ছন্দ

প্রপোজ করার ছন্দ, স্ট্যাটাস ও এসএমএস

সম্মানিত পাঠক ভাই বোন বন্ধুগণ আপনাদের সকলের ব্যক্তিগত জীবনের কথা চিন্তা করে আমরা আজকে আমাদের ওয়েবসাইটে নতুন একটি প্রতিবেদন শেয়ার করব। আজকের এই প্রতিবেদনটিতে আমরা আপনাদের মাঝে প্রপোজ করার ছন্দ স্ট্যাটাস এসএমএস গুলো উপস্থাপন করব। কেননা ব্যক্তিগত জীবনে প্রতিটি মানুষ নিজের প্রিয় মানুষকে প্রপোজ করার মাধ্যমে ভালোবাসার কথাগুলো জানিয়ে থাকে। প্রতিটি মানুষ প্রিয়জনের কাছে এই ভালোবাসার কথাগুলো বিভিন্ন স্টাইলে প্রপোজ করার মাধ্যমে প্রকাশ করে থাকেন। অনেকেই আবার ভালোবাসার বিভিন্ন ধরনের ছন্দ স্ট্যাটাস ও এসএমএসের মাধ্যমে প্রিয় মানুষকে প্রপোজ করে থাকেন। তাদের উদ্দেশ্যে আজকে নিয়ে এসেছি আমরা প্রপোজ করার ছন্দ স্ট্যাটাস ও এসএমএস সম্পর্কিত একটি পোস্ট। যা আপনাদের কে প্রিয় মানুষকে ভালোবাসার কথা জানিয়ে সুন্দর উপায়ে প্রপোজ করতে সাহায্য করবে।

প্রপোজ বলতে মূলত নিজের পছন্দের কিংবা ভালোবাসার মানুষের কাছে ভালোবাসার অনুভূতি বিভিন্ন উপায়ে প্রকাশ করার একটি প্রক্রিয়া। ব্যক্তিগত জীবনে প্রতিটি মানুষ ভালোবাসার মানুষকে প্রকাশ করার মাধ্যমে নিজের ভালোবাসার অনুভূতিগুলো জানিয়ে থাকে। প্রতিটি মানুষ নিজের পছন্দও ইচ্ছে অনুযায়ী ভালবাসার মানুষকে প্রপোজ করে থাকেন। অনেকে ই সরাসরি প্রিয় মানুষের কাছে হাঁটু গেড়ে গোলাপ ফুলের তোড়া কিংবা রিং দিয়ে তাকে প্রপোজ করে নিজের মনের অনুভূতিগুলো জানিয়ে থাকেন। তবে কাব্য প্রেমিক ও কবিতা প্রেমিক মানুষগুলো নিজের ভালোবাসার প্রিয় মানুষের কাছে ভালোবাসার অনুভূতিগুলো প্রকাশ করার জন্য তারা বিভিন্ন ধরনের প্রেমের প্রপোজ করার ছন্দ স্ট্যাটাস এসএমএস প্রকাশ করার মাধ্যমে প্রপোজ করে থাকেন এবং নিজের অনুভূতিগুলো তারা এই এসএমএস ছন্দ গুলোর মাধ্যমে প্রকাশ করেন। প্রপোজ করার এই ছন্দ এসএমএস ও স্ট্যাটাসগুলো মূলত অত্যন্ত সুন্দর উপায়ে ভালোবাসার মানুষের কাছে নিজের অনুভূতিগুলো প্রকাশ করতে সাহায্য করে থাকে।

প্রপোজ করার ছন্দ

অনেক কবি ও সাহিত্যিকের কবিতা থেকে আমরা বেশ কিছু প্রপোজ করার ছন্দ পেয়ে থাকি। যা এখন কবিতা প্রেমিক মানুষদের ব্যক্তিগত জীবনে প্রেম ভালোবাসার কথা প্রিয় মানুষকে জানানোর জন্য ব্যাপকভাবে ব্যবহার করা হচ্ছে। তাইতো প্রপোজ করার জন্য অনেকেই প্রপোজ করার ছন্দ গুলো অনুসন্ধান করে থাকেন। তাদের উদ্দেশ্যে আমাদের আজকের এই পোস্টটিতে আমরা প্রপোজ করার ছন্দ গুলো তুলে ধরেছি। আপনারা আমাদের আজকের এই প্রপোজ করার ছন্দ গুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনে প্রিয় মানুষকে প্রপোজ করার জন্য আমাদের আজকের এই ছন্দ গুলো ব্যবহার করতে পারবেন। তাই পাঠক বন্ধুরা আপনারা যারা ছন্দের মাধ্যমে প্রিয় মানুষকে প্রপোজ করতে চান তারা আমাদের এই পোষ্টটি দেখে নিন।

“তোমাকে যেদিন প্রথম দেখেছিলাম, সেদিনই জেনেছিলাম তুমি আমার। সময়ের বোবা টানেলের লম্বা পথ পেরিয়ে আজ এসে দাড়িয়েছি তোমার সামনে। আজ আমার সমস্তটা জুড়েই তোমার বসবাস। ভালবেসে গ্রহণ করো এ অধমে, তোমার জন্যেই দেওয়ানা রয়ে যাবে এই দিল আজীবন।”

“নাটোরের বনলতা সেন কেও হার মানায় তোমার সৌন্দর্য, স্বর্গের কোনো হুর যেনো মর্তে নেমে এসেছে। প্রথম দেখাতেই তোমার প্রেমে পড়েছি, তুমি এখন আমার কল্পনা বাস্তব সবটা জুড়ে আছো। তোমাকে সামনাসামনি বলতে পারিনি, তাই এখন বলছি ভালোবাসি তোমায়।”

“তুমি কি আমার তুমি হবে?
প্রেম যমুনার নাবিক আমি
আমার সোনার তরী হবে?
একটুখানি দুঃখ হবে?
আরেকটু সুখ কিনে নিয়ে
আমার আকাশের পাখি হবে?”

“কারো মন খুজিনি
তোমার মনের খোজে
কারো হাত ধরা হয়নি আজও
তোমার হাত ধরবো বলে
হাটা হয়নি কারো পাশে
একসাথে হাটবো বলে
ভালবাসা আসেনি কবু
তোমাকে ভালবাসবো বলে।”

“তুমি আমার প্রথম সকাল
একাকী বিকেল, শান্ত দুপুর,
তুমি আমার সারাটি দিন
তুমি সারা বেলা
তুমি আমার জ্যোৎস্না রাতে
একটুখানি আলো
তুমি আমার সাঝের বেলায়
জোনাক জ্বলা সুর
তুমি আমার আকাশ ভেঙে
বৃষ্টি নামা ভোর
তুমি আমার একটুখানি ছোয়ায়
অনেকখানি পাওয়া
তুমি আমার কড়া রোদের একটু শীতল হাওয়া।”

প্রপোজ করার স্ট্যাটাস

অনেকেই অনলাইনে প্রপোজ করার জন্য সুন্দর সুন্দর স্ট্যাটাস গুলো অনুসন্ধান করে থাকেন। তাদেরকে জানাতে আজকে আমাদের ওয়েবসাইটে প্রপোজ করার স্ট্যাটাস গুলো উপস্থাপন করা হয়েছে। আপনারা আমাদের আজকের এই প্রপোজ করার স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনার বাস্তব জীবনে প্রিয় মানুষকে প্রেম ভালোবাসার কথাগুলো জানাতে অথবা প্রপোজ করতে আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো ব্যবহার করতে পারবেন। আপনি সরাসরি আমাদের এই প্রপোজ করার স্ট্যাটাস গুলো ব্যবহার করে প্রিয় মানুষকে প্রপোজ করতে পারবেন আবার facebook instagram এ শেয়ার করে তাদেরকে প্রপোজ করতে পারবেন। নিচে আপনাদের উদ্দেশ্যে প্রবেশ করার স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

★★☺️হৃদয়ের ক্যানভাসে রং দিয়ে আকাঁ এক ছবি,,

সেই ছবিটা বলে আমি তোমায় ভালোবাসি 😉 ★★

★★ যদি আমি জোনাকি হতাম,,

উড়ে যেতাম তোমার কাছে

মিটমিট করে জ্বলতাম তোমার চারপাশে

নীরবে বসতাম তোমার পাশে আর বলতাম,,

💞💞আমি ভালোবাসি তোমাকে💞💞

★★প্রদীপ জ্বালিয়ে রেখো, আঁধার কেটে যাবে।

 চোখ বুজে থেকো, স্বপ্ন দেখতে পাবে।

মন খুলে রেখো,সুখ উড়ে আসবে।

হৃদয় দিয়ে ডেকো,

 তোমার মাঝে আমায় খুঁজে পাবে।★★

I♥️♥️U🌹

চাঁদ তুমি যেমন রাতকে ভালোবাস

 আমিও ঠিক তেমনি ই করে একজনকে ভালোবাসি

 তোমার ভালোবাসা যেমন কেউ বুঝে না

 ঠিক তেমনই করে

 আমার ভালোবাসা সে বুঝে না।

🌹🌹♥️♥️🌹🌹

ভালবাসা বুকের ভিতর হয়েছে নিঃশ্বাস,

 তোমার প্রেমে বেঁচে আছি এই তো বিশ্বাস!

প্রপোজ করার এসএমএস

অনেকেই প্রিয় মানুষকে কিংবা পছন্দের মানুষকে প্রেম ভালোবাসার অনুভূতি গুলো জানানোর জন্য খুদে খুদে ছোট বার্তা গুলো ব্যবহার করে থাকেন। তাদেরকে সাহায্য করার জন্য আমাদের ওয়েবসাইটে আজকে প্রপোজ করার সুন্দর সুন্দর এসএমএস গুলো তুলে ধরা হয়েছে। আপনারা আমাদের আজকের এই প্রপোজ করার এসএমএস সম্পর্কিত পোস্ট থেকে প্রপোজ করার এসএমএস গুলো সংগ্রহ করে আপনি মোবাইল ফোনে এসএমএস পাঠানোর মাধ্যমে প্রিয় মানুষকে সহজে প্রপোজ করতে পারবেন। আমাদের আজকের এই প্রপোজ করার এসএমএস গুলো আপনার সকল বন্ধুর মাঝে পাঠিয়ে দিয়ে তাদেরকে জানাতে পারবেন। নিচে প্রপোজ করার এসএমএস গুলো উপস্থাপন করা হলো:

দিলাম ফুল হয়োনা কানা

এড়িয়ে যেতে আছে মানা।

দেখতে তোমাকে নয় মন্দ

কবুল করো আমার প্রপোজের ছন্দ।

স্বপ্ন দিয়ে সাজাই মনের সীমানা

হৃদয় দিয়ে খুজি সুখের ঠিকানা।

থাকবো আমি ছায়ার মত তার পাশে

যদি একটিবার বলে সে আমায় ভালোবাসে।

ভালোবাসার উপহার একটু পেলে

মনটি আমার উড়বে ডানা মেলে।

কবুল করো আমার ভালোবাসা

চলনা একসাথে মিলে বাদি একটি বাসা।

যদি তুমি ভেজো, আমি হব বৃষ্টি

মানব হৃদয়ে ভালবাসায় সৃষ্টি।

বাসবো ভালো তোমাকে

যদি বাসো ভালো আমাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button