ছন্দ

বউকে নিয়ে ছন্দ ও এসএমএস

সম্মানিত পাঠক আপনাদের সকলের উদ্দেশ্যে আমাদের ওয়েব সাইটে নিয়ে এসেছি আমরা গুরুত্বপূর্ণ একটি পোস্ট। আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের সকলের উদ্দেশ্যে বউকে নিয়ে ছন্দ ও এসএমএস গুলো তুলে ধরেছি। কেননা পৃথিবীর প্রতিটি আদর্শ স্বামী বিভিন্ন উপায়ে নিজের বউকে ভালোবেসে যায়। তারা প্রতিনিয়ত নিজের বউয়ের কাছে ভালোবাসার অনুভূতিগুলো বিভিন্নভাবে প্রকাশ করে থাকেন। কাব্য প্রেমের প্রতিটি স্বামী নিজের স্ত্রীকে কিংবা বউয়ের প্রতি ভালোবাসা প্রকাশ করার জন্য কবিতার ছন্দ গুলো ব্যবহার করেন। তাদের উদ্দেশ্য আজকে নিয়ে এসেছি আমরা বউকে নিয়ে ছন্দ ও এসএমএস সম্পর্কিত একটি পোস্ট। আপনারা আমাদের এই পোস্টটি থেকে বউকে নিয়ে বিভিন্ন ধরনের ছন্দ ও স্ট্যাটাস সংগ্রহ করতে পারবেন এবং আপনার ব্যক্তিগত জীবনে বউ এর প্রতি অনুভূতি প্রকাশ করার জন্য ব্যবহার করতে পারবেন।

পৃথিবীতে প্রতিটি পুরুষের ব্যক্তিগত জীবনে নিজের স্ত্রীর সব থেকে শ্রেষ্ঠ এবং গুরুত্বপূর্ণ একজন মানুষ। তাই তো মানুষ ব্যক্তিগত জীবনে বিভিন্ন উপায়ে নিজের স্ত্রীকে ভালোবেসে থাকেন। প্রতিনিয়ত বউকে নিয়ে নিজের জীবনের স্বপ্নগুলোকে দেখে থাকেন এবং জীবনকে পরিচালনা করেন। ব্যক্তিগত জীবনে প্রতিটি আদর্শ স্বামী নিজের বউয়ের প্রতি সকল দায়িত্ব যথাযথভাবে পালন করেন এবং তাকে সর্বোচ্চ দিয়ে ভালো রাখার চেষ্টা করে থাকেন। প্রতিনিয়ত তারা বউয়ের প্রতি ভালোবাসা প্রকাশ করে তাকে আগলে রাখেন। একজন পুরুষের জীবনে বউ গুরুত্বপূর্ণ একজন নারী।

যা সমস্ত বিপদদে বন্ধুর মতো পাশে অবস্থান করে এবং তাকে সাহায্য সহযোগিতা করে থাকে। একজন পুরুষের জীবনে প্রতিটি মানুষ ছেড়ে যেতে পারলেও নিজের বউ কখনো ছেড়ে যেতে পারে না। আদর্শ একজন নিজের স্বামীর সকল বিপদে থাকে সকল দিক থেকে সাহায্য করার চেষ্টা করে থাকেন। মূলত মানসিকভাবে স্বামীকে শক্তি জুগিয়ে থাকে।

বউকে নিয়ে ছন্দ

অনেকে অনলাইনে বউকে নিয়ে ছন্দ গুলো অনুসন্ধান করেন। তাদের উদ্দেশ্য আজকে নিয়ে এসেছি আমরা বউকে নিয়ে সুন্দর সুন্দর ছন্দ সম্পর্কিত একটি পোস্ট। আজকের এই বউকে নিয়ে ছন্দ গুলো আপনি আপনার ব্যক্তিগত জীবনে ভালোবাসা প্রকাশ করার জন্য এবং তাকে আপনার ব্যক্তিগত জীবনের বিভিন্ন অনুভূতি গুলো শেয়ার করার জন্য শেয়ার করতে পারবেন। আমাদের আজকের এই ছন্দ গুলোর মাধ্যমে আপনি আপনার বউয়ের সুন্দর প্রশংসা করতে পারবেন। আপনার সকল বন্ধুদের মাঝে আমাদের আজকের এই বউকে নিয়ে ছন্দ গুলো শেয়ার করে তাদেরকে জানাতে পারবেন। নিচে বউকে নিয়ে ছন্দ বলে তুলে ধরা হলো:

১। ধন্য সেই ব্যক্তি, যিনি সত্যিকারের বন্ধুকে খুঁজে পান এবং সবচেয়ে সুখী তিনিই যিনি তাঁর স্ত্রীর মধ্যে সেই সত্য বন্ধুটি খুঁজে পান।
~ ফ্রান্জ শোবার্ট

২। স্ত্রী স্বামীকে ঘরে ফিরে আসতে আনন্দিত করুন এবং তাকে ছেড়ে চলে যেতে দেখে তাকে দুঃখ করুন।
~ মার্টিন লুথার

৩। সমস্ত ঘরোয়া প্রতিকারের মধ্যে একজন ভাল স্ত্রীই সেরা।
– স্বজন হুবার

৪। কারণ একজন পুরুষ ভাল স্ত্রীর চেয়ে ভাল কিছু জিততে পারে না এবং তারপরে খারাপের চেয়ে মারাত্মক আর কিছুই হয় না।
– হেসিয়ড

৫। গৃহিণী হওয়ার জন্য আমার অনেক কল্পনা আছে…। আমি অনুমান করি আমি একটি কল্পনা।
~ মেরিলিন মনরো

৬। একটি মেয়ে সবচেয়ে ভাল জিনিস হতে পারে একটি ভাল স্ত্রী এবং মা। এটি একটি মেয়ের সর্বোচ্চ কলিং। আমি প্রস্তুত আমি প্রস্তুত।
~ ন্যান্সি ই টার্ন

৭। নিজের পছন্দসই ব্যক্তির জন্য রাতের খাবার রান্না করার অভিনয়ে একজন সুন্দরী মহিলার চেয়ে পৃথিবীতে এর চেয়ে বেশি আকর্ষণীয় কোনও আকর্ষণ নেই। ~ টমাস ওল্ফ (এটি টুইট)

৮। এটিই ভাল স্ত্রী যা করেন, আপনার স্বপ্নগুলি বাঁচিয়ে রাখেন এমনকি আপনি যখন বিশ্বাস করেন না তখনও।
~ মাইকেল জে সুলিভান

৯। একজন স্ত্রী বাচ্চাদের চলচ্চিত্রের মতো; সর্বদা প্রশংসিত হয় এবং উভয় ছাড়া জীবন অসম্পূর্ণ হবে।
~ জন স্টেইনবেক

১০। স্বামী বা স্ত্রী হয়ে ওঠা, প্রত্যাশাগুলি যোগ না করে কাঁধ মিলানো ইতিমধ্যে একটি বিশাল দায়িত্ব।
~ নুরফসাহ হামিদ

বউকে নিয়ে এসএমএস

অনেকেই বউয়ের প্রশংসা করার জন্য সুন্দর সুন্দর এসএমএস গুলো ব্যবহার করে থাকেন। তাইতো অনেক সময় তারা বউকে নিয়ে এসএমএস গুলো অনলাইনের বিভিন্ন ওয়েবসাইটে অনুসন্ধান করেন। তাদের উদ্দেশ্য আজকে আমাদের ওয়েবসাইটে একটি প্রতিবেদন তুলে ধরা হয়েছে যেখানে আমরা বউকে নিয়ে বিভিন্ন ধরনের এসএমএস শেয়ার করেছি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে বউকে নিয়ে এসএমএস গুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনে বউয়ের প্রশংসা করার জন্য এই এসএমএস গুলো ব্যবহার করতে পারবেন। আপনার বউয়ের সকল ভালো কাজের প্রশংসা করার জন্য আমাদের আজকের এই এসএমএস গুলো আপনি আপনার বউয়ের কাছে পাঠাতে পারবেন। নিচে আপনাদের সকলের উদ্দেশ্যে বউকে নিয়ে এসএমএস গুলো তুলে ধরা হলো:

১। একজন স্বামীর চেয়ে বড় ধন আর নেই যিনি দৈনিক ভিত্তিতে স্ত্রী এবং সন্তানদের সামনে ধার্মিকতার মডেল হন।
–জিম জর্জ

২। সে প্রেমে উন্মাদ তার স্ত্রী একটি দুর্দান্ত রান্না।
– লজুপকা শেভেতানোভা

৩। এটি স্ত্রীর মধ্যে একটি খুব প্রশংসনীয় গুণ। সে স্বীকার করার ক্ষমতা ভুল।
– লিন্সডে আর্মস্ট্রং

৪। আপনার স্ত্রী আপনার জীবন। আপনার ইউনিয়নে কলহকে বিকশিত হতে দিবেন না।
– ইফানেয়ী এনোক ওনুওহা

৫। আপনার স্ত্রী যা বলে সেটিকে মূল্য দিয়ে মূল্যকে মূল্য দিন।
– জিম জর্জ

৬। আমার স্ত্রী শহিদুল। সে একইভাবে রান্না করে।
~ হেনি ইয়ংম্যান

৭। একটি ভাল স্ত্রী সর্বদা তার স্বামীকে ক্ষমা করে দেয় যখন সে ভুল হয়।
~ মিল্টন বার্ল

৮। আপনার স্ত্রীর পছন্দগুলিতে কখনও হাসবেন না। তুমিও তো ওদেরই দলের এক।
~ অজানা

৯। আপনার কাছে আমার পরামর্শটি বিবাহিত: আপনি যদি একটি ভাল স্ত্রী পান তবে আপনি খুশি হবেন; যদি না হয়, আপনি দার্শনিক হয়ে উঠবেন।
~ সক্রেটিস

১০। যদি আপনার স্ত্রী গাড়ি চালানো শিখতে চান তবে তার পথে দাঁড়াবেন না।

~ স্যাম লেভেনসন

১১। আমার স্ত্রী আমাকে অনেক ভালোবাসেন, তিনি আমাকে তার প্রতি আকৃষ্ট করার জন্য তার যথাসাধ্য চেষ্টা করেন। অন্য দিন সে একটি আতর লাগিয়েছিল যা কম্পিউটারের মতো গন্ধ পেয়েছিল।
~ অজানা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button