এসএমএস

গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গার এসএমএস, প্রেমিকার রাগ ভাঙ্গানোর স্ট্যাটাস

পৃথিবীতে প্রতিটি ছেলের জীবনে গার্লফ্রেন্ড অথবা মেয়ে বন্ধু রয়েছে। ব্যক্তিগত জীবনে একজন ছেলের গার্লফ্রেন্ড বা মেয়ে বন্ধুর গুরুত্ব অপরিসীম। কেননা প্রতিটি মানুষ ব্যক্তিগত জীবনে ভালো থাকার জন্যই মূলত গার্লফ্রেন্ড বা মেয়ে বন্ধুদের বানিয়ে থাকে। অনেক সময় বিভিন্ন কারণে গার্লফ্রেন্ড রেগে যায় যার কারণে অনেকেই অনলাইনে গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গার এসএমএস গুলো খুজে থাকেন। তাদের জন্য আমাদের ওয়েবসাইটে আজকের এই প্রতিবেদনটিতে গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গার বেশ কিছু এসএমএস তুলে ধরা হয়েছে। আপনারা আমাদের এই এসএমএস গুলো ব্যবহার করে আপনি আপনার ব্যক্তিগত জীবনে গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গাতে আমাদের এই এসএমএস গুলো ব্যবহার করতে পারবেন। আমরা আপনাদেরকে সাহায্য করার জন্যই মূলত এই প্রতিবেদনটিতে এসএমএস গুলো তুলে ধরেছি। তাই আজকের এই প্রতিবেদনটি সংগ্রহ করুন।

গার্লফ্রেন্ড অথবা মেয়ে বন্ধু-বান্ধব এমন বন্ধুদের বোঝায় যারা একটি পুরুষ কিংবা ছেলের ব্যক্তিগত জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। যাদেরকে ঘিরে একজন পুরুষ অথবা ছেলের স্বপ্নগুলোকে সাজানো হয়ে থাকে। বর্তমান সময় প্রতিটি স্মার্ট কিংবা আধুনিক ছেলে ব্যক্তিগত জীবনে গার্লফ্রেন্ড বানিয়ে থাকে। গার্লফ্রেন্ড বলতে মূলত প্রেমিকাকে বোঝানো হয়। সাধারণত অন্যান্য সম্পর্ক গুলোর মত এই সম্পর্কেও রাগ অভিমান ভালোবাসা মিশে থাকে।

প্রতিটি ছেলে ব্যক্তিগত জীবনে গার্লফ্রেন্ডকে হাসিখুশি রাখার চেষ্টা করে থাকে। কোন কাননের গার্লফ্রেন্ড রেগে গেলে কিংবা বিভিন্ন ধরনের সমস্যার কারণে অভিমান করলে একজন ছেলে গার্লফ্রেন্ডের অভিমান ভাঙ্গার অথবা রাগ ভাঙ্গানোর সর্বোচ্চ চেষ্টা করে থাকে। কেননা মানসিকভাবে খুশি থাকতে চাইলে প্রতিটি মানুষ নিজের প্রিয়জনদের খুশিকে বেশি প্রাধান্য দিয়ে থাকে। তাইতো তারা প্রতিটি প্রিয় মানুষের রাগ অভিমান ভালোবাসা ও মনের দিকে অধিক প্রাধান্য দেয়।

গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গার এসএমএস

অনেকে অনলাইনে গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গার এসএমএস গুলো খুজে থাকেন। তাদের জন্য আমাদের ওয়েবসাইটে আজকের এই প্রতিবেদনটি তুলে ধরা হয়েছে। এই প্রতিবেদনে আপনারা গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর বেশ কিছু এসএমএস পেয়ে যাবেন যেগুলো আপনি আপনার ব্যক্তিগত জীবনে গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গাতে ব্যবহার করতে পারবেন। আমাদের আজকের এসএমএস গুলো আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে তাদেরকে সহায়তা করতে পারবেন। এছাড়া আমাদের আজকের এসএমএস গুলো আপনার ব্যক্তিগত জীবনে বন্ধুদের অথবা প্রিয় মানুষদের মাঝে শেয়ার করতে পারবেন। তাই আপনারা যারা গার্লফ্রেন্ডকে রাগ ভাঙ্গার এসএমএস গুলো সংগ্রহ করার কথা ভাবছেন তারা আমাদের এই পোস্টটি দেখে নিন।

রাগ তোমার নয় শুধু – আমারো আছে!! তুমি দেখাতে পারো- আর আমি সইতে !!

পাগলি আমার রাগ করেনা,,,,,, একটু কাছে এসো। তোমার জন্য কান ধরেছি।। একটু ভালোবাসো। আই লাভ ইউ।।

তুমি রাগ,,,, তুমিই রঙ,,,, শিরার কোনে শিহরন । ছুঁয়ে দিলে তোমার ঐ ঠোঁটে,,,,,,স্পন্দন খোঁজে বিদ্ধ আমার এই মন ।

কেউ রাগ করলে সেই রাগ ভাঙ্গানোর উপায় বের করার জন্য সারা রাত জেগে থাকার নামই ভালবাসা ।

কখনও কখনও তুমি অভিমান না করলে,,,,,,, আমি সেই ভালো লাগা থেকে,,,,, বঞ্চিত হয়ে যাই ,,,,,,,।

রাগ,,,,,,,,,,, তার ওপরেই করা যায়,, যাকে অনেক ভালোবাসা যায় ।

যখন তুমি তোমার রাগ নিয়ন্ত্রন করতে পারবে,,,, বুঝে নিও জীবনটাও কন্ট্রোল করতে শিখে গেছো ।

তুমি রাগ করলে আমি মানবো,,,,,, তুমি কষ্ট পেলে আমি মুছে দেব,,,,, তুমি থাকতে চাইলে আগলে নেব।

তোমার অভিমানের জন্য হয়তো তোমাকে কেউ শাস্তি দেবে না,,,,, কিন্তু তোমার অভিমানই তোমাকে অনেক শাস্তি দেবে।

তুমি যেতে চাইলে উড়িয়ে দেব। সব করতে পারি তবে জোর খাটাতে না ।——— এটাই আমি ।

তুমি রাগ করলে,,,,,,,,, আমার ভুবন কালো । তুমি হাসলে দেখি,,,,,,, অমাবস্যায় আলো । আলো আঁধারের হাজার সুতো,,,,, মায়ায় ঢাকে জীবন ক্ষত। এমনি করেই আগলে রাখা,,,, বড্ড লাগে ভালো ।

রাগ আসেনা মোর,.,,,,, এটাতো কেবল ভিতরেই তোলে ঝড়,,,,, প্রত্যাশারাও আজ অবসরে,,,,,, তাই বারা বারি ছাড়াই ঘোরেফেরে ।।

আমার তুমি ভীষণ দামী,,,,,,,,,,,, অভিমান করলে অভিমান ভাঙ্গাতে জানি,,,,,,, শাসন করলে তা মানতে রাজি ,,,, বকলে পরে কাঁদতে পারি,,,,,,,,,,, ঝগড়া করলে আদরের আবদার রাখি ।

রাগারাগি ছাড়া,,,,,,, ভালোবাসা শোভা পায় না!!! রাগের মাঝেই না বলা, ভালোবাসা খুজে পাওয়া যায় ।

Oii পাগলি,,,,,,,, আমি ভুল করলে আমার সাথে ইচ্ছেমতো ঝগড়া করে নিও!!! কখনো, রাগ করে আমার সাথে কথাটা বন্ধ করিওনা প্লিজ ।

যার সাথে আপনি রাগ করে বেশিক্ষন থাকতে পারবেন না…… দেখবেন,, তার সাথেই বেশি রাগারাগি হয় ।

প্রেমিকার রাগ ভাঙ্গানোর স্ট্যাটাস

প্রেমিকার রাগ ভাঙ্গানোর স্ট্যাটাস খুঁজে যারা যুক্ত হয়েছেন তারা নিঃসন্দেহে সুন্দর ও সেরা কিছু স্ট্যাটাস সংগ্রহ করতে পারবেন এখান থেকে । বর্তমানে সকলেই বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করেন যেগুলোতে স্ট্যাটাস প্রদান করা হয়ে থাকে এক্ষেত্রে সুন্দর এই স্ট্যাটাস গুলো আপনাদের মাঝে তুলে ধরার ইচ্ছে নিয়ে কাজ করেছি আমরা।

প্রচন্ড রাগ,,,,, মেসেজ না করার শপথ তার পরও বার বার ইনবক্স চেক করা এই ভেবে এই বুঝি তার মেসেজ এলো এটাই ভালোবাসা ।

জানিস,,,,,, রাগের মাথায় যখন তোকে কথা শোনাই তুই ভাবিস, খুব সহজেই বলে , তোর থেকে বেশী কষ্ট হয় আমার হয় ।

অভিমান সবার উপর করা যায় না! অভিমান করতে অধিকার লাগে,,,,, যাকে বেশি আপন ভাবা হয় যার উপর বেশি অধিকার কেবল তার উপরই অভিমান করা যায় ।

যার রাগ বেশি,,,, সে নিরবে অনেক ভালবাসতে জানে। যে নিরবে ভালবাসতে জানে,,,,, তার ভালবাসার গভীরতা বেশি। আর যার ভালবাসার গভীরতা বেশি তার কষ্ট অনেক বেশি।

প্রেমিক: রাগ করে কি লাভ বলো? একদিন তো মরেই যাব । প্রেমাকি: একদিন যখন মরতেই হবে, তবে দেরি কনে এখনই মর ।

মনের রাগ পুষে রাখলে সম্পর্ক নষ্ট হয় । অভিমানে দুরত্বের সৃষ্টি হয়। কিন্তু সব ভুলে ক্ষমা করে দিলে প্রত্যেকটি সম্পর্কই  স্থায়ী হয় !

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button