শুভেচ্ছা

প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ও এস এম এস

আসসালামুয়ালাইকুম সম্মানিত পাঠক আশা করছি আপনারা সবাই ভাল আছেন। আপনাদের সকলের প্রতি রইল পবিত্র ঈদের অনেক অনেক প্রীতি ও আন্তরিক শুভেচ্ছা। আজকে আমরা আপনাদের মাঝে ঈদ উপলক্ষে নিয়ে এসেছি নতুন একটি পোস্ট যেখানে আমরা আপনাদের উদ্দেশ্যে প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ও এসএমএস গুলো তুলে ধরব। প্রতিটি মানুষের জীবনের একটি বিশেষ দিন হচ্ছে ঈদের দিন। ঈদের দিনে প্রতিটি মানুষ বন্ধু-বান্ধব ও আপনজনদের বিভিন্ন উপায়ে ঈদের শুভেচ্ছা জানিয়ে তাদের মাঝে ঈদের আনন্দ ও খুশি ভাগাভাগি করে নেয়। তাইতো আমরা আজকে আপনাদের মাঝে প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ও এসএমএস গুলো তুলে ধরেছি। আপনি আমাদের আজকের এই প্রতিবেদন থেকে আপনার পছন্দনীয় ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ও এসএমএস গুলো সংগ্রহ করে আপনার প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা জানাতে ব্যবহার করতে পারবেন।

প্রতিবছর ঈদ আমাদের জীবনে সুখ শান্তি ও সমৃদ্ধি নিয়ে হাজির হয়। ঈদ আমাদের ধর্মীয় একটি উৎসবের দিন এটি খুশির দিন এটি একটি বিশেষ দিন। এই দিনে প্রতিটি মানুষ আপনজনদের সাথে হাসিখুশিতে মেতে থাকে। ইসলাম ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসবগুলোর মধ্যে অন্যতম হচ্ছে এই ঈদ। তাইতো প্রতিবছর ঈদ উপলক্ষে প্রতিটি মানুষ আপন জনদের মাঝে ফিরে আসে এবং ঈদের খুশি ও আনন্দ ভাগাভাগি করে তারা ঈদের দিনটি উদযাপন করে থাকে। ইসলাম ধর্মালম্বীদের ধর্মীয় উৎসব ঈদ দুইটি।

একটি হচ্ছে পবিত্র রমজানের আগমনের সমাপ্তিতে রমজানের ঈদ অর্থাৎ ঈদুল ফিতর অপরটি হচ্ছে ঈদুল আযহা অর্থাৎ কুরবানীর ঈদ। এই দুই প্রতিটি মুসলমানের মাঝে সুখ শান্তি সমৃদ্ধির বাণী নিয়ে হাজির হয় তাই তো ঈদ উপলক্ষে প্রতিটি মানুষ আনন্দ খুশিতে মেতে থাকে। তারা ঈদ উপলক্ষে প্রতিটি মানুষের মাঝে ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকে। ঈদের শুভেচ্ছা জানানোর জন্য ঈদ মোবারক কিংবা ঈদ সম্পর্কিত বিভিন্ন ধরনের শুভেচ্ছা বার্তা গুলো ব্যবহার করার মাধ্যমে ঈদের আনন্দ ও খুশি বিলিয়ে থাকে।

প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস

প্রতিটি মানুষের জীবনের একটি বিশেষ দিন হচ্ছে ঈদের দিন এটি প্রতিটি মানুষের জীবনের একটি আনন্দের দিন। এই আনন্দের দিনে প্রতিটি মানুষ প্রিয় মানুষের সাথে আনন্দ খুশিগুলো ভাগাভাগি করতে চায়। তাইতো পবিত্র ঈদ উপলক্ষে প্রতিটি মানুষ প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকে। এজন্যই আমরা আজকে আমাদের ওয়েব সাইটে আপনাদের উদ্দেশ্যে প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাসগুলো তুলে ধরেছি। আপনি আমাদের আজকের এই প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনার প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা জানাতে আমাদের এই স্ট্যাটাস গুলো ব্যবহার করতে পারবেন। এছাড়া আপনার সকল বন্ধুদের মাঝে আজকের এই শুভেচ্ছার স্ট্যাটাস গুলো শেয়ার করে দিতে পারবেন। নিচে প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাসগুলো তুলে ধরা হলো:

রঙ লেগেছে মনে মধুর এই খনে,
তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে ।

ঈদের চাঁদ উঠেছিল আকাশে সালামি পাইনি বিকাশে!

ডাবের বিতর মিস্টি পানিতেতুল হইলো টক
বন্ধু তোমায় জানাই আমি ঈদ মোবারক
আসছে ঈদ চলছে গাড়ি বন্দু তুমি দাওয়াত দিলেজাইতাম তুমার বাড়ি!

ঈদ মানে হাসি
ঈদ মানে খুশি
ঈদ মানে বন্ধু তোকে
অনেক ভালবাসি
”ঈদ মোবারক”

বন্ধু তুমি অনেক দূরে,
তাই তোমার কথা মনে পরে,
সুন্দর এই সময় কাটুক খুশিতে,
সব কষ্ট ভুলে যেও আপনজনের হাসিতে,
“ঈদ মোবারক”

ঈদ শুভেচ্ছা রাশি রাশি,
মন রেখো হাসি-খুশি!
গোস্ত খেও বেশি বেশি!
Miss করোনা মুরগি-খাসি!
দাওয়াত রইল আমার বাড়ি,
চলে এসো তাড়াতাড়ি।
”ঈদ মোবারাক”

আজ দু:খ ভুলার দিন,
আজ মন হবে যে রঙ্গিন।
আজ প্রান খুলে শুধু গান হবে।
আজ সুখ হবে সীমাহীন।
তার একটাই কারন,
আজ যে ঈদের দিন।
”ঈদ মোবারাক !!

স্বপ্ন গুলো সত্যি হোক,
সকল আশা পুরনো হোক।
দু:খ দূরে যাক,সুখে জীবন ভরে যাক।
জীবনটা হোক ধন্য,ঈদ মোবারাক তোমার জন্য।
“ঈদ মোবারাক!”

অগ্রিম ঈদ মোবারক ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন,
তুমি আসলে দুজনে মিলে আনন্দ করবো সারাক্ষণ।
বন্ধু তুমি আসবে বলে দরজায় থাকি দাঁড়িয়ে।
”ঈদ মোবারক”

প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা এসএমএস

ঈদ উপলক্ষে প্রতিটি মানুষ প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা বিভিন্ন উপায়ে জানিয়ে থাকে। অনেকেই আবার এসএমএসের মাধ্যমে প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা জানায়। আজকে এজন্য আমাদের ওয়েবসাইটে আমরা নিয়ে এসেছি প্রিয় মানুষটি ঈদের শুভেচ্ছা এসএমএস সম্পর্কিত একটি পোস্ট। আপনারা প্রত্যেকে প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য আমাদের ওয়েবসাইট থেকে বেশ কিছু শুভেচ্ছা এসএমএসগুলো সংগ্রহ করতে পারবেন। যেগুলো আপনার প্রিয়জন কিংবা বন্ধুদেরকে ঈদের শুভেচ্ছা জানাতে ব্যবহার করতে পারবেন। আপনি আমাদের আজকের এই সুন্দর সুন্দর এসএমএস গুলোর মাধ্যমে আপনার প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়ে তাদের সাথে ঈদের আনন্দের খুশির মুহূর্তটি ভোগ করতে পারবেন। নিচে প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

মিস্টি হাসি, দুষ্টু চোখ।তোমার স্বপ্ন বন্ধু সত্যি হোক।ঈদ মোবারক !! ২০২৩ ঈদ মানে হাসি খুশি অনন্দ,ভুলে যাও সব দ্বন্দ্ব.ঈদ এলো বছর ঘুরে,খুশির জোয়ারে ভেসে উঠবেসারা দেশ জুড়ে!!”ঈদ মুবারক”

এই ঈদ নবরূপ রাঙিয়ে দিকতোমার প্রতিটি মুহূর্ত,
সুন্দর সমৃদ্ধ হোক ,আগামীর দিনগুলো।
ঈদ মোবারক !

নীল আকাশের খামে ভরে,
সাদা মেঘের কাগজে করে,রঃধনুর রঙে লিখে
,দখিনা বাতাস কে দিয়েআমার মনের কথা পাঠালাম।
ঈদ মোবারক , My Friend !!

ঈদে যদি কর দাওয়াত !ভুলে যাব শত আঘাত !
সাত সমুদ্র দেবো পাড়ি !হোক না আমার যতই দেরি !
তবু যাবো তোমার বাড়ি !! ঈদ মুবারক !!

নতুন পোশাক পরে নিও!বেশি করে ঈদ নিও.
সেমাই খেও পেট ভরে,গুড়ো ফের মন ভরে.
ঈদ মোবারাক বলো,সবাইকে প্রান খুলে!
ঈদ মোবারক !!

ইলিশ মাছের ৩০ কাটা,বোয়াল মাছের দাড়ি. মে এর ১৪ তারিখ,এস আমার বাড়ি.ছেলে হলে পাঞ্জাবি,মেয়ে হলে শাড়িকরবো বোরন বন্ধু তোমায়,আসবে আমার বাড়ি.ঈদ মোবারাক ২০২৩ !!

কোন ফুল দিয়ে নয়,
কোন মালা দিয়ে নয়।
চোখের পানি দিয়ে নয়,
কোন গানের সুর দিয়ে নয়।
শুধু হৃদয়ের গভীর অনুভূতি দিয়ে জানাই,
ঈদের শুভেচ্ছা।

আপনাকে এবং আপনার প্রিয়জনকে অগ্রিম ঈদ মোবারক শুভেচ্ছা! এই রমজান মৌসুমে সর্বশক্তিমান আমাদের আশীর্বাদ করুন এবং আমাদের সমৃদ্ধির দিকে নিয়ে যান।

আমার সকল প্রিয় বন্ধু ও পরিবারের সদস্যদের অগ্রিম ঈদ মোবারক। আল্লাহ আমাদের জীবনে জ্ঞান, শান্তি ও সমৃদ্ধি দান করুন। আমীন।

শেষ হতে চলেছে পবিত্র রমজান মাস। আমি আশা করি যে আমরা সবাই রমজান মাসে আমাদের অর্জিত জ্ঞানের অমূল্য রত্নগুলিকে বাস্তবে প্রয়োগ করব। আপনাদের সবাইকে অগ্রিম ঈদ মোবারক।

আমার সকল বন্ধু ও পরিবারকে অগ্রিম ঈদ মোবারক। হাসি, ভাল খাবার, এবং আনন্দের মুহূর্তগুলি ভাগ করে নিয়ে একটি সুন্দর ঈদ কাটুক সেই আশা করি।

১৬) আমাদের সমস্ত কষ্ট শান্তিতে প্রতিস্থাপিত হোক। আল্লাহর প্রতি আমাদের বিশ্বাস দিন দিন আরও দৃঢ় হোক। সবাইকে ঈদ মোবারক!

১৭) আসুন আমরা সর্বশক্তিমানের প্রতি কৃতজ্ঞ হই যে তিনি আমাদের প্রতি যে করুণা দেখিয়েছেন এবং আমাদের এই চমৎকার জীবন দেওয়ার জন্য তাকে ধন্যবাদ জানাই। ঈদ মোবারক!

১৮) এই ঈদ হোক ভালোবাসা ভাগাভাগি করার এবং যত্ন নেওয়ার উপলক্ষ যাদের ভালোবাসা এবং যত্ন নেওয়া দরকার। সবাইকে ঈদ মোবারক!

১৯) অনেক সুস্বাদু খাবারের সাথে বন্ধু এবং পরিবারের সাথে ঈদ কাটানো একটি বিশুদ্ধ আশীর্বাদ; আপনার জীবনে যদি সেগুলি থাকে তবে নিজেকে ভাগ্যবান মনে করুন! ঈদ মোবারক।

২০) যতক্ষণ তুমি আল্লাহর প্রতি বিশ্বাস রাখবে, ততক্ষণ কোনো মন্দ আপনার হৃদয়কে স্পর্শ করতে পারবে না এবং কোনো দুঃখই আপনার দিনকে নষ্ট করতে পারবে না। এই ঈদে আপনার জীবন আনন্দ এবং আনন্দে ভরে উঠুক! ঈদ মোবারক।

২১) নতুন চাঁদ দেখা গেলেই শেষ হলো রমজান মাস। আল্লাহ আমাদেরকে রমজানের জ্ঞানের রত্নগুলোকে আমাদের দৈনন্দিন জীবনে প্রয়োগ করার তাওফীক দান করুন। শুভ ঈদুল ফিতর মোবারক।

২২) যেহেতু সমস্ত মাসের মধ্যে পবিত্রতম মাস শেষ হতে চলেছে, আমি চাই আপনি জানুন যে আমি আপনার জন্য প্রার্থনা করছি যাতে আপনি সুস্বাস্থ্য এবং সুখী দিনগুলি নিয়ে আশীর্বাদ করেন। ঈদ মোবারক!

২৩) ভাই ও বোন, বন্ধু ও পরিবার, আপনাদের সবাইকে ঈদ মোবারক। আমার হৃদয়ের গভীর থেকে, আমি প্রার্থনা করি যে সর্বশক্তিমান আমাদের জীবনকে সুন্দর করে এবং আমাদের সংগ্রামকে অর্থবহ করে তোলে। আমীন।

২৪) ঈদ হল আনন্দ করার এবং হৃদয় দিয়ে হাসির দিন। এটি আমাদের উপর তাঁর সমস্ত স্বর্গীয় আশীর্বাদের জন্য আল্লাহর কাছে কৃতজ্ঞ হওয়ার দিন। ২০২৩ সালের ঈদের শুভেচ্ছা।

২৫) ঈদের চেতনা আমাদের হৃদয়ে স্থায়ী দাগ সৃষ্টি করুক। আল্লাহ তাআলা সারা বছর জুড়ে ভালবাসা এবং আনন্দ ছড়িয়ে দিন। ঈদুল ফিতর মোবারক!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button