া

প্রতিবছর বাংলাদেশ থেকে অসংখ্য নারী-পুরুষ হজ করার উদ্দেশ্যে ঢাকা থেকে মদিনার উদ্দেশ্যে বিমানে যাতায়াত করে থাকেন। তাদেরকে সহায়তা করার জন্য আমাদের ওয়েবসাইটে আজকে নিয়ে এসেছি আমরা ঢাকা টু মদিনা বিমান ভাড়া সম্পর্কিত আজকের এই পোস্টটি। আমাদের আজকের এই পোস্টটি তো আমরা আপনাদের মাঝে ঢাকা টু মদিনা রুটে পরিচালিত প্রতিটি ফ্লাইট এর বর্তমান ভাড়া সম্পর্কিত সকল তথ্য উপস্থাপন করব। যা আপনারা সংগ্রহ করার মাধ্যমে সঠিক টিকিট মূল্য অনুযায়ী বাংলাদেশ থেকে মদিনার উদ্দেশ্যে বিমানে যাতায়াত করতে পারবেন। এটি আপনার ও আপনার পরিচিত বন্ধুবান্ধবদের অনেক উপকারে আসবে। নিচে ঢাকা টু মদিনা বিমান ভাড়া সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরা হলো:

 ঢাকা টু মদিনা বিমান টিকিট মূল্য ৬২,০০০ টাকা এবং অনলাইনে টিকিটের দাম ৬৫ থেকে ৭০ হাজার টাকা। 

সৌদি আরবের টিকেটের দাম কত

  • ১। ঢাকা টু দাম্মাম বিমান টিকিট মূল্য: ৫০হাজার টাকা।
  • ২। ঢাকা টু মদিনা বিমান টিকিট মূল্য: ৬২ হাজার টাকা।
  • ৩। ঢাকা টু মক্কা  বিমান টিকিট মূল্য: ৬৫  হাজার টাকা।
  • ৪। ঢাকা টু জেদ্দা বিমান টিকেট মূল্য: ৫৪ হাজার টাকা।
  • ৫। ঢাকা টু রিয়াদ বিমান টিকেট মূল্য: ৪৮ হাজার টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button