ছন্দ

নতুন বউ নিয়ে ছন্দ এসএমএস ও স্ট্যাটাস

সম্মানিত পাঠক আপনাদের সবাইকে জানাচ্ছি আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে অনেক অনেক প্রীতি ও শুভেচ্ছা। আপনাদের দেশে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটের আজকে নতুন একটি পোস্ট। যেখানে আমরা নতুন বউ নিয়ে ছন্দ এসএমএস ও স্ট্যাটাস তুলে ধরব। কেননা অনেকেই নতুন বউ নিয়ে অনলাইনে ছন্দ এসএমএস স্ট্যাটাস গুলো খুজে থাকেন। তাদের জন্য আজকের এই পোস্টটিতে আমরা নতুন বউ নিয়ে বেশ কিছু ছন্দ এসএমএস ও স্ট্যাটাস তুলে ধরেছি। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে আজকের এই নতুন বউ নিয়ে ছন্দ এসএমএস ও স্ট্যাটাস গুলো সংগ্রহ করে নতুন বউ সম্পর্কে বিভিন্ন ধরনের তথ্য দিতে আমাদের আজকের এই প্রতিবেদনটি ব্যবহার করতে পারবেন। আপনাদের জন্য মূলত আজকের এই প্রতিবেদনটিতে আমরা নতুন বউ নিয়ে সুন্দর সুন্দর সুন্দর স্ট্যাটাস ও এসএমএস গুলো তুলে ধরেছি। তাই আশা করা যায় আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনাদের উপকারে আসবে।

প্রতিটি ছেলের ব্যক্তিগত জীবনে স্ত্রী কিংবা বউ রয়েছে। প্রতিটি ছেলে অনেক ভালবেসে থাকে এবং সকল দায়িত্ব পালন করে থাকে। বউ সাধারণত প্রতিটি পুরুষের জীবনের এমন একটি উত্তম সঙ্গী যা থাকে প্রতিটি বিপদ আপদে সাহায্য করে থাকে। একজন পুরুষের জীবনের সর্বশ্রেষ্ঠ নারী হচ্ছে নিজের স্ত্রী। যে নারী থাকে বিপদের দিনে এবং আনন্দের দিনে সকল ক্ষেত্রে তার পাশে থেকে নিজের জীবনের স্বপ্নগুলোকে সাজিয়ে থাকেন এবং যার অবদান প্রতিটি পুরুষের জীবন রয়েছে। মানুষ সাধারনত বিয়ের মত পবিত্র বন্ধনে আবদ্ধ হওয়ার মাধ্যমে একজন স্ত্রী পেয়ে থাকে। প্রতিটি পুরুষের জীবনের স্ত্রী সকল ধরনের যোগাযোগ চাহিদা পূরণ করে থাকে এবং শারীরিক মানসিক শান্তি দিয়ে থাকে। তাইতো প্রতিটি পুরুষ ও স্ত্রীকে অসম্ভব ভালবেসে থাকে এবং তাকে নিজের সর্বোচ্চটুকু দিয়ে ভালো রাখার চেষ্টা করে থাকেন। পৃথিবীতে স্বামী-স্ত্রী ভালবাসা তাইতো পবিত্র ভালোবাসা হিসেবে স্বীকৃতি পেয়েছে।

নতুন বউ নিয়ে ছন্দ

অনেকেই অনলাইনে নতুন বউকে নিয়ে ছন্দ গুলো অনুসন্ধান করে থাকেন। তাদের উদ্দেশ্যে আজকে নিয়ে এসেছি আমরা নতুন বউকে নিয়ে ছন্দ সম্পর্কিত একটি পোষ্ট। আজকের এই পোস্টটি তে আমরা নতুন বউকে নিয়ে ছন্দ গুলো তুলে ধরব। এই ছন্দ গুলো বিভিন্ন কবিতার সুন্দর সুন্দর অংশ হিসেবে আমরা আপনাদের মাঝে তুলে ধরেছি। আপনারা আমাদের আজকের এই নতুন বউকে নিয়ে ছন্দ গুলো সংগ্রহ করে আপনার নতুন বউকে আপনার মনের ভালোবাসার অনুভূতি গুলো জানাতে আমাদের এই ছন্দ গুলো ব্যবহার করতে পারবেন। এছাড়া আপনার নতুন বউয়ের রুপের প্রশংসা করার জন্য আমাদের এই ছন্দ গুলো ব্যবহার করতে পারবেন। নিচে নতুন বউয়ের ছন্দ গুলো তুলে ধরা হলো:

সেই বউ ওপর বিশ্বাস ভরসা করা যায়।
যে কিনা বুঝতে পারে হাসির আড়ালে লুকিয়ে থাকা কষ্ট,
রাগের পিছনে ভালবাসা এবং নিশ্চুপ থাকার কারন।

টাপুর টুপুর বৃষ্টি লাগছে মনে দারুন মিষ্টি,
কী অপরুপ সৃষ্টি দেয় জুড়িয়ে দৃষ্টি,
বৃষ্টি ভেজা সন্ধ্যায় তাজা ফুলের গন্ধয়ে,
মনটা নাচে ছন্দে উতলা আনন্দে,
এই বউ তোমাকে জানাই মনের গভির থেকে আই লাভ ইউ

একটা আকাশ বাতাসের জন্য,
ও একটা সাগর নদীর জন্য,
একটা ফুল তোমার জন্য,
আর বউ আমি শুধু তোমার জন্য।

স্বামী ও স্ত্রীর সত্যিকারের ভালোবাসায় কখনও অধিক চাহিদা যেনো থাকে না।
না থাকে লোভ, থাকেনা এটা ওটা না পাওয়ার অভিযোগ।
থাকে যেনো শুধু হৃদয় জুড়ে ছোট্ট একটা শব্দ “ভালোবাসি”

নতুন বউ নিয়ে এসএমএস

পৃথিবীতে প্রতিটি ছেলের জীবনের নতুন বউ নিয়ে বিভিন্ন ধরনের ইচ্ছা অনুভূতি তৈরি হয়ে থাকে। কেননা প্রতিটি ছেলে নিজের ব্যক্তিগত জীবনে নতুন বউকে নিয়ে স্বপ্নগুলো সাজিয়ে থাকেন। তাইতো তারা নতুন বউকে নিয়ে বিভিন্ন ধরনের এসএমএস এর মাধ্যমে সকলের কাছে নতুন বউকে নিয়ে অনুভূতিগুলো প্রকাশ করেন। তাদের জন্য আজকের প্রতিবেদনটিতে আমরা নতুন বউ নিয়ে এসএমএস গুলো তুলে ধরেছি। যেগুলোর মাধ্যমে আপনি নতুন বউয়ের সৌন্দর্যের প্রশংসা কিংবা নতুন বউকে নিয়ে বিভিন্ন ধরনের তথ্য সকলের মাঝে তুলে ধরার জন্য আমাদের এই এসএমএস গুলো শেয়ার করতে পারবেন। আপনি আপনার বন্ধুদের মাঝে আজকের এসএমএস গুলো শেয়ার করে তাদেরকে জানাতে পারবেন। নিচে নতুন বউ নিয়ে এসএমএস গুলো তুলে ধরা হলো:

  • তোমার প্রতি আমার ভালবাসা সর্বব্যাপী এবং সর্বগ্রাসী। আপনি সেই একজন যাকে আমি সর্বদা স্বপ্ন দেখেছি এবং আমাদের প্রথম দেখা হওয়ার মুহূর্ত থেকে যে আমার জীবনকে আলোকিত করেছে। আমি সারা জীবন তোমার জন্য অপেক্ষা করেছি। আমি তোমাকে অনেক ভালোবাসি.
  • প্রতিটি দিন অতিবাহিত করার সাথে সাথে, আপনার প্রতি আমার ভালবাসা আরও গভীর এবং শক্তিশালী হয়ে উঠছে। আপনি আমার জীবনে অনেক আনন্দ আনুন, আপনি একটি আশীর্বাদ.
  • সুপ্রভাত আমার জান. আমি তোমাকে কতটা ভালোবাসি তা বলার জন্য এই মিষ্টি প্রেমের বার্তাটি পাঠাতে চেয়েছিলাম। আপনি আমার সেরা বন্ধু, অংশীদার এবং আমার অনুপ্রেরণা। আমার জীবনে তোমাকে পেয়ে আমি অনেক ভাগ্যবান। আমরা একসাথে ভাগ করা সমস্ত মধুর স্মৃতির জন্য আপনাকে ধন্যবাদ। তুমি চিরকাল আমার প্রিয় হয়ে থাকবে।
  • আমরা একসাথে যাই হোক না কেন চ্যালেঞ্জ এবং বাধার সম্মুখীন হতে পারি, আমি জানি যে আপনার প্রতি আমার গভীর ভালবাসা আমাদের সবসময় শক্তিশালী এবং ঐক্যবদ্ধ রাখবে। আমি আপনার সাথে প্রতিটি মুহূর্ত লালন করি এবং আপনাকে ছাড়া আমার জীবন কাটাতে কল্পনা করতে পারি না। তুমি আমার মিষ্টি আশীর্বাদ।
  • তোমার প্রেম তারার চেয়েও উজ্জ্বল, পূর্ণিমার চেয়েও লোভনীয় এবং সূর্যের চেয়েও উজ্জ্বল। আমার কাছে তোমার সৌন্দর্য এবং মূল্যের সাথে কোন কিছুরই তুলনা হয় না। আপনার ভালবাসা সত্যিই সেরা জিনিস যে আমি কখনও অভিজ্ঞতা আছে. একসাথে একটি চমৎকার ভবিষ্যতের জন্য চিয়ার্স। আমি তোমার সাথে আমার বাকি জীবন কাটাতে অপেক্ষা করতে পারি না, বাবু।
  • বালিকা, তোমার মত ভালবাসা একবার নীল চাঁদে আসে। আমি এটা ধন না একটি বোকা মানুষ হবে. আমার জীবনে আসার জন্য, আমার চোখ খোলার জন্য এবং আমার হৃদয়ে শূন্যতা পূরণ করার জন্য আপনাকে ধন্যবাদ। 
  • আমি তোমাকে ভালবাসতে ক্লান্ত হব না। এই একমাত্র জিনিস আমি জানি কিভাবে সঠিকভাবে করতে হয়. তুমি সত্যিকারের আশ্চর্য এবং আশীর্বাদ, তোমাকে ছাড়া আমার জীবন এত অন্ধকার হয়ে যাবে। আমি তোমার যোগ্য কি করেছি?
  • যতদিন আমি মনে করতে পারি, তুমি আমার জীবনের ভালবাসা। আমরা কোন চ্যালেঞ্জের মুখোমুখি হই না কেন বা আমাদের মধ্যে কত মাইল দাঁড়াতে পারে, আমি যা চাই তা হল আপনার সাথে থাকতে এবং আপনাকে দেখাতে যে আমি আপনাকে কতটা ভালবাসি। আমি যখন তোমার সাথে থাকি, তখন পৃথিবীর সমস্ত দুশ্চিন্তা দূর হয়ে যায়।

নতুন বউ নিয়ে স্ট্যাটাস

পৃথিবীতে প্রতিটি পুরুষের জীবনে বউ রয়েছে। আরে বউ সাধারণত বিয়ের মাধ্যমে একজন পুরুষের জীবনের এসে থাকে। নতুন অবস্থায় প্রতিটি মানুষ নিজের স্ত্রীকে অনেক ভালবেসে থাকেন এবং নতুন বউয়ের প্রতি নিজের ভালোবাসার অনুভূতিগুলো শেয়ার করে থাকেন। তাইতো তারা সোশ্যাল মিডিয়ার নতুন বউকে নিয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস শেয়ার করেন। তাদের উদ্দেশ্যে আজকে তুলে ধরেছি আমরা নতুন বউ নিয়ে স্ট্যাটাস সম্পর্কিত একটি পোস্ট। আজকের এই পোস্ট থেকে আপনারা নতুন বউ নিয়ে স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারবেন। এই স্ট্যাটাস গুলো আপনার নতুন বউয়ের প্রতি অনুভূতি প্রকাশের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। নিচে নতুন বউ নিয়ে স্ট্যাটাস গুলো উপস্থাপন করা হলো আপনারা দেখে নিন।

পুরুষ জাতির জন্য সর্বোত্তম সম্পদ হচ্ছে একটি উত্তম ব‌উ এবং পুরুষের সুস্বাস্থ্য।
— জন রে

তরুণ কালে যে কন্যা অবাধ্য হয় ভবিষ্যতে সেই কন্যা অপরিচালনীয় স্ত্রী হয়ে ওঠে।
— ফ্রাঙ্কলিন

স্ত্রীলোকের কাছে শ্রেষ্ঠ স্বামী হওয়ার উপায় হচ্ছে একজন ভালো শ্রোতা হওয়া। আপনি যত আপনার স্ত্রীর বুক বকুনি শুনতে পারবেন আপনার স্ত্রী আপনাকে তত বেশি ভালবাসবে। কারণ স্ত্রীরা বক্তা স্বামীর চেয়ে শ্রোতা স্বামী বেশি পছন্দ করে।
— রবীন্দ্রনাথ ঠাকুর

প্রতিটি পুরুষের উচিত তার স্ত্রীকে আশীর্বাদ হিসেবে গ্রহণ করা। নিজের বউকে যে পুরুষ বোঝা মনে করে সে কুলাঙ্গার ছাড়া আর কিছুই না।
— বুথ টারসিংটন

আমার মতে ভালো স্ত্রী গুলো চোখে অন্ধ হওয়া উচিত। যাতে করে তারা যাই দেখুক তার জন্য প্ররোচিত না হয়। আর ভালো স্বামীদের কানে কালা হওয়া উচিত যাতে তারা যায় শোনেনা কেন তাতে যেন ব‌উ এর উপরে সন্দেহ না করে।
— স্যামুয়েল হ্যানিম্যান

সৃষ্টিকর্তার দুটি বড় নেয়ামত গুলোর একটি হচ্ছে ঈমান লাভ করা আর অন্যটি হচ্ছে সৎ চরিত্রবান স্ত্রী লাভ করা।
— হযরত ওমর ফারুক রাদিয়াল্লাহু তা’আলা আনহু

নিজ ব‌উ এর কাছে কোন স্বামী ভদ্র হতে পারে না। ‌ স্বামী রা যাই করুক না কেনো, ব‌উ রা তাতে কোনো না কোনো ভুল ঠিকই ধরিয়ে দেবে। তাই কোন স্বামী তার বউয়ের কাছে ভদ্র হতে পারে না।
— হাবিবুল্লাহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button