এসএমএস

গার্লফ্রেন্ডকে খুশি করার এসএমএস

সম্মানিত ভিউয়ার্স বর্তমান সময়ে প্রতিটি ছেলের জীবনে যে বিষয়টি অত্যন্ত স্বাভাবিক একটি বিষয় তা হচ্ছে গার্ল ফ্রেন্ড। কেননা ব্যক্তিগত জীবনে প্রতিটি ছেলের গার্লফ্রেন্ড রয়েছে। যার খুশির জন্য অধিকাংশ ছেলে সকল ধরনের প্রস্তুতি অনায়াসে গ্রহণ করতে সক্ষম। তারা প্রতিনিয়ত বিভিন্নভাবে গার্লফ্রেন্ডকে খুশি করার চেষ্টা করে থাকে। কে জানে আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েব সাইটে গার্লফ্রেন্ডকে খুশি করার এসএমএস সম্পর্কিত একটি পোস্ট। আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে গার্লফ্রেন্ডকে খুশি করার সকল এসএমএস তুলে ধরব। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে এসএমএস গুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনে আপনার গার্লফ্রেন্ডকে আমাদের এসএমএস গুলোর মাধ্যমে খুশি করাতে পারবেন। আশা করছি আজকের এসএমএস গুলো আপনাদের সকলের অনেক পছন্দ হবে।

গার্লফ্রেন্ড বলতে সাধারনত মেয়ে বন্ধুদের বুঝিয়ে থাকে। এটি প্রতিটি ছেলের জীবনে রয়েছে। তবে বর্তমান সময়ে গার্লফ্রেন্ড প্রতিটি ছেলের ব্যক্তিগত জীবনে প্রেমিকাকে বুঝিয়ে থাকে। যার জন্য বর্তমান সময়ের অধিকাংশ ছেলে নিজের জীবন বাজি রাখছে এবং তাদেরকে সর্বোচ্চ দিয়ে খুশি করার চেষ্টা করছে। প্রতিটি মানুষের ব্যক্তিগত জীবনে একজন জীবনসঙ্গী প্রয়োজন রয়েছে সেটা আমরা সকলেই জানি। তাইতো প্রতিটি মানুষ নিজের প্রিয় মানুষটিকে অথবা পছন্দের মানুষটিকে খুশি করার সকল চেষ্টা করে থাকেন। তারা প্রতিনিয়ত ছোট ছোট আবদার গুলো প্রিয় মানুষের পূরণ করার মাধ্যমে তাদেরকে খুশি করে থাকেন। কেননা অধিকাংশ মানুষ প্রিয়তমদের কাছ থেকে ছোট ছোট চাওয়া গুলোকে বেশি প্রাধান্য দিয়ে থাকেন। তাইতো গার্লফ্রেন্ড কিংবা প্রেমিকা যেটাই হোক না কেন ছোট ছোট আবদার গুলো পূরণ করার মাধ্যমে সহজেই খুশি করা সম্ভব।

গার্লফ্রেন্ডকে খুশি করার এসএমএস

অনেকেই অনলাইনে গার্লফ্রেন্ডকে খুশি করার এসএমএস গুলো অনুসন্ধান করে থাকেন। তাদের জন্য আজকে আমাদের ওয়েব সাইটে গার্লফ্রেন্ডকে খুশি করার এসএমএস গুলো উপস্থাপন করা হয়েছে। আমরা আপনাদেরকে সহায়তা করার জন্য আমাদের আজকের এই এসএমএসগুলো সুন্দরভাবে উপস্থাপন করেছি। যেগুলো আপনারা প্রত্যেকে সংগ্রহ করার মাধ্যমে আপনাদের ব্যক্তিগত জীবনে প্রেমিকা অথবা গার্লফ্রেন্ডকে সহজে খুশি করতে পারবেন। আপনি আপনার বন্ধুদের মাঝে সহায়তা করার জন্য আমাদের আজকের এই গার্লফ্রেন্ড এসে খুশি করার এসএমএস গুলো তুলে ধরতে পারবেন। আপনারা যারা গার্লফ্রেন্ডকে খুশি করার এসএমএস গুলো খুঁজে বেড়াচ্ছেন তারা আমাদের এসএমএস গুলো সংগ্রহ করুন।

মানুষ মানুষের জন্য,
পাখি আকাশের জন্য,
সবুজ প্রকৃতির জন্য,
পাহাড় ঝর্ণার জন্য,
ভালোবাসা সবার জন্য,
আর তুমি শুধু আমার জন্য !!

*** পেনের কালি নয়, রক্ত দিয়ে লিখছি চিঠি। সত্যি যদি ভালোবাসো, উত্তর দেবে ঠিকই…

*** আমারও তো ইচ্ছা করে, তোমার পাশে থাকি ছোট একটা বাড়ি হবে, থাকবে ছোট উঠান থাকনা কিছু গাছগাছালী, পাখির ডাকে বিভোর ইচ্ছা হলেই রাগ করবো যাবো অনেক দুরে না হয় তুমি মান ভাঙ্গালে একটু আদর করে।

*** আমার ভালোবাসা সবটুকু তোমায় দিলাম মুঠো মুঠো, দু হাত ভরে। আমার সব কবিতা, সব গল্প শুধু তোমার জন্য তুমি আছো এই হৃদয় জুড়ে।

*** মনের মতো ঘোরার সময় সঙ্গী যদি পাই। ঘুরবো পথে লয়ে তারে, তোমারে জানাই।

*** আর কখনো কিছু বলবনা মনেতেই রেখে দেবো, যখন পারবনা তোমাকে ঠিক চেয়ে নিব। অচেনা তুমি কেনো তোমাকে কিভাবে ফিড়িয়ে আনি।

*** প্রেম মানে হৃদয়ের টান,
প্রেম মানে একটু অভিমান,
দুটি পাখির একটি নীড়,
একটি নদীর দুটি তীর,
দুইটি মনের একটি আশা,
তার নাম ভালোবাসা..!!

*** খুঁজিনি কারো মন,
তোমার মন পাবো বলে !
ধরিনি কারো হাত,
তোমার হাত ধরবো বলে !
হাঁটিনি কারো সাথে,
তোমার সাথে হাটবো বলে।
বাসিনি কাউকে ভাল
তোমাকে ভালবাসবো বলে !!

*** বাস্তবতা বড় কঠিন : একটা ছোট গোলপাতার ঘর অফুরন্ত জোসনা, আর সীমাহীন ভালবাসা থাকলেই জীবন চলে, কিন্তু মনতো আর সেটা মানেনা, সে চায় প্রিয় মানুষটি পাশে থাকুক কিছু স্বপ্ন কিছু না বলা কথা কিছু না পূরণ হওয়া প্রতাশা !!

*** তোমাকে ঠিক ততোটাই ভালবাসি যতোটা ভালবাসলে তোমার কথা মনে পড়লে কাঁদা যায়, ততোটা ভালবাসি যতোটা ভালবাসলে কেউ কারো জন্য কাঁদতে পারে !!

*** টিপটিপ বৃষ্টিটা অভিমান ঝরছে,
ঝুম ঝুম শব্দে কি জানি বলছে,
রিমঝিম হৃদয়টা উদাস কেন হচ্ছে,
বৃষ্টি ভেজা মনটা তোমাকেই মিস করছে !!

*** বিশ্বাস কি জানো ? যখন ‍তুমি বকা দিয়ে বলে যাও আর কথা বলবে না। আর আমি ফোন নিয়ে বসে থাকি তুমি ফোন করবে বলে। আর তুমি ফোন করে বলো কেমন আছো তুমি ?

ভালোবাসার মানুষকে খুশি করার উপায় – (১৫টি)

আসুন, তাহলে জেনে নিই, ভালোবাসার মানুষকে কিভাবে খুশি করা যাবে বা প্রিয় মানুষকে খুশি করার সেরা ১৫টি উপায় সম্পর্কে। 

১. সবসময় মনে রাখুন, মানুষের জীবন কিন্তু সীমাবদ্ধ:

২. তারিফ বা প্রশংসা করুন:

৩. একসাথে বসে খাবার খান:

৪. একটু প্যাম্পার করুন:

৫. ঘন-ঘন আলিঙ্গন করুন:

৬. তাদের প্রয়োজনের সময় অবশ্যই তাদের পাশে থাকুন:

৭. তাদের জন্যে গর্বিত অনুভব করুন:

৮. আপনার সঙ্গীকে সবসময় অনুপ্রাণিত করুন:

১০. মন খুলে হাসুন:

১১. রোজকার কাজে সাহায্য করুন:

১২. ‘ভালোবাসি’ জানাতে ভুলবেন না:

১৩. তার কথা মন দিয়ে শুনুন:

১৪. গোপনে তার জন্যে কোনো নোটস লিখে রাখুন:

১৫. নিজেকে খুশি রাখতে ভুলবেন না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button