এসএমএস

প্রিয় জনের মন ভাল করার এসএমএস, প্রেমিকার মন ভালো করার এসএমএস

পৃথিবীতে প্রতিটি মানুষের জীবনে একজন প্রিয় মানুষ রয়েছে। প্রতিটি মানুষ নিজের প্রিয় মানুষের সকল বিষয়কে অধিক গুরুত্ব দিয়ে থাকে। কোন কারনে প্রিয় মানুষের মন খারাপ হয়ে গেলে কিংবা অভিমান জমে গেলে তারা সর্বোচ্চ দিয়ে প্রিয় মানুষের মন ভালো করার চেষ্টা করে থাকেন। আজকে আমরা তাইতো তাদের কথা ভেবে নিয়ে এলাম আমাদের ওয়েবসাইটে প্রিয় মানুষের মন ভালো করার এসএমএস সম্পর্কিত এই পোস্টটি। আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে প্রিয়জনের মন ভালো করার এসএমএস গুলো তুলে ধরব। আপনি আপনার পছন্দ অনুযায়ী আমাদের আজকের এই এসএমএস গুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনে প্রিয় মানুষের মন সহজে ভালো করতে পারবেন। এক্ষেত্রে আমাদের আজকের এই এসএমএস গুলো আপনাদেরকে সাহায্য করবে।

পৃথিবীতে একজন মানুষের জীবনের সুখী হতে হলে অবশ্যই আপনজনদের পাশাপাশি নির্দিষ্ট একজন প্রিয় মানুষের প্রয়োজন রয়েছে। কেননা প্রিয় মানুষ হচ্ছে সেই যার কাছে আমাদের মূল্য রয়েছে এবং অনুভূতিগুলোর গুরুত্ব রয়েছে। একজন মানুষ অপর একজন মানুষের প্রিয় তখনই হতে পারে যখন উক্ত মানুষের সকল কিছু একজন মানুষের মনে ধরে যায় এবং মনের মনিকোঠায় যে মানুষটির প্রতি ভালোবাসার অনুভূতি তৈরি হয়। প্রতিটি মানুষের জীবনে নির্দিষ্ট একটি বয়সের পর একজন মানুষের অভাব বোধ তৈরি হয়।

তাই তো মানুষ ব্যক্তিগত জীবনে তখন প্রিয় মানুষকে অনুসন্ধান করে থাকেন। এ সময়ের প্রতিটি মানুষ নিজের প্রিয় মানুষটির যত্ন করে থাকে। তারা প্রিয় মানুষের সকল ভাল মন্দ ন্যায়-অন্যায় এর উপর গুরুত্ব দেন। আর সব থেকে বড় কথা হচ্ছে প্রতিনিয়ত তারা প্রিয়জনদের মন ভালো করার চেষ্টা করে থাকেন। সর্বদা তাদের খুশি করার আপ্রাণ চেষ্টা করেন।

প্রিয়জনের মন ভালো করার এসএমএস

অনেক সময় অনেকেই প্রিয়জনের মন ভালো করার এসএমএস গুলো অনুসন্ধান করে থাকেন। আজকে এজন্য নিয়ে এসেছি আমাদের ওয়েব সাইটে প্রিয়জনের মন ভালো করার এসএমএস সম্পর্কিত এই পোস্টটি। আমাদের আজকের এই পোস্টটিতে প্রিয়জনের মন ভালো করার বেশ কিছু এসএমএস তুলে ধরা হয়েছে যেগুলো থেকে আপনি আপনার পছন্দের এসএমএসটি সংগ্রহ করার মাধ্যমে আপনার প্রিয় মানুষের মন ভালো করার চেষ্টা করতে পারবেন। আমরা আপনাদের ব্যক্তিগত জীবনের কথা ভেবেই আমাদের ওয়েবসাইটে আজকের এই প্রতিবেদনটি তুলে ধরেছি। আপনি আপনার বন্ধুদের মাঝে আমাদের আজকের এই প্রিয় জনের মন ভালো করার এসএমএস গুলো পাঠাতে পারবেন। নিচে প্রিয়জনের মন ভালো করার এসএমএস গুলো তুলে ধরা হলো:

★আকাশ হলে চাঁদটা দিতাম,,,,, মেঘ হলে বৃষ্টি নামাতাম,,,,, পাখি হলে গান শুনাতাম,,,,, ফুল হলে সৌরভ ছড়াতাম,,,,,, আর আমি অমানুষ হলে ভালো না বেসে কষ্ট দিতাম,,,,,,!!!!

★যতো ভালবাসা পেয়েছি,,,,,, তোমার কাছ থেকে,,, দুষ্টু এই মন চায়,,,, আরো বেশি পেতে কি জানি,,,,,, তোমার মধ্যে কি আছে,,,, কেনো যে এ মন চায়,,,,, তোমাকে আরো বেশি করে কাছে পেতে,,,,,!!!!

★তুমি সবচেয়ে চমৎকার,,,,, সুন্দর , নিরাময় , ঝলকানি , সংবেদনশীল এবং অশ্চর্য,,,, তুমিই আমার সব,,,, আমি তোমকে ছাড়া আমার জীবন সম্পর্কে কল্পনাও করতে পারি না,,,,!!!!

★পুরো পৃথিবীকে ব্রেকআপ দিবো,,,  শুধু একবার বল,,,, ভালোবাসিস আমায় ?

প্লীজ বল পাগলী,,,,!!!!

★আমার নামটি শুধু তোমার মনের খাতায় লিখে রাখ,,,,,, আমায় মনে পরবে তোমার কাছে দূরে যেখানেই থাক,,,,!!!!

★একটি প্রহর যেন ১ টি বছর,,,, যখনই পাইনা প্রিয় তোমার খবর,,,,!!!

★তোমার মন খারাপের সাথী হতে চাই না চায় তোমার মন ভালো করার সঙ্গী হতে,,,,!!!!

★নিজেকে শক্ত করে ধরে রাখো প্রিয় মন খারাপকে বাই বলো,,,,থাকতে চাই তোমার মনে,,,, রাখবো তোমায় সুখের মাঝে,,,,!!!!

★তুমি ফুল আমি কলি চলো আমরা জীবন গড়ি,,,!!”!

★মন ভালো রাখার জন্য তুমি নামের লোকটা খুব দরকার,,,,!!!!

★মানুষের মন সব সময় পরিবর্তন হতে থাকে,,, এই ভালো এই খারাপ আর এই মন নিয়ে আমাদের জিবন,,,,, কখনো কোন কারনে আমাদের মন খারাপ হয়ে যায় আবার কোন সুখকর স্মৃতি মনে পড়লে আমাদের মন ভালো হয়ে যায়,,,,,!!!!

★যে সব দৃশ আমরা খুব মন লাগিয়ে দেখতে চাই সে সব দৃশ্য কখনো ভালভাবে দেখতে পারি না সেই সব দৃশ্য অতি দ্রুত চোখের সামনে দিয়ে চলে যায়,,,!!!

প্রেমিকার মন ভালো করার এসএমএস

প্রেমিকার মন ভালো করার জন্য সুন্দর ও সেরা কিছু এসএমএস যারা অনুসন্ধান আছেন তারা এখান থেকে নির্বাচন করে নিতে পারেন । আপনাদের সহযোগিতার জন্য আমরা নিয়ে এসেছি একাধ িক বিষয় ভিত্তিক এমন সুন্দর এসএমএস গুলো শুধু এই আলোচনা থেকেই সংগ্রহ করতে পারবেন আমরা প্রতিনিয়ত সুন্দর ও আপডেট এসএমএস গুলো প্রদান করার চেষ্টা করে থাকি সে ধারাবাহিকতা বজায় রেখে আজকে প্রেমিকার মন ভালো করার সেরা কিছু এসএমএস প্রদান করছি।

মানুষ মানুষের জন্য,
পাখি আকাশের জন্য,
সবুজ প্রকৃতির জন্য,
পাহাড় ঝর্ণার জন্য,
ভালোবাসা সবার জন্য,
আর তুমি শুধু আমার জন্য !!

*** পেনের কালি নয়, রক্ত দিয়ে লিখছি চিঠি। সত্যি যদি ভালোবাসো, উত্তর দেবে ঠিকই…
*** আমারও তো ইচ্ছা করে, তোমার পাশে থাকি ছোট একটা বাড়ি হবে, থাকবে ছোট উঠান থাকনা কিছু গাছগাছালী, পাখির ডাকে বিভোর ইচ্ছা হলেই রাগ করবো যাবো অনেক দুরে না হয় তুমি মান ভাঙ্গালে একটু আদর করে।

*** আমার ভালোবাসা সবটুকু তোমায় দিলাম মুঠো মুঠো, দু হাত ভরে। আমার সব কবিতা, সব গল্প শুধু তোমার জন্য তুমি আছো এই হৃদয় জুড়ে।

*** মনের মতো ঘোরার সময় সঙ্গী যদি পাই। ঘুরবো পথে লয়ে তারে, তোমারে জানাই।
*** আর কখনো কিছু বলবনা মনেতেই রেখে দেবো, যখন পারবনা তোমাকে ঠিক চেয়ে নিব। অচেনা তুমি কেনো তোমাকে কিভাবে ফিড়িয়ে আনি।
*** প্রেম মানে হৃদয়ের টান,
প্রেম মানে একটু অভিমান,
দুটি পাখির একটি নীড়,
একটি নদীর দুটি তীর,
দুইটি মনের একটি আশা,
তার নাম ভালোবাসা..!!
*** খুঁজিনি কারো মন,
তোমার মন পাবো বলে !
ধরিনি কারো হাত,
তোমার হাত ধরবো বলে !
হাঁটিনি কারো সাথে,
তোমার সাথে হাটবো বলে।
বাসিনি কাউকে ভাল
তোমাকে ভালবাসবো বলে !!
*** বাস্তবতা বড় কঠিন : একটা ছোট গোলপাতার ঘর অফুরন্ত জোসনা, আর সীমাহীন ভালবাসা থাকলেই জীবন চলে, কিন্তু মনতো আর সেটা মানেনা, সে চায় প্রিয় মানুষটি পাশে থাকুক কিছু স্বপ্ন কিছু না বলা কথা কিছু না পূরণ হওয়া প্রতাশা !!

*** তোমাকে ঠিক ততোটাই ভালবাসি যতোটা ভালবাসলে তোমার কথা মনে পড়লে কাঁদা যায়, ততোটা ভালবাসি যতোটা ভালবাসলে কেউ কারো জন্য কাঁদতে পারে !!

*** টিপটিপ বৃষ্টিটা অভিমান ঝরছে,
ঝুম ঝুম শব্দে কি জানি বলছে,
রিমঝিম হৃদয়টা উদাস কেন হচ্ছে,
বৃষ্টি ভেজা মনটা তোমাকেই মিস করছে !!

*** বিশ্বাস কি জানো ? যখন ‍তুমি বকা দিয়ে বলে যাও আর কথা বলবে না। আর আমি ফোন নিয়ে বসে থাকি তুমি ফোন করবে বলে। আর তুমি ফোন করে বলো কেমন আছো তুমি ?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button